• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্ম থেকে আর্থিক ক্ষেত্রে বাধা দূর করতে ঘরোয়া বাস্তু টিপস

অনেক সময়ই দেখা যায় কাজের জায়গায় বহু ধরনের বাধা বিপত্তি আসছে। আর এই বাধা মেটাতে পরিশ্রম করেও কিছুতেই ফল লাভ হয়না। আবার কেরিয়ারের ক্ষেত্রে অনেকেই প্রচুর পরিশ্রমের পরও যোগ্য পারিশ্রমিকটুকুও জোটাতে পারেন না। এমন অবস্থায় শাস্ত্র মতে কয়েকটি টিপস দেওয়া হচ্ছে। যার ফলে এই সমস্যার সমাধান তৎক্ষণাৎ হতে পারে।

 শুকনো লঙ্কা নিয়ে টোটকা

শুকনো লঙ্কা নিয়ে টোটকা

শুকনো লাল লঙ্কা যদি হলুদ কাপড়ে মুড়ে ঘরের আলমারিতে রেখে দেওয়া হয়, তাহলে আর্থিক উন্নতি উত্তোরোত্তর দেখা যাবে। শুধু আলমারিতে নয়, যেখানে টাকা রাখা হয় ,বাড়ির সেই স্থানেও এই লঙ্কা রাখতে পারেন হলুদ কাপড়ে মুড়ে। এতে আর্থিক দুঃসময় কেটে যায়।

 ব্যবসায়ীজের জন্য় টিপস

ব্যবসায়ীজের জন্য় টিপস

ব্যবসার ক্ষেত্রে যেখানে মূল দফতর তার , মূল দরজা ঘিরে কিছু গাছ সাজিয়ে রাখুন। কর্মীরা যাতে দক্ষিণ পশ্চিম দিকে বসেন,সেই ব্যবস্থা করতে হবে দফতরে। পাশাপাশি কর্মী থেকে ব্যবসার মালিক সকলকে উত্ত পূর্বে মুখ করে কাজ করার পরামর্শ দিচ্ছে বাস্তুশাস্ত্র।

১১ ট তুলসী নিয়ে টোটকা

১১ ট তুলসী নিয়ে টোটকা

ধনপ্রাপ্তি বা সম্পত্তি বৃদ্ধির জন্য় কার্তিকমাসের সকালে স্নান করে শুদ্ধভাবে ১১ টা তুলসী পাতা ঘরের আটার কৌটতে রেখেদিন। বহু জ্যোতিষীর দাবি এইভাবে গৃহস্থে ধনসম্পত্তি বৃদ্ধি হয়।

২১ টি লঙ্কা ও কিছু টিপস

২১ টি লঙ্কা ও কিছু টিপস

যদি কর্মে কোনও বাধা পান , তাহলে ২১ টি শুকোন লঙ্কার বীজ তামার একটি পাত্রে জল নিয়ে, তাতে ঢেলে রেখে দিন। এক রাত এভাবে পাত্রটি রাখুন। পরে জল ঘরের বাইরে অন্যত্র ফেলে দিন। বাস্তু মতে এভাবে বাধা দূর করা যায় বলে বহু শস্ত্রজ্ঞ বার্তা দেন।

World Food Day : কোন রাশির জাতকদের কোন খাবার পছন্দ ও উপযুক্ত, জেনে নিন

English summary
Tips for vastu shastra on how to bring good luck throuh chilli
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X