• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মীন রাশিতে শুক্রের গোচর ‌আগামী ২০ দিন এই রাশিদের জীবনে সুখ–সমৃদ্ধি, অর্থ বহন করে আনবে

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র মতে শুক্র গ্রহের কৃপা জীবনে প্রচুর সুখ–সুবিধা দেয়। এইজন্য শুক্র গ্রহকে প্রসন্ন করা খুবই জরুরি। আবার এমন অনেকেই রয়েছেন যাঁরা জন্মসূত্রে শুক্র গ্রহের আশীর্বাদ পেয়েছেন। কিছুদিন আগে শুক্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করেছে। শুক্রের এই স্থানান্তর কিছু রাশির জন্য খুবই শুভ। শুক্র ২৩ মে পর্যন্ত মীন রাশিতে থাকবে এবং এই সময়ের মধ্যে এই রাশিদের জন্য খুব সদয় হবে। এই রাশির লোকেরা প্রচুর অর্থ পাবে এবং অনেক সুখ পাবে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র। তাই মীন রাশির শুক্র এই রাশির জাতকদের অনেক লাভ দেবে। এসব লোকের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি অর্থ অন্যান্য উপায়েও লাভবান হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। নতুন চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। তাদের ব্যবসা বাড়বে। একটি বড় চুক্তি হতে পারে। বিশেষ করে এমন ব্যক্তিরা উপকৃত হবেন যাদের কাজ বিদেশের সাথে সম্পর্কিত।

 মিথুন রাশি

মিথুন রাশি


মিথুন রাশির জাতকদের শুক্রের গোচর কেরিয়ার-ব্যবসায় ব্যাপক লাভ দেবে। নতুন চাকরি পেতে পারেন এই সময়। পদোন্নতি-আয় বৃদ্ধি হতে পারে। এতে আর্থিক পরিস্থিতিতে বড় পরিবর্তন আসবে। আপনার কাজ ভালো হওয়ার জন্য প্রশংসা করা হবে। সব মিলিয়ে এই সময়টা অনেক সুবিধা দেবে আপনাকে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের কাজ সহজে হয়ে যাবে এই সময়। ভাগ্য আপনার সাথে থাকবে। এটি জীবনের প্রতিটি ক্ষেত্রে লাভবান প্রমাণিত হবে। অনেকদিন পর জীবনে সুখের ছোঁয়া আসবে। ভ্রমণে লাভ হবে। সম্পর্ক ভালো হবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য এটি একটি ভাল সময়। অর্থনৈতিক সুবিধা হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

‌মে মাসে ৪টে বড় গ্রহের গোচর, যার শুভ প্রভাব দেখা দেবে এই পাঁচ রাশিদের ওপর‌মে মাসে ৪টে বড় গ্রহের গোচর, যার শুভ প্রভাব দেখা দেবে এই পাঁচ রাশিদের ওপর

English summary
transit of venus in pisces will bring happiness and prosperity in the life of these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X