India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এইসব রাশির জীবনে আশীর্বাদ নিয়ে আসবে মঙ্গলের স্থান পরিবর্তন, হবে আর্থিক লাভ

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সকল গ্রহের স্থান পরিবর্তনকেই খুব গুরুত্ব দেওয়া হয়ে থাকে। মঙ্গলগ্রহকে গ্রহদের সেনাপতি এবং পৃথিবীর পুত্র বলে মনে করা হয়ে থাকে। এই লাল গ্রহ আগামী ২৭ শে জুন সকাল ৫টা বেজে ৩৯ মিনিটে মীন রাশির যাত্রা শেষ করে তাঁর নিজস্ব রাশি মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। এর মাধ্যমে দেবগুরু বৃহস্পতির সঙ্গে মঙ্গলের মিলন শেষ হয়ে যাবে। মেষ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গেই 'রুচক যোগ' তৈরি হবে যা বেশ কিছু রাশির জন্য উপকারী হিসেবেই প্রমাণিত হবে। যে সকল রাশির জাতক জাতিকাদের জন্মছকে মঙ্গল কেন্দ্রে অবস্থান করবেন তাঁদের জন্য খুব সফল হবে এই সময়টা। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গলের এই স্থান পরিবর্তন ভালো ফল দিতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

এই রাশিতেই মঙ্গল গমন করছেন। মেষ রাশিতে মঙ্গলের এই অবস্থান এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব সফল প্রমাণিত হবে । 'রুচক যোগ'-এর সম্পূর্ণ শুভ প্রভাব এই রাশির ব্যক্তিদের জীবনে দৃশ্যমান হবে। সরকারি চাকরি, পুলিশ, সেনাবাহিনী, রিয়েল এস্টেট, পরিবহন এবং প্রকৌশলের ক্ষেত্রে সাফল্যের জন্য চেষ্টা করছেন যাঁরা, তাঁদের জন্য এই যোগ বিশেষভাবে উপকারী হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। বাড়ি বা গাড়ি কেনার জন্য এই সময় খুবই শুভ বলে বিবেচিত হবে। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির দ্বাদশ ঘরে গমন করতে চলেছেন মঙ্গল। এই সময় অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক সীমাবদ্ধতার সম্মুখীন হতে পারেন। এই সময়ে কাউকে বেশি টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। তবে আদালতের মামলা সংক্রান্ত বিষয়ে পক্ষে সিদ্ধান্ত আসার ইঙ্গিত রয়েছে। সেই সঙ্গে অদম্য সাহসের সাহায্যে এই সময় জীবনের সব রকম কঠিন পরিস্থিতিগুলিকে সহজেই নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। ব্যবসার ক্ষেত্রে সময়টা ভালো হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশি থেকে একাদশ ঘরে গমনের সময় মঙ্গলের প্রভাব আশীর্বাদ নিয়ে আসবে। আয় বৃদ্ধি হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা হচ্ছে । প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের জন্যও সময় অনুকূল থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। এই সময় যদি কোন ধরনের সরকারী দরপত্রের জন্য আবেদন করতে চান তবে এই সময় খুব অনুকূল হবে।

 সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির ক্ষেত্রে জন্মছকের নবম ঘরে গমন করতে চলেছে মঙ্গল। আর এই সময় মঙ্গল খুব শুভ রাজ যোগ তৈরি করতে চলেছে এই রাশির ঘরে। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের প্রভাব অনেক শুভ ফল প্রদান করতে চলেছে। সিংহ রাশির জাতকদের মনে ধর্ম ও আধ্যাত্মিকতা বৃদ্ধি পাবে। যারা বিদেশী কোম্পানিতে চাকরি বা বিদেশে নাগরিকত্বের জন্য চেষ্টা করছেন তাঁদের প্রচেষ্টা সফল হবে। শিক্ষার্থীরা যদি বিদেশে পড়াশোনা করার প্রচেষ্টা করতে চান তবে তাঁরা সে বিষয়ে সফল হবেন। সন্তানের জন্য এই সময় মঙ্গল হবে। তবে পরিবারের ভাইয়ের সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশির

কুম্ভ রাশির

কুম্ভ রাশির জন্য মঙ্গলের এই পরিবর্তন সাফল্য বয়ে আনবে। নিজের দক্ষতা এবং শক্তির সাহায্যে জীবনের কঠিন পরিস্থিতিকে সহজেই নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। বিবাদ এবং আদালতের মামলায় পক্ষে আসার ইঙ্গিত। এই সময়ে অতিরিক্ত ঋণ লেনদেন এড়িয়ে চলুন। ছোট ভাইদের সঙ্গে বিভেদ বাড়তে দেবেন না। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিদেশী কোম্পানীতে চাকরির জন্য চেষ্টা করলে তা লাভ হবে। এই সময় সন্তান-সম্পর্কিত দুশ্চিন্তা দূর হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ এবং বাস্তু শাস্ত্রের উপর নির্ভরশীল)

আগামী মাসে বৃহস্পতি বিপরীতমুখী হবে! কোন কোন রাশির ভাগ্যের চাকা ঘুরবে, জেনে নিন আগামী মাসে বৃহস্পতি বিপরীতমুখী হবে! কোন কোন রাশির ভাগ্যের চাকা ঘুরবে, জেনে নিন

English summary
the life of these zodiac signs will be happy due to mars position change in june 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X