• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনির গোচর এই রাশিদের জীবনে আনবে অশান্তি, শনির মহাদশা থেকে বাঁচতে করুন এই উপায়

Google Oneindia Bengali News

২৯ এপ্রিল, শুক্রবার শনিগ্রহ নিজের স্বরাশি বদল করে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষ অনুসারে, যখন কোনও গ্রহ গোচর করে, তার শুভ–অশুভ প্রভাব ব্যক্তির জীবনেও দেখা যায়। এই গোচর কিছু রাশির জন্য ফলদায়ক প্রমাণিত হলেও, কিছু রাশির জাতকদের এই সময় সমস্যায় ভরা থাকবে। এছাড়া দু’‌টি রাশির জাতকদের ওপর শনির ধাইয়া ও এক রাশির জাতকের ওপর শনির সাড়েসাতি প্রভাব থাকবে। আসুন জেনে নেওয়া শনি গোচরের দিন কোন রাশির জাতকদের ওপর বাজে প্রভাব পড়তে চলেছে।

শনি গোচরের বাজে প্রভাব পড়বে এই রাশিদের ওপর

মেষ রাশি

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতকদের জন্য এই সময় অশান্তিতে ভরে থাকতে পারে। শনির রাশি বদল করার সঙ্গে সঙ্গে মেষ রাশির জাতকদের সমস্যা বাড়তে থাকবে। এই সময় এদের মামলা-মোকদ্দমার জন্য আদালতের চক্কর কাটতে হবে। এই ঝগড়া-বিবাদের সূচনাও হতে পারে। অতিরিক্ত ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ঋণ নেওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। তাই এই সময় ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করা প্রয়োজন।

 সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতকদের কাজে বাঁধা আসতে পারে। শনির কারণে এদের এই ধরনের সমস্যার সম্মুখিন হতে হবে। এই সময় রাগ বর্জন করুন নয়তো পনার ভাবমূর্তি খারাপ হতে পারে। নিজের লক্ষ্যে পৌঁছানোর আগে শনি আপনাকে বহু চ্যালেঞ্জের সম্মুখীন করবে। অন্যের সমালোচনা করলে বা শুনলে লোকসান হবে, স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

কন্যা রাশি

কন্যা রাশি

শনি এই রাশির জাতকদের জন্য অনেক সমস্যা নিয়ে আসবে। কন্যা রাশির জাতক জাতিকাদের সন্তান ও সম্পর্ক সংক্রান্ত অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। শিশুর স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে একটু সচেতন হওয়া দরকার। শুধু তাই নয়, শিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও অসুবিধা ও বাধার সম্মুখীন হতে পারে। আর্থিক বিষয়ে সমস্যা হতে পারে। আপনি ঋণ নেওয়ার পর্যায়ে আসতে পারেন। খাদ্য ও স্বাস্থ্যের ব্যাপারে খুব সতর্ক থাকুন।

 শনির মহাদশা থেকে বাঁচাবে এই উপায়

শনির মহাদশা থেকে বাঁচাবে এই উপায়

আপনি যদি শনিদেবের আশীর্বাদ পেতে চান তবে এই ব্যবস্থাগুলি উপকারী প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই শনির অশুভ প্রভাব থেকে বাঁচার প্রতিকার সম্পর্কে।

-শনির মহাদশা থেকে বাঁচার জন্য শনিবার শনিদেবকে সর্ষের তেল নিবেদন করুন।

-গরমের সময় শনিবার শনিদেবকে কালো ছাতা অর্পন করুন।

-গরিব অথবা পরিশ্রম করা ব্যক্তিদের সম্মান করুন। শনিদেবের কৃপা পাবেন।

-শনিবার দিন জুতো দান করা খুবই লাভদায়ক।

-শনিবারে '‌ওম প্রম প্রম প্রুণ সহ শনিশ্চরায় নমঃ'‌ এই মন্ত্রটি জপ করুন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

অক্ষয় তৃতীয়ার দিন এই জিনিসগুলি দান করুন, অনায়াসে পুণ্য লাভ করবেনঅক্ষয় তৃতীয়ার দিন এই জিনিসগুলি দান করুন, অনায়াসে পুণ্য লাভ করবেন

English summary
these zodiac sign peoples life got stuck during shani transit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion