• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২২ সাল কোন রাশির জাতকদের জন্য সুখবর আনতে চলেছে জেনে নিন

Google Oneindia Bengali News

হাতে আর মাত্র কয়েকটা দিন। তার পরেই ২০২১ সালকে চিরদিনের মত বিদায় জানিয়ে আসতে চলেছে নতুন বছর অর্থাৎ ২০২২ সাল। আর নতুন বছর মানেই যা কিছু খারাপ তা ভুলে নতুন স্বপ্ন দেখা, নতুন আশায় বুক বাঁধা। আর সেই সঙ্গে নতুন লক্ষ স্থির করা। আসন্ন বছরে বহু ব্যক্তির আশা নতুন বাড়ি, নতুন গাড়ি কেনা। কিন্তু কখনও কখনও এসবের ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল হয় না। এমনকি পরিশ্রম এবং প্রচেষ্টার পরেও ভাগ্য সহায় হয় না। আসুন জেনে নেওয়া যাক ২০২২ সাল কোন রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

১২টি রাশিচক্রের প্রথম রাশি হল মেষ রাশি। এই রাশির জাতক জাতিকারা যদি গাড়ি কেনার কথা ভাবেন, তাহলে ২০২২ সালে সেই স্বপ্ন পূরণ হতে পারে। শুক্র হল যানবাহনের কারক। এর সাথে বৃহস্পতি মেষের ১১ তম ঘরে অবস্থান করছে। যার কারণে সম্পত্তি বা বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে এই রাশির জাতক জাতিকাদের।

 বৃষ রাশি

বৃষ রাশি

এই বছর বৃষ রাশির জাতকদের জন্য সম্পত্তি এবং বাহন উভয় ক্ষেত্রেই শুভ হতে চলেছে। কিন্তু নতুন বছর অর্থাৎ ২০২২ সালে কোনো নতুন বিনিয়োগ করার আগে অনেকবার চিন্তা করা দরকার। একই ভাবে সম্পত্তি কেনার আগে অবশ্যই দেখে শুনে বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিয়ে তা কেনা উচিত।

মিথুন রাশি

মিথুন রাশি

নতুন বছরের শুরু থেকে মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্যচক্রের ১১ তম স্থানে শনিদেবের দৃষ্টি থাকবে। তার জন্য বাহন সংক্রান্ত সব সুখ সুবিধা পাওয়া যাবে। এপ্রিল মাসে বৃহস্পতির দিক পরিবর্তনের সঙ্গে সঙ্গে ভাগ্য পরিবর্তন হবে। বাড়ি কেনার বা তৈরি করার সম্ভাবনাও আছে মিথুন রাশির জাতকদের।

কর্কট রাশি

কর্কট রাশি

নতুন বছর কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সুখের বয়ে আনতে চলেছে। বাড়ি ও বাহন কেনার প্রবল সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। তবে অর্থ বিনিয়োগ করতে চাইলে ২০২২ সাল এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকারা জীবনে একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যান এবং তাতে লেগে থাকেন। এই রাশির জাতক জাতকারা ২০২২ সালে বাড়ি বা গাড়ি ইত্যাদির বিষয়ে কোনও সিদ্ধান্ত নিলে শুভ বলে প্রমাণিত হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

নতুন বছর অর্থাৎ ২০২২ সাল কন্যা রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনতে চলেছে। ভাগ্যচক্রের দ্বিতীয় ঘরে বৃহস্পতি এবং শনির সংযোগের কারণে অর্থ সঞ্চয়ের সম্ভাবনা রয়েছে। এতে সারা বছর আর্থিক অবস্থা মজবুত হবে। বছরের শেষে সম্পত্তি নেওয়ার সিদ্ধান্ত নিলে তা শুভ হবে।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা যদি নতুন বছরে কোনও যানবাহন কেনা বা বিক্রি করার কথা ভেবে থাকেন তবে তা ফলপ্রসূ হতে পারে। তবে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি না করাই ভালো। নাহলে ক্ষতির সম্ভাবনা থাকবে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, ২০২২ সালটি সম্পত্তি কেনার দিক থেকে ভাল বছর প্রমাণিত হতে পারে। বাহন এবং বাড়ি দুটোই সঠিক সময়ে নেওয়া যায়। আসন্ন বছরটি বাড়ি বা ফ্ল্যাট কেনার জন্য শুভ হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

বৃহস্পতির চতুর্থ ঘরে থাকা ধনু রাশির জন্য শুভ ফল দেবে। নতুন বছর তাদের জন্য সম্পদ অর্জনের একটি দুর্দান্ত সুযোগ করে দেবে। আগামী বছরে পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। সারা বছরের যেকোনো সময় বাড়ি কেনার জন্য শুভ।

 মকর রাশি

মকর রাশি

নতুন বছর রাশির জাতকদের জন্য সম্পত্তি কেনার ক্ষেত্রে অনুকূল হতে পারে। তবে এপ্রিলের পর পরিস্থিতি অনুকূলে থাকবে। এছাড়াও, আগামী বছরে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্যও নতুন বছর সুখবর বয়ে আনতে চলেছে। সম্পত্তির দিক থেকে ২০২২ সাল ভালো যেতে পারে। তবে কিছু কিছু ক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে। তাড়াহুড়ো করে কোনও সম্পত্তি কেনার সিদ্ধান্ত নেওয়া ঠিক হবেনা।

 মীন রাশি

মীন রাশি

নতুন বছর মীন রাশির জাতকদের জন্য লাভজনক হতে পারে। গাড়ি বা বাড়ি কেনার সম্পূর্ণ সম্ভাবনা থাকবে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসে সম্পত্তি কিনলে তা সবথেকে শুভ।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষ তথ্যের উপর ভিত্তি করে দেওয়া।


English summary
these zodiac signs will going to buy cars house and property in this new year 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X