• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হোলিতে তৈরি হচ্ছে এই তিন চমৎকার রাজকীয় যোগ, জেনে নিন কোন রাশির ওপর কি প্রভাব পড়বে

Google Oneindia Bengali News

হোলিকা দহন হবে আজ অর্থাৎ ১৭ মার্চ এবং হোলি খেলা হবে আগামীকাল ১৮ মার্চ। এবার হোলিতে সূর্য ও চন্দ্র একে অপরের কেন্দ্রে থাকায় গজকেশরী যোগ হচ্ছে। এ ছাড়া কেদার যোগ ও বরিষ্ঠ যোগও তৈরি হচ্ছে। হোলিতে ৩টি শুভ যোগ তৈরি হওয়ার কারণে, এই হোলি কিছু রাশির জন্য খুব বিশেষ হয়ে উঠেছে। মহর্ষি কপি গুরুকুলের প্রতিষ্ঠাতা জ্যোতিষাচার্য অলোক অবস্থি 'বেদশ্বপতি'-এর কাছ থেকে জেনে নেওয়া যাক, এই রাজযোগগুলি কোন রাশির জাতকদের উপর কীভাবে প্রভাব ফেলবে।


মেষ রাশি

মেষ রাশি

এই যোগগুলি মেষ রাশির জন্য শুভ হতে চলেছে। এই সময়ে ভাগ্য শক্তিশালী থাকবে এবং কার্যক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সাথে সম্পর্ক মধুর হবে। কিন্তু পিতৃ সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই যোগের কারণে আপনার স্বাস্থ্যের প্রতি খুব যত্নবান হতে হবে। শরীর বিষ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই বাইরে খাওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। আপনি হঠাৎ করে পুরনো কোনো বিনিয়োগের সুবিধা পেতে পারেন। এই যোগ আপনার জীবনসঙ্গীর জন্য বিশেষভাবে শুভ হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনি যদি অবিবাহিত হন, তাহলে আজকে বিয়ের কথা বলা বা কাউকে বিয়ের প্রস্তাব দেওয়া ভালো হবে। বিবাহিত হলে, আপনার স্ত্রীর সঙ্গে তর্ক করা এড়িয়ে চলাই ভাল। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগগুলির প্রভাবে ক্ষেত্রে বিশেষ সম্মান পাবেন। ‌

কর্কট রাশি

কর্কট রাশি

ভাইয়ের থেকে বোনেদের কাল কিছু প্রাপ্তি ঘটবে, যার ফলে মন প্রসন্ন হয়ে যাবে। ছোটখাটো কোনও ভ্রমণ হতে পারে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন, তবে এটি পরিকল্পনা করার সেরা সময়।

সিংহ রাশি

সিংহ রাশি

এই যোগ আপনাকে সমাজে মর্যাদা এনে দেবে। আপনি পুরনো কোনো বিনিয়োগ থেকে লাভ পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকেও কিছু সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে তবে খাওয়া-দাওয়ার দিকে খেয়াল রাখুন।

কন্যা রাশি

কন্যা রাশি

পুরনো শত্রুরা এই যোগের প্রভাবে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন, না হলে সমস্যা আরও বাড়তে পারে। এই যোগ শিশুদের জন্যও শুভ নয়, ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে।‌

তুলা রাশি

তুলা রাশি

এই যোগের প্রভাবে জীবনসঙ্গীর সাথে মানসিক চাপ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগ সন্তানদের জন্য শুভ হবে। এই যোগের প্রভাবে কাছের কারো কাছ থেকে বিশেষ অর্থ-লাভ হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই যোগগুলির প্রভাবে আপনার ক্ষেত্রে শত্রুরা আরও সক্রিয় হয়ে উঠছে। মায়ের কাছ থেকে বিশেষ লাভ হবে। পরিবারে কোনো সুখবর পাওয়ার কারণে আনন্দের পরিবেশ থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

এই যোগের প্রভাবে খাওয়া-দাওয়ার কারণে হাসপাতালে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবার কাছ থেকে উপহার পাবেন। এই যোগে গৃহীত যে কোনও সিদ্ধান্ত ভবিষ্যতে বিশেষ আর্থিক সুবিধা দেবে।‌

মকর রাশি

মকর রাশি

এই যোগের প্রভাবে আপনার রক্তচাপ বেশি থাকবে এবং হার্ট সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্ক আরও নিবিড় হবে। দুর্ঘটনার সম্ভাবনা আছে। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই দিনে, আপনি বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি পাওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে। পুরনো বিবাদ মিটে যাবে এবং পরিবারে আপনার প্রতিপত্তি বাড়বে।‌

মীন রাশি

মীন রাশি

আপনি সরকার বা কোন সরকারি ব্যক্তির কাছ থেকে সুবিধা পাবেন। এই যোগগুলির প্রভাবে, আপনি যে কোনও চলমান দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। পরিবারে কোনও সুখবর আসবে। এই দিনে মায়ের স্বাস্থ্যের প্রতি খুব সতর্ক থাকুন।‌

English summary
Three Raja yoga are being made in Holi, find out its effect on zodiac sign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X