• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ির ছাদে আবর্জনা জমিয়ে রেখে দুর্ভাগ্য ডেকে আনবেন না, কী করবেন জেনে নিন বাস্তু টিপস

বাড়ির ছাদে অনেকেই প্রচুর অপ্রয়োজনীয় জিনিস জমিয়ে রাখেন। যেমন ভাঙাচোরা,নষ্ট হয়ে যাওয়া বাক্স থেকে শুরু করে নষ্ট হয়ে যাওয়া ইলেকট্রিকের জিনিসও। অজান্তেই বড় বিপদ ডেকে আনছেন তাঁরা। কারণ ছাদে জমিয়ে রাখা অপ্রয়োজনীয় জিনিসই আপনার দুর্ভাগ্য ডেকে আনতে পারে। এমনই বলছে বাস্তু।

বাস্তু মেনে চলুন

বাস্তু মেনে চলুন

ছাদে অপ্রয়োজনীয় জিনিস জমিয়ে রাখলে পিত্রদোষ ঘটে। যার ভলে দুর্ভাগ্য তাড়া করে বেড়ায়। এই পরিস্থিতি থেকে বাঁচতে মেনে চলুন বাস্তুর কিছু নিয়ম। তাহলেই সুখ আর সমৃদ্ধিতে ভরে উঠবে জীবন। বাড়ির প্রবেশ দ্বার থেকে মন্দির স্থাপন সবটাই বাস্তু মেনে করলে জীবন সংকটমুক্ত হয়।

অমঙ্গল দূর করুন

অমঙ্গল দূর করুন

কাজেই কোনও বাড়ি বা ফ্ল্যাট কেনার আগে বাস্তু দেখে তবেই কিনুন। বাড়ির দরজা যেমন বাস্তু মেনে করা উচিত তেমন ছাদও কেমন রাখা হবে সেটাও বাস্তু মেনে করা উচিত। কারণ অধিকাংশ বাড়িতেই অপ্রয়োজনীয় জিনিস ছাদে রাখা হয় সেটা অত্যন্ত ক্ষতিকর বলে মনে করেন বাস্তুবিদরা। কোনও ভাবেই ছাদে এইসব আবর্জনা জমিয়ে রাখা উচিত নয়। এতে পিত্রদোষ তৈরি হয়ে। যা পরিবারের লোকেদের অমঙ্গল ডেকে আনে।

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী
পরিবারে শান্তি বজায় রাখুন

পরিবারে শান্তি বজায় রাখুন

পরিবারে ঝগড়া, আশান্তি তৈরি হয়। পরিবারে শান্তি বজায় রাখতে সবসময় ছাদ পরিষ্কার রাখার পরামর্শ গিয়েছেন বাস্তুবিদরা। আর যদি ছাদে নেহাতই কিছু রাখতে হয় তাহলে সেটা সুন্দর করে গুছিয়ে পরিষ্কার করে রাখুন। যেখানে সেখানে ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না। এমনই জানিয়েছেন বাস্তুবিদরা।

English summary
Unnessesary things stag on roof can be effect your luck,here is some vastu tips
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X