• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেটিং -এ 'ফার্স্টক্লাস ট্রিটমেন্ট' পছন্দ করেন কোন ধরনের ব্যক্তিত্বরা! যা বলছে রাশিফল

ডেটিং ঘিরে বিভিন্ন মানুষের বিভিন্ন রকমের চিন্তাভাবনা থাকে। কেউ খুবই সহজ, সরল স্বাভাবিক, আলোচনা পছন্দ করেন, আবার কেউ খোলামেলা আলোচনার বিরোধী। অনেকেই মনে করেন প্রথম দেখাতেই সমস্ত কিছু উগড়ে বলে দেওয়া যায় না। তাই ধীরে সুস্থে তাঁরা আগোতে পছন্দ করেন। রাশিফল বলছে এমন কয়েকটি রাশি রয়েছে যাঁরা ডেটিং এ গিয়ে প্রথম থেকেই মেজাজে থাকেন। তাছাড়া এঁরা উপযুক্ত 'ফার্স্ট ক্লাস ট্রিটমেন্ট' ছাড়া সন্তুষ্ট হন না। কোন কোন রাশির জাতকদের মধ্যে অই প্রবণতা থাকে, জানাচ্ছে পশ্চিমী জ্যোতিষশাস্ত্র।

সিংহ (জুলাই ২৩-অগাস্ট ২৩)

সিংহ (জুলাই ২৩-অগাস্ট ২৩)

সিংহ রাশির জাতকরা যেমন ,তেমনই থাকতে ভালোবাসেন ডেটিং-এও। একটু মেজাজি গোছের হন এঁরা। তাই ডেটিং এ এঁদের মেজাজ বুঝে চলাই সঙ্গীটির পক্ষে কাম্য। ডেটিং -এ এঁরা আভিজাত্যপূর্ণ পরিবেশ পচ্নদ করেন।

[আরও পড়ুন:এই রাশিগুলির জাতকরা মাঝে সাঝেই জড়িয়ে পড়েন ঝগড়ায়! কেন এমন হয় জানেন]

 মকর ( ডিসেম্বর ২৩- জানুয়ারি ২০)

মকর ( ডিসেম্বর ২৩- জানুয়ারি ২০)

এই রাশির জাতক জাতিকারা বেশ অহংকারী গোছের হন! এমনই দাবি পশ্চিমী রাশিফলের। ফলে, এই রাশির জাতক জাতিকাদের 'ফার্স্টক্লাস ট্রিটমেন্ট' না দিলেই মুশকিল! সঙ্গীকে সঠিকবাবে খেয়াল না রাখলেই বেশ কিছু জিনিস গড়বড় হওয়ার সম্ভাবনা থাকে।

তুলা(সেপ্টেম্বর ২৪ -অক্টোবর ২৩)

তুলা(সেপ্টেম্বর ২৪ -অক্টোবর ২৩)

তুলা রাশির জাতকদের ডেটিং এ নিয়ে গেলে , তাঁদের সৌন্দর্যমণ্ডিত কোনও জায়গাতেই নিয়ে যাওয়া উচিত। কারণ এঁরা ভীষণভাবে সুন্দরের উপাসক। তাই ডেটিং এর জন্য আশপাশের পরিবেশ আভিজাত্যপূর্ণ হওয়া উচিত এঁদের জন্য। তবেই মন গলানো যায় এঁদের।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

কর্কট (জুন ২১-জুলাই ২২)

নিজের সম্পর্কে এই রাশির জাতকরা আশপাশে একটি উচ্চ ধারণা তৈরি করতে পছন্দ করেন। তাই এঁদের ডেটিং এ কোনও কিছুরই কমতি পছন্দ হয় না ।

English summary
These zodiac signs prefer first class treatment on Date with partner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X