• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর্থিক সঙ্কট থেকে বেরোতে চান, মেনে চলুন ফেং শুইয়ের এই টিপস

Google Oneindia Bengali News

সবাই খুব তাড়াতাড়ি ধনী হওয়ার স্বপ্ন দেখে, কেউ কেউ এর জন্য ভুল পথও অবলম্বন করে থাকেন। টাকা আসলে কার না ভালো লাগে? পকেটে টাকা থাকলে পুরো পৃথিবীটাই আমাদের মনে হয়। আমরা সবাই জানি টাকা জীবনে কতটা গুরুত্বপূর্ণ। টাকা ছাড়া জীবনের সব চাহিদা পূরণ হয় না। জীবনের পুরো চক্র টাকাকে কেন্দ্র করে আবর্তিত হয়। পরিশ্রম করেও যদি টাকা না আসে, তবে ফেং শুইয়ের এমন কিছু জিনিস আছে যা আপনি আপনার বাড়িতে বা অফিসে রাখেন তাহলে আপনি অর্থের সঙ্কট থেকে বেরিয়ে আসতে পারবেন। দেখে নিন জিনিসগুলি কী কী?

টাকা

টাকা

ডলফিন ফিশ বা ফেং শুই ডলফিন মাছ ঘরের ড্রয়িং রুমে বা শোয়ার ঘরে রাখুন। এটি ঘরে রাখলে যারা অর্থ উপার্জন করেন তাদের আয় বৃদ্ধি পায়। এছাড়া মাছকে সুখ ও শান্তির প্রতীক হিসেবেও বিবেচনা করা হয়। যদি দীর্ঘদিন ধরে ব্যবসায় মন্দা থাকে, তবে তা আপনার ব্যবসা প্রতিষ্ঠানে রাখা শুভ সূচক বলে ধরা হয়।

বাঁশের চারা

বাঁশের চারা

ফেং শুই অনুসারে, বাঁশ গাছ ইতিবাচক শক্তির প্রতীক। যেকোনো ক্ষেত্রে দ্রুত উন্নয়নই এর বিশেষত্ব। এটি প্রতিকূল পরিস্থিতিতে একটি সমর্থন হিসাবে কাজ করে। আপনার বাড়ির ড্রয়িংরুম বা ব্যবসা প্রতিষ্ঠানের দক্ষিণ-পূর্ব অংশে এই গাছটি লাগিয়ে আপনি আপনার সৌভাগ্য বাড়াতে পারেন। এটি উন্নতির পথ খুলে দিতে কাজ করে এবং আপনার সাথে সম্পদও বাড়াতে সাহায্য করে।

ঝাড়ু

ঝাড়ু

ভারতের বাস্তু অনুসারে, ঝাড়ু সুখ-সমৃদ্ধির সূচক। ঠিক তেমনই ফেং শুই-এর মতে, ঝাড়ুও খুব উপকারী। ফেং শুই অনুসারে ঘরে ঝাড়ু ব্যবহার না করলে অন্যের চোখ থেকে দূরে রাখতে হবে। আর সেই সঙ্গে বাড়ির মূল দরজার নীচে ও সামনের মাটি সবসময় পরিষ্কার রাখতে হবে।

 তিন পায়ের ব্যাঙ (মানি ফ্রগ)

তিন পায়ের ব্যাঙ (মানি ফ্রগ)

ফেং শুই অনুসারে, অর্থের ক্ষেত্রে একটি তিন পায়ের ব্যাঙ খুব শুভ বলে মনে করা হয়। সে মুখে একটা কয়েন ধরে রেখেছে। এটাকে আপনার ঘরে এমনভাবে রাখুন যেন এর মুখ ঘরের ভেতরের দিকে থাকে। এই ধরনের ব্যাঙ যদি বাড়িতে অনেক জায়গায় রাখা হয়, তাহলে আপনার আয় দ্বিগুণ থেকে চারগুণ বাড়তে পারে। এটা দোকান বা অফিসেও রাখা খুব ভালো।

 ঘণ্টা

ঘণ্টা

আপনার বাড়ির প্রধান দরজা হল ইতিবাচক শক্তির পথ। ফেং শুই বেল সেখানে স্থাপন করা উচিত বা আপনার এটি বাড়ির যে কোনও জায়গায় রাখা উচিত, এটি বিশ্বাস করা হয় যে এটি ঘরে থাকলে নেতিবাচকতা হ্রাস করে এবং সুখ ও সমৃদ্ধি বাড়ায়।


English summary
these feng shui tips can change your life can also overcome the financial crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X