• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১৬ জুলাই থেকে এই রাশির জাতক-জাতিকারা থাকুন সাবধান

Google Oneindia Bengali News

জুলাইয়ের ১৬ তারিখে সূর্য, কর্কট রাশিতে প্রবেশ করছে। কর্কট রাশির মালিক চন্দ্র, কিন্তু এই একমাস চন্দ্রের গৃহে অবস্থান করবেন সূর্য। সূর্যের এই রাশিচক্র পরিবর্তন বিভিন্ন রাশির চিহ্নগুলিকে অভিবাসনের সময় পর্যন্ত বিভিন্ন উপায়ে প্রভাবিত করতে চলেছে। সূর্যের এই পরিবর্তন সিংহ রাশির জাতক জাতিকাদের উপর কীভাবে প্রভাব ফেলবে এবং তাঁরা কী ধরনের ফল পাবেন, এবার তা জেনে নেওয়া যাক।

সিংহ রাশির উপর সূর্যের প্রভাব

সিংহ রাশির উপর সূর্যের প্রভাব

সূর্যের রাশি পরিবর্তন সিংহ রাশির চাকরিজীবীদের সতর্ক করতে এসেছে। এই সময় সিংহ রাশির জাতক জাতিকাদের অফিসে নিরলসভাবে কাজ করা উচিত। তাঁদের উর্ধ্বতনদের খুশি রাখার পাশাপাশি, তাঁদের অধস্তনদের সঙ্গেও স্নেহের সহিত আচরণ করতে হবে, যাতে বস তাঁদের কাজ দেখে খুশি হন। এমনটা হলে এই রাশির জাতক জাতিকাদের চাকরি ও পদের কোনো ক্ষতি হবে না। তাঁরা যেখানেই কাজ করেন না কেন, সেখানে নিয়ম মেনে তাঁর উপযোগিতা প্রমাণ করতে হবে।

সিংহ রাশির জাতক জাতিকারা এই সময় বিদেশ যেতে পারেন

সিংহ রাশির জাতক জাতিকারা এই সময় বিদেশ যেতে পারেন

সিংহ রাশির জাতক জাতিকাদের এই সময়ে বিদেশ যেতে হতে পারে, বিদেশ যাওয়ার নামে টাকাও খরচ হবে এটাই স্বাভাবিক। ভ্রমণের প্রস্তুতি সঠিকভাবে করতে হবে এবং পাসপোর্ট, ভিসা ইত্যাদি ভ্রমণ এবং তাঁদের পরিচয়পত্রের কাগজপত্রও আগে থেকে রাখতে হবে, তা না হলে অনেক ধরনের সমস্যায় পড়তে হতে পারে।

সূর্যের খারাপ প্রভাব

সূর্যের খারাপ প্রভাব

কর্কট রাশিতে সূর্যের অবস্থানের সময় নিজেকে ঠান্ডা থেকে রক্ষা করতে হবে। এই সময় জ্বরের সম্ভাবনাও থাকবে। ঠান্ডা জিনিস ভুলেও খাবেন না। এই সময় পাকস্থলী সুস্থ রাখতে খাবারের প্রতি বিশেষ যত্ন নিতে হবে, এমনকি খাবার ও পানীয়ের পরিমাণ একটু বেশি হওয়া মানেই পেট সংক্রান্ত রোগকে আমন্ত্রণ জানানো। তাই শুধুমাত্র হজমযোগ্য খাবারগুলি খান।

স্বাস্থ্যের খেয়াল রাখুন

স্বাস্থ্যের খেয়াল রাখুন

এই সময়ে মোবাইল, ল্যাপটপে বেশিক্ষণ কাজ করবেন না, না হলে চোখে সমস্যা হতে পারে। একটানা টিভি দেখার ফলে চোখের ওপরও চাপ পড়ে। এরপর বড় কোনো সমস্যা হলে এড়িয়ে না গিয়ে সরাসরি চিকিৎসকের পরামর্শ নেওয়াই ভালো। সকালে ঘুম থেকে উঠে কিছুক্ষণ যোগ ব্যায়াম করলে ভালো হবে। এই সময় দালান, সম্পত্তি, দোকান ইত্যাদি সংক্রান্ত নথিপত্র ভালো অবস্থায় রাখতে হবে, কোনো ধরনের কাগজের ঘাটতি থাকলে এখন থেকে পুরনো নথিপত্রের ফাইল থেকে খুঁজে বের করতে হবে। কারণ, এ বিষয়ে সরকারের পক্ষ থেকে নোটিশ বা আপত্তি আসতে পারে। এমন পরিস্থিতিতে আপনার মন খারাপ হতে পারে, তবে কাগজপত্র আগে থেকেই তৈরি থাকলে নোটিশের বিষয়ে আইনি মতামত নিয়ে নথির ভিত্তিতে উত্তর লিখে রক্ষা করা যেতে পারে।

এই সময়ে তো বটেই, উপরন্তু সবসময়ই বন্ধুদের সঙ্গে ভালো ব্যবহার করা উচিত, যদি কখনও কোন বন্ধু কোনো বিষয়ে রেগে যায় তবে তাঁকে ভালবেসে বিষয়টি বোঝাতে হবে। কারণ বন্ধুদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা দরকার, শত্রুতা নয়। সমাজে কারো সঙ্গে কটু কথা না বলে সবার সঙ্গে শুধু মিষ্টি কথা বলবেন, না হলে সামনের মানুষটি আপনার ভাষায় উত্তর দিয়ে আপনাকে অপমান করতে পারে।

English summary
the Sun will enter Cancer so Leo zodiac should keep a little attention
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X