• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আগামী ৬ মাস শুধুই সুখ-সাফল্য পেতে চলেছেন এই ৩ রাশির জাতক জাাতিকারা! জ্যোতিষমতে রাশিফল একনজরে

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র মতে ১১ অক্টোবর থেকে বক্রী শনির প্রভাব পড়তে শুরু করেছে বহু রাশির উপর। এরফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। শনির এই গতি ২০২১ সালের অক্টোবর মাসের থেকে শুরু করে তা ২৯ এপ্রিল পর্যন্ত চলবে। এমনই মত জ্যোতিষবিদদের। তিনটি রাশি এতে যেমন লাভবান হবে, তেমনই এই তিন রাশির ভালো সময় আগামী ছয় মাস পর্যন্ত থাকবে বলে জানা গিয়েছে। এই তিনটি রাশি কী কী দেখে নেওয়া যাক।

মেষ

মেষ

মেষ রাশির জাতক জতিকারা আগামী কয়েকদিনের মধ্যেই ধনসম্পত্তির উন্নতির মুখ দেখতে পাবেন। এ কথা জানিয়েছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞরা। এছাড়া আগামী ছয় মাসের জন্য এই ধরনের আর্থিক গতি আরও উন্নতির দিকে যেতে শুরু করবে । মেষ রাশির জাতকরা আগামী দিনে নতুন ধরনের যে কাজে হাত দেবেন সেখানে পাবেন সফল্য। একই সঙ্গে পরিবারের সুখ শান্তি যেমন বজায় থাকবে। এই ছয় মাসের সময়কালের মধ্যে দাম্পত্য প্রেমও অটুট থাকবে বলে জানা যাচ্ছে জ্যোতিষশাস্ত্র মতে। আগামী সময়ে বহু ক্ষেত্রেই সুখী হয়ে খুশি সংসার কাটাতে পারবেন মেষ রাশির জাতক-জাতিকারা ।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতকদের আগামী ছয় মাস খুব ভালো সময় কাটবেন। বলছেন, জ্যোতিষশাস্ত্রবিদরা। আগামী ছয় মাসের মধ্যে কোনো আর্থিক কষ্ট যেমন তাদের ক্ষেত্রে থাকবে না, তেমনই আবার নতুন নতুন সুযোগ আসতে পারে চাকরি ক্ষেত্রে এমনই বলছেন জ্যোতিষশাস্ত্র বিদরা। ফলে কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আগামী সময় খুবই ভালোভাবে কাটতে চলেছে বলে জানা যাচ্ছে। আগামী ছয় মাসের মধ্যে কর্কট রাশির জাতকরা যাবতীয় কাজে সাফল্য পাবেন। এছাড়া নতুন কোনও কাজে হাত দিলে সেখান থেকেও আসবে আলাদা করে সাফল্য। ফলে আগামী ছয় মাসে ফিরে তাকানোর কোনও জায়গা নেই এই রাশির জাতক জাতিকাদের। এই সময় কর্কট রাশির জাতকরা কোন নতুন কাজ করলে তাতে যেমন সাফল্য পাবেন ।

কন্যা

কন্যা

বহুদিন ধরে কন্যা রাশির জাতক-জাতিকারা যে পারিবারিক সুখ-শান্তির দিকে তাকিয়ে ছিলেন, সেই কাঙ্খিত পারিবারিক সুখ-শান্তি আগামী ছয় মাসের জন্য তাদের সঙ্গে থাকবে। এমন দাবি করছেন জ্যোতিষ শাস্ত্রবিদরা। কন্যা রাশির জাতকদের কাজের উন্নতি ও চাকরি ক্ষেত্রে পদোন্নতি ছাড়াও সংসারে যেমন সুখ শান্তি বজায় থাকবে তেমনি আবার আধ্যাত্মিকতার থেকেই সময় একটু ঝুঁকে থাকবে জানিয়েছেন বিভিন্ন জ্যোতিষ শাস্ত্র। সঙ্গে আসবে অর্থ সম্পত্তিও।

 শনিদেবের কৃপা

শনিদেবের কৃপা

উল্লেখ্য, শনি দেবের ক্রূর দৃষ্টি যাঁদের উপর পড়ে , তাঁরা কোনও মতেই সেভাবে উন্নতির রাস্তার দিকে যেত পারেননা। শনি দেবের কৃপা দৃষ্টি যদি কারোর উপর বর্ষিত হয়,তাহলে তার সুদূরপ্রসারী ফলাফল মেলে। এমনই দাবি করছেন জ্যোতিষবিদরা। সেই মতোই জ্যোতিষবিদরা বলছেন মার্গি শনির প্রভাবে আগামী ৬ মাস রাশিচক্রের ছয়টি রাশির ফলাফল খুবই ভালো হতে চলেছে। আর তা আপাতত ২০২২ সালের এপ্রিল মাস পর্যন্ত উপরোক্ত প্রতিটি রাশির জীবনই বর্ষিত হবে। ফলে বিনা চিন্তায় উদ্বেগে আগামী ছয় মাস সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটাতে পারবেন এই রাশির জাতক জাতিকারা।

English summary
According to astrology These Zodiac Signs are going to be lucky for next 6 months .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X