কেউ গোপন শত্রুতা করছে! সমস্যা কাটাতে যে উপায় বলছে বস্তুশাস্ত্র

  • Posted By:
Subscribe to Oneindia News

গুণমান অনুযায়ী পাতিলেবুর গুরুত্ব রয়েছে। শরীরের যত্ন আর ত্বকের যত্নের ক্ষেত্রে লেবু অত্যন্ত উপকারী। তবে বেশ কিছু ক্ষেত্রে বাস্তুশাস্ত্র অনুযায়ী লেবুর গুরুত্ব অনেক বেশি। এমনটাই বলছেন বাস্তুশাস্ত্রবিদরা। অনেক বাস্তুশাস্ত্রবিদ থাকেন বাড়ি থেকে নেতিবাচক শক্তি দূর করতে হলে, গোপন শত্রুতা থেকে মুক্তি পেতে হলে, বা কারোর কু-নজর থেকে মুক্তি পেতে হলে লেবুর জুড়ি মেলা ভার। গৃহশান্তির জন্য পাতিলেবুকে কীভাবে ব্যবহার করা উচিত , বা লেবু বাড়িতে থাকলে তার গুণাগুণ কী , জেনে নেওয়া যাক।

অফিসে কেউ গোপন শত্রুতা করছে ?

অফিসে কেউ গোপন শত্রুতা করছে ?

কর্মক্ষেত্রে আপনার আশপাশের কেউ আপনার সঙ্গে শত্রুতা করছে , বলে যদি আপনার ধরণা হয় ,তাহলে আপনি দফতরে নিজের ডেস্কে ৩ টি লেবু রেখে দিন। এতে আপনি শান্তিতে কাজ করতে পারবেন।

[আরও পড়ুন:রাত্রে ভালো ঘুমের জন্য কী কী দরকার, জানাচ্ছে এই বিশেষ শাস্ত্র]

দাম্পত্য কলহ

দাম্পত্য কলহ

যে বাড়িতে প্রায়ই দাম্পত্য কলহ লেগে থাকে, সেখানে ইতিবাচক ভাবনা আরও বেশি করে যোগাতে প্রয়োজন লেবুর। দাম্পত্য কলহ রুখতে , বেডরুমে একটি পাত্রে জলের মধ্যে একটি লেবুকে দুভাগ করে কেটে ফেলে রেখেদিন। এই জল প্রায়সই বদলে দিন। এইভাবে লেবু রেখে বা জল পাল্টে ৪০ টি বেডরুমে রাখুন। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন এতেই কাটবে দাম্পত্য সমস্যা।

[আরও পড়ুন:সন্তানের বিয়ে হতে দেরি হচ্ছে ! বাড়িতে কার্যকর করুন এই 'বাস্তু'-টিপসগুলি]

গৃহস্থে কারোর উপর নজর লাগা

গৃহস্থে কারোর উপর নজর লাগা

বাড়ির কোনও বাচ্চা যদি ক্রমাগতই অসুস্থতায় ভোগে , তাহলে বাস্তুশাস্ত্রবিদরা বলছেন এর নেপথ্যে কারোর 'কু-নজর' লাগতে পারে। এর জন্য় ৩ টি সবুজ পাতি লেবু বাড়ির বিভিন্ন কোণে রেখে দিতে হবে। তারপর লেবু শুকিয়ে গেলে অনেক দূরের কোথাও ফেলে দেওয়ার পরাম্রস দিচ্ছেন বাস্তুবিদরা।

ঘরে সম্পত্তি বাড়াতে

ঘরে সম্পত্তি বাড়াতে

গৃহস্থে ধন সম্পত্তি বাড়াতে একটি সেরামিকের পাত্রে চাল রেখে তার সঙ্গে ৯ টি লেবু রেখে দেওয়ার পরামর্শ বাস্তুশাস্ত্রবিদদের। এতে বাড়িতে যা রোজগার হয় ,তা থেকে আয়ের পরিমাণ আরও বাড়বে বলে দাবি তাঁদের।

ক্ষতির হাত থেকে মুক্তি

ক্ষতির হাত থেকে মুক্তি

বাড়িতে কোনও সদস্যের ক্রামগত ক্ষতি হতে থাকলে, সেই সমস্যা কাটানোর উপায় হল, বাড়ির চারিদিকে লেবুর জল ছেটানো। বাস্তুশাস্ত্র বিদরা বলছেন এতে গৃহশান্তি আসে। সদস্যরা যেকোনও ক্ষতির হাত থেকে রক্ষা পান।

রাতে ভয়ঙ্কর স্বপ্ন দেখতে থাকলে

রাতে ভয়ঙ্কর স্বপ্ন দেখতে থাকলে

কোনও ব্যক্তি যদি রাতে ভয়ঙ্কর স্বপ্ন দেখেন , তাহলে তার প্রতিকারেও পাতিলেবুর জুড়ি মেলা বার! এরকম সমস্যা কাটাতে হলে বালিশের তলায় রাখুন পাতিলেবু। লেহু পাল্টে পাল্টে এই কাজ করে যান। ক্রমাগত ৫বার এই কাজ করার পরামর্শ দিচ্ছেন বাস্তুশাস্ত্রকাররা।

বাড়িতে রাখুন লেবু গাছ

বাড়িতে রাখুন লেবু গাছ

বাড়িতে লেবু গাছ রাখা বেশ ভালো। এমনই দাবি বাস্তুশাস্ত্রবিদদের। এতে বাড়ির ভিতরে কোনও খারাপ প্রভাব পড়ে না বলে দাবি বাস্তুশাস্ত্রবিদদের।

English summary
To prosper in every field put lemon in home according to vastu shastra .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.