• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তিন গ্রহের খারাপ অবস্থান আপনাকে আর্থিক সঙ্কটে ফেলতে পারে, জানুন বাঁচার উপায়

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের প্রভাব ব্যক্তির জীবনে পরতে দেখা যায়। যদি ব্যক্তির কুণ্ডলীতে গ্রহের পরিস্থিতি অনুকূল থাকে তাহলে ব্যক্তির কাছে কখনও অর্থের অভাব হয় না। কিন্তু গ্রহের পরিস্থিতি খারাপ হলে ব্যক্তিকে অনেক ধরনের ধন সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হয়। এই পরিস্থিতি ব্যক্তিকে ঋণে জর্জরিত করে দেয়।

গ্রহের খারাপ অবস্থান

গ্রহের খারাপ অবস্থান

কুণ্ডলীতে গ্রহের খারাপ অবস্থা ব্যক্তির কেরিয়ার, ব্যবসা ও চাকরি সহ বিভিন্ন ক্ষেত্রে সমস্যা তৈরি করে। জ্যোতিষ শাস্ত্রে সেরকমই তিন গ্রহের বিষয়ে বলা হয়েছে, যাদের অবস্থান কুণ্ডলীতে খারাপ অবস্থায় থাকলে ব্যক্তির পকেট ফঁকা হতে বেশি সময় নেয় না। যদি আপনার সঙ্গেও এরকমটা হচ্ছে তবে এই উপায়গুলি করুন, উপকার পাবেন হাতেনাতে।

এই গ্রহের প্রভাব ব্যক্তির আর্থিক পরিস্থিতি দুর্বল করে

এই গ্রহের প্রভাব ব্যক্তির আর্থিক পরিস্থিতি দুর্বল করে

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ব্যক্তির আর্থিক পরিস্থিতি মঙ্গল গ্রহ, রাহু ও শনিগ্রহ খারাপ হলে তার প্রভাব পড়ে। এর কারণে ব্যক্তিকে অর্থ সম্পর্কিত সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। আসুন জেনে নেওয়া যাক এর খারাপ প্রভাব থেকে বাঁচার উপায়।

ঋণ থেকে মুক্তি পাওয়া যাবে

ঋণ থেকে মুক্তি পাওয়া যাবে

যদি আপনার ওপর ঋণের বোঝা বেড়ে চলেছে, তাহলে নিয়মিত রূপে সকালে সূর্যদেবকে জল অর্পণ করুন। এর পাশাপাশি ১০৮ বার ওম নমঃ শিবায় মন্ত্রের জপ করুন। এরকম করলে ব্যক্তিকে সূর্যদেব সফলতা ও শান্তির আশীর্বাদ দেবেন। এছাড়া মঙ্গলবার করে হনুমান মন্দিরে গিয়ে হনুমান চল্লিশার পাঠ করলে জীবনে সুখ-শান্তি পাওয়া যায় ও আর্থিক সমস্যা দূর হয়ে যায়।

মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যাবে

মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যাবে

বলা হয় যে যদি আপনার জীবনে মা লক্ষ্মীর কৃপা চান তাহলে কপালে কেশরের তিলক লাগান। একমাসের মধ্যে যতগুলি শুক্রবার রয়েছে, সেইদিনগুলিতে তিনজন কুমারি মেয়েকে ক্ষীর খাওয়ান। এদের লাল বা হলুদ রঙের বস্ত্র দান করুন। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং আপনার ঘরে বিরাজ করবেন।

ঋণ থেকে মুক্তির অন্য উপায়

ঋণ থেকে মুক্তির অন্য উপায়

যদি আপনার উপর ঋণ বাড়তে থাকে তবে আপনার চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন। নিয়মিত পরিষ্কার কাপড় পরিধান করুন। অকেজো জিনিস ঘরে রাখলে ঋণের বোঝা বাড়ে, তাই অকেজো-খারাপ জিনিস রাখবেন না। আলমারি বা লকারের সামনে একটি আয়না রাখুন।

অর্থ–সম্পদের কমতি হবে না

অর্থ–সম্পদের কমতি হবে না

অর্থ সংক্রান্ত সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য, ভগবান কুবেরকে খুশি করা খুবই গুরুত্বপূর্ণ। কুবের দেবের পুজোর পর তাঁর কাছে আশীর্বাদ নিন। কুবের দেবের পুজো করার সময় মনে রাখবেন তাঁর মুখ যেন উত্তর দিকে থাকে। কারণ উত্তর দিককে কুবের দেবের অভিমুখের পথ বলে মনে করা হয়। সেই সঙ্গে দক্ষিণ-পশ্চিম দিকে লকার রাখলে লাভ পাবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
If these three planets are weak in the kundali, the person will face financial crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X