• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই চার রাশির লোকদের সঙ্গে শত্রুতা করার আগে সাবধান হোন, না হলে বিপদে পড়বেন আপনি

Google Oneindia Bengali News

রাশিচক্রে মোট ১২ টি রাশি রয়েছে। সমস্ত রাশিচক্রের নিজস্ব প্রকৃতি রয়েছে। এমন চারটি রাশি আছে যাদের সামনে শত্রুপক্ষ এটে উঠতে পারে না। এই রাশির লোকেদের সঙ্গে শত্রুতা করার আগে ১০ বার ভেবে নিন। কারণ এরা শত্রুদের মাত দিতে ওস্তাদ। জেনে নিন রাশিগুলি কী কী।

মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতক-জাতিকারা নির্ভীক প্রকৃতির হয়। এরা যথেষ্ট সাহসী ও সংযমী হয়। এরা বন্ধু ও শত্রুদের নিয়ে চলতে বেশই পছন্দ করেন। এরা সবসময় শত্রুদের উপর কর্তৃত্ব করে। শত্রু পক্ষের জেতা প্রায় অসম্ভব হয়ে পড়ে। কারণ এরা আগে থেকেই শত্রুদের প্রতিটি পদক্ষেপ বুঝতে পারে। শত্রুদের হারিয়ে এরা শান্তির নিঃশ্বাস নেয়। এই রাশির ব্যাক্তিরা শত্রুদের কখনোই ক্ষমা করেন না।

 সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতকরা খুব উদ্যমী হয়। পাশাপাশি তাঁরা নির্ভীক ও সাহসী প্রকৃতির হয়ে থাকে। কাউকে এই রাশির জাতকরা ভয় পায় না। জীবনে এদের বন্ধুর সংখ্যা বেশি থাকে। এই রাশির ব্যক্তিরা তাঁদের বন্ধুদেরও অনেক সাহায্য করে। কিন্তু এই রাশির জাতক- জাতিকারা ভালো বন্ধুত্বের চেয়ে শত্রুর সংখ্যা বেশি। শত্রুরা এদের সবসময় ক্ষতি করতে চায়। কিন্তু এই রাশির লোকেরদের সঙ্গে এঁটে উঠতে পারে না।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক, জাতিকারা খুবই বুদ্ধিমান প্রকৃতির হয়। যে কাজটি তাঁরা একবার করার সিদ্ধান্ত নেন তা শেষ না করা পর্যন্ত যেন তাঁদের শান্তি মেলে না। প্রখর বুদ্ধির জোরে এরা শত্রুদের পরাজিত করে থাকে।

 মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতক জাতিকারা শান্ত প্রকৃতির হয়। এঁদের ব্যবসার ক্ষেত্রে দিকে বেশি ঝোঁক। কিন্তু যদি এঁদের কেউ গালাগালি দেয় বা খারাপ ব্যবহার করে তাহলে তাঁদের নিস্তার নেই। এরা শত্রুদের কাউকে ক্ষমা করে না। শত্রুদের পরাস্ত করতে এই রাশির লোকেরা পিছপা হন না। জীবনে এঁদের শত্রু সংখ্যা অনেক।


English summary
think several times before making friction with people of this zodiac sign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X