• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মকর সংক্রান্তিতে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ! এই ৭টি রাশির জন্য খুবই অশুভ, বাড়বে অসুবিধা

  • |
Google Oneindia Bengali News

হিন্দু ধর্মে মকর সংক্রান্তি উৎসবের বিশেষ গুরুত্ব রয়েছে। নতুন বছরের প্রথম মাসে মকর সংক্রান্তি একটি বড় উৎসব হিসেবে পালিত হয়। মকর সংক্রান্তি এবছর ১৪ জানুয়ারি পালিত হবে। দুপুর ২:২৮ মিনিটে তার পুত্র শনির মালিকানাধীন মকর রাশিতে সূর্য ঈশ্বর আসছেন, যা এই রাশিতে ১৪ মার্চ দুপুর ১২.১৫ টা পর্যন্ত থাকবে।

মকর সংক্রান্তিতে তৈরি ত্রিগ্রহী যোগ

মকর সংক্রান্তিতে তৈরি ত্রিগ্রহী যোগ

শনিদেব ইতিমধ্যেই মকর রাশিতে প্রবেশ করেছেন। ২০২১ সালের ডিসেম্বরে বুধ মকর রাশিতে পরিবর্তন করেছে। এমন অবস্থায় শনি, বুধ ও সূর্য একসঙ্গে থাকার কারণে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এই যোগ ৭ টি রাশির জন্য খুবই অশুভ বলা হয়। কোন কোন রাশির জন্য অশুভ দেখে নিন...

কোন কোন রাশির জন্য অশুভ জেনে নিন

কোন কোন রাশির জন্য অশুভ জেনে নিন

১) মেষ- মেষ রাশির দশম ঘরে সূর্য ও বুধের উপস্থিতি শুভ বলে মনে করা হয় না। কর্মক্ষেত্রে বৈষম্যের সম্মুখীন হতে পারে। বদলির সম্ভাবনা আছে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারে।

২) বৃষ- নবম ঘরে সূর্যের উপস্থিতি পরিবারের সুখ ও শান্তি বজায় থাকবে বলে জানা গিয়েছে। পিতার সাথে সম্পর্কের অবনতি হতে পারে। পরিবারে অহেতুক বিবাদের সৃষ্টি হতে পারে। তাই সতর্ক থাকুন।

৩) মিথুন- অষ্টম ঘরে সূর্য ও শনির একসঙ্গে উপস্থিতি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা তৈরি করতে পারে। দীর্ঘ ভ্রমণেও যেতে পারেন।

৪) কন্যা রাশি- এই সময়টিকে আপনার জন্য খুব একটা শুভ বলা যাবে না। সন্তানের দিক থেকে উত্তেজনা থাকতে পারে। এই সময় শিক্ষার্থীদের জীবনে অশান্তির সৃষ্টি করবে। পড়াশোনা থেকে মনোযোগ বিক্ষিপ্ত হবে।

৫) ধনু- এই সময়টিকে আপনার জন্য শুভ বলা যাবে না। পরিবারে উত্তেজনার পরিবেশ আপনাকে বিরক্ত করবে। এই সময়ে আপনার সঞ্চিত সম্পদও হ্রাস পাবে।

৬) মকর- আপনি আর্থিক সমস্যা দ্বারা পরিবেষ্টিত হতে পারেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কোনও মারাত্মক রোগের শিকার হতে পারেন।

৭) মীন- আপনার অহংকে একপাশে রাখুন এবং এই সময়কালে আপনার স্ত্রীর সাথে শান্তভাবে এবং ধৈর্যের সাথে যোগাযোগ করুন। এই সময়ের মধ্যে আপনি আপনার পেশাগত জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

কোন কোন রাশির জন্য শুভ জেনে নিন

কোন কোন রাশির জন্য শুভ জেনে নিন

১) কর্কট- এই সময়টি আপনার জন্য শুভ হবে। নতুন বন্ধু পাওয়া সম্ভাবনা রয়েছে। পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে।

২) সিংহ রাশি- আপনি পুরানো বিবাদ থেকে মুক্তি পাবেন। লাভ হচ্ছে, শ্বশুরবাড়ির পক্ষ থেকে বিশেষ উপহার পেতে পারেন।

৩) তুলা- আপনি বড় সুবিধা পেতে পারেন। ব্যবসায় সাফল্যের সম্ভাবনাও রয়েছে। বিদেশ সফরে যেতে পারেন। হঠাৎ করে কোনও পুরনো আটকে থাকা টাকা পাওয়া যেতে পারে।

৪) বৃশ্চিক- আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় লাভের লক্ষণ রয়েছে। চাকরিপ্রার্থীরা পদোন্নতি পেতে পারেন।

৫) কুম্ভ- সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। লাভের যোগফল হচ্ছে। বিদেশ সফরে যান।

English summary
trigriha yoga in makar sankranti know the good and bad effects
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X