• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্থ সঙ্কটে ভুগছেন?‌ হাতে এই রেখা থাকলে সাবধান! আর্থিক অনটন পিছু ছাড়বে না

Google Oneindia Bengali News

হস্তরেখা শাস্ত্রের মতে, জীবনে সফল হওয়ার জন্য ভাগ্যের সঙ্গে সঙ্গে অর্থেরও খুব গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। মানুষের হাতে ভাগ্য, স্বাস্থ্য ও অর্থ সম্বন্ধিয় রেকা থাকে। হাতের এই রেখাগুলি দেখেই ভবিষ্যতের বিষয়ে কিছু জানা যায়। হাতের তালুর কিছু রেখা জীবনে অর্থ সঙ্কটের ইঙ্গিত দেয়। যাদের হাতের তালুতে এই ধরনের রেখা থাকে, তাদের টাকা থাকে না অর্থাৎ টাকা জলের মতো প্রবাহিত হয়। জেনে নিন হাতের তালুতে থাকা এই রেখাগুলো সম্পর্কে।

জলের মতো অর্থ খরচ হয়

জলের মতো অর্থ খরচ হয়

হস্তরেখা শাস্ত্রের মতে যদি হাতের ভাগ্যরেখা হৃদয় রেখায় এসে থেমে যায় বা হাত খুব কঠিন হলে, সেইসব লোকেদের অর্থ সঙ্কট সর্বদাই থাকে। এছাড়া হাতে এরকম রেখা থাকা লোকেরা প্রচুর পরিশ্রমের পরও তাঁদের উন্নতি হয় না, থেমে থাকে। শুধু তাই নয়, জমানো পুঁজিও বাজে খরচের সঙ্গে মিশে যায়। যদি কারোর হাতের তালুর ভাগ্যরেখা স্পষ্ট না থাকে বা শনি, বুধ ও বৃহস্পতি পর্বত ডুবে যায়, তাহলে এই ধরনের ব্যক্তিরা অর্থের ক্ষেত্রে সমানভাবে সমস্যায় পড়েন। এর পাশাপাশি এ ধরনের ব্যক্তিরা ব্যবসা থেকে অর্থও হারাতে থাকেন।

আজীবন থাকে অর্থের সমস্যা

আজীবন থাকে অর্থের সমস্যা

যদি কোনও ব্যক্তির হাতের তালুতে জীবন রেখা প্রায় সোজা দেখায় বা ভাগ্যরেখা যদি মস্তিষ্ক রেখায় থেমে যায় তবে এই জাতীয় ব্যক্তিদের আর্থিক সীমাবদ্ধতার সম্মুখীন হতে হয়। এছাড়াও মাঝে মাঝে টাকার সমস্যা অনেক বেড়ে যায়। এ ছাড়া মানুষের হাতের তালুতে ভাগ্যরেখা শুরু থেকেই পুরু থাকলে বা এই অবস্থায় জীবনরেখায় চলে গেলে অর্থ সংক্রান্ত সমস্যা সারাজীবন থেকে যায়।

 অনেক কঠিনতার পর অর্থ মেলে

অনেক কঠিনতার পর অর্থ মেলে

অনেকের হাতের তালুর রেখা স্পষ্ট দেখা যায় না। কিছু মানুষের হাতের তালুতে ভাগ্য রেখা অর্থের রেখা হিসেবে কাজ করে। এই পরিস্থিতিতে, ভাগ্য দ্বারা অর্থ পাওয়া যায়। অন্যদিকে অর্থের লাইন ভেঙে গেলে এবং তা ভাঙা-ভাঙাভাবে হাতে থাকলে অর্থের ক্ষেত্রে অনেক ধরনের অসুবিধার সম্মুখীন হতে হয়।

 অর্থাভাব শেষ হয় না

অর্থাভাব শেষ হয় না

কারও হাতের মণিবন্ধ থেকে রেখা বেড়িয়ে শনি পর্বত পর্যন্ত গেলে একে শুভ মনে করা হয় না। এমন ব্যক্তি জীবনে আর্থিক অনটনের মুখোমুখি হন। এঁদের জীবনে অর্থাভাব লেগেই থাকে।

আর্থিক অনটন হতে পারে এভাবেও

আর্থিক অনটন হতে পারে এভাবেও

হস্তরেখা শাস্ত্র অনুয়ায়ী শুক্র পর্বতে সৃষ্ট রেখাও আর্থিক অনটনের ইঙ্গিত দেয়। এই রেখা আর্থিক সমস্যার দিকে ইশারা করে। এমন জাতকের জীবনে অর্থাভাব থাকে। এর ফলে তাঁরা মানসিক সমস্যার স্বীকার হয়ে থাকেন।

অনমিকায় তিল থাকলে অর্থ টেকে না

অনমিকায় তিল থাকলে অর্থ টেকে না

অন্য দিকে হস্তরেখা শাস্ত্র অনুযায়ী, যে ব্যক্তির অনামিকায় তিল থাকে, তাঁরা জীবনে আর্থিক সমস্যার মুখে পড়েন। এমন জাতকের হাতে অর্থ এলেও তা কোনও না-কোনও কাজে ব্যয় হয়ে যায়। এই তিল কালো বা বাদামী রঙের হয়ে থাকে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
these lines in palm may bring financial crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X