• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ এর ২ জুলাইয়ের সূর্যগ্রহণ অর্থভাগ্যে কোন প্রভাব ফেলবে! শাস্ত্র যা বলছে

  • |

রাত পোহালেই আরও এক মহাজাগতিক ঘটনার সাক্ষী থাকতে চলেছে বিশ্ব। ২ রা জুলাইয়ের সূর্যগ্রহণ ঘিরে ক্রমেই বিভিন্ন জায়গায় চড়ছে কৌতূহলের পারদ। সূর্যগ্রহণকে কেন্দ্র করে উঠে আসছে একাধিক পৌরাণিক কাহিনি। জ্য়তির্বিজ্ঞান থেকে জ্যোতিষমহল সর্বত্রই চলছে বিভিন্ন গণনা। একনজরে দেখে নেওয়া যাক জ্যোতিশাস্ত্র ঘিরে কোন কোন গণনা উঠে আসছে সূর্যগ্রহণকে ঘিরে। আগামী কয়েকদিন অর্থভাগ্য়ের ক্ষেত্রে রাশিফল কী বলছে?

মেষ ও বৃষ

মেষ ও বৃষ

মেষ রাশির জাতকদের জন্য বেশ কেয়কটি দিকে বাধা রয়েছে। বেড়ানোর সুযোগ থাকার পাশাপাশি খরচের অঙ্ক এই সময়ে বাড়বে। কাজের ক্ষেত্রে অজানা দিশার দিকে যেতে থাকতে পারেন বৃষ রাশির জাতকরা। বিনিয়োগের ক্ষেত্র বাড়াতে পারে। অজানা কোথাও থেকে আসতে পারে টাকা।

 মিথুন ও কর্কট

মিথুন ও কর্কট

মিথুন রাশির জাতক জতিকাদর এই সময়ের মধ্যে প্রচুর আর্থিক উন্নতি হতে পারে। সঠিক সিদ্ধান্তের ওপর নির্ভর করছে গোটা বিষয়টি। আসতে পারে একাধিক ব্যবসায়িক যোগ। কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে অর্থভাগ্য সেভাবে তুঙ্গে না থাকলেও, বিভিন্ন দিক থেকে আর্থিক সংযোগ হতে পারে।

সিংহ ও কন্যা

সিংহ ও কন্যা

সিংহ রাশির জাতক জাতিকাদের কাছে আসন্ন সময় খুবই শুভ হতে পারে। বিভিন্ন কাজে যোগ দিতে উদ্যম পেতে পারেন আপনারা। তবে টাকা রোজগার করতে গিয়ে স্বাস্থ্যহানি যেন না হয়,সেদিকে খেয়াল রাখুন। কন্যা রাশির জাতক জাতিকারা যোকনও প্রজেক্টে হাত দিলেই এই সময়কালে সহজে টাকা আসবে না। ফলে নিজের আর্থিক দিক মুজবুত করতে নিজের দিকে নজর দিন।

তুলা ও বৃশ্চিক

তুলা ও বৃশ্চিক

তুলা রাশির জাতক জাতিকাদের পক্ষে কাজের ক্ষেত্রে যেমন বড় পরিবর্তন আসতে পারে, তেমনই আর্থিক দিক থেকেও উন্নতি হতে পারে পরিবর্তন। বৃশ্চিক রাশির জাতিকা জাতিকারা এই সময়ে কাজের ক্ষেত্রে প্রসারতা যত বাড়াবেন আর্থিক উন্নতি ততটাই তুঙ্গে থাকবে।

ধনু ও কর্কট

ধনু ও কর্কট

ধনু রাশির জাতকদের এই সময়টা খানিকটা আর্থিকভাগ্য দুর্বল থাকবে। সম্পত্তি জমানোর চেষ্টা করলে, তাতে সুবিধা পাবেন আপনিই! কর্কট রাশির জাতিক জাতিকাদের ক্ষেত্রে যোগাযোগের ক্ষেত্রে কিছু সমস্যা হওয়ার কারণে আর্থিক ভাগ্যে তার কুপ্রভাব পড়তে পারে।

কুম্ভ ও মীন

কুম্ভ ও মীন

কুম্ভ রাশির জাতিকা ও জাতিকরা কাজের দিক থেকে নতুন সুযোগ পারেবন। তাতে আর্থিকভাগ্য উন্নত হতে থাকবে বলে দাবি জ্যোতিষশাস্ত্রবিদদের। মীন রাশির জাতক জাতিকারা একযোগে কোনও প্রজেক্টে কাজ করার সুযোগ পেতে পারেন। যা আগামীর আর্থিক ভবিষ্য়ৎ সুনিশ্চিত করতে পারে।

English summary
Total solar eclipse of 2 july effect on Finance according to Astrology.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X