• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই সপ্তাহে এই ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে! সাপ্তাহিক ট্যারোট রাশিফল ​​দিয়ে আপনার অবস্থা জানুন

Google Oneindia Bengali News

ট্যা‌রো কার্ডের মতে, এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য উন্নতি এনে দেবে। অন্যদিকে মকর রাশির জাতকরা আর্থিক লাভবান হবেন। কেয়াভাল্লি হিলিং সেন্টারের প্রতিষ্ঠাতা এবং ট্যারো রিডার আচার্য রণমিত কউরের কাছ থেকে জেনে নিন, আসন্ন সপ্তাহটি (৬ থেকে ১২ জুন ২০২২) ১২টি রাশির জন্য কেমন হবে।

মেষ রাশি

মেষ রাশি

নাইট অফ কাপ ইঙ্গিত দিচ্ছে যে, এই সপ্তাহে আপনার আবেগ শীর্ষে থাকবে। আপনি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন, তবে বিরোধীদের কারণে মানসিক উত্তেজনা থাকবে। কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এবং সপ্তাহের দ্বিতীয়ার্ধে ভ্রমণের সুবিধা পাবেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

ফাইভ অফ সোর্ডস কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে আর্থিক অবস্থা ভাল থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। মা ও স্ত্রীর স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা তৈরি হবে।

মিথুন রাশি

মিথুন রাশি

ফোর অফ ওয়ান্ডস কার্ড নির্দেশ করে যে, এই সপ্তাহে ক্রমবর্ধমান মানসিক চাপের কারণে স্বাস্থ্য প্রভাবিত হবে। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। শোনা কথা বিবাহিত জীবনে ফাটল সৃষ্টি করতে পারে, সাবধান। এই সপ্তাহটি আনন্দদায়ক তীর্থযাত্রার যোগ।

কর্কট রাশি

কর্কট রাশি

টু অফ কাপ কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে বিবাহিত জীবনে নতুনত্ব আসবে এবং আপনি যদি অবিবাহিত হন তবে, প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ক্ষেত্রে বিশেষ সাফল্য পাবেন, যার কারণে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

সিংহ রাশি

ফোর অফ কাপ কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে আপনার পরামর্শের কারণে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। দাম্পত্য জীবনে উদাসীনতা অনুভব করবেন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন, অটোইমিউন রোগের কারণে ভোগান্তির সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

কন্যা রাশি

ওয়ার্ল্ড কার্ড ইঙ্গিত দিচ্ছে যে, এই সপ্তাহে আপনি শিক্ষার ক্ষেত্রে বিশেষ সাফল্য পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে নির্দেশনা পাবেন এবং প্রকৃতির কাছাকাছি বোধ করবেন। পুরানো সমস্যা শেষ হবে এবং আমরা একটি সমৃদ্ধ ভবিষ্যতের দিকে এগিয়ে যাব। দাম্পত্য জীবনে কিছুটা উদাসীনতা থাকবে।

তুলা রাশি

তুলা রাশি

সিক্স অফ সোর্ডস কার্ড নির্দেশ করে যে, এই সপ্তাহের শুরুতে জীবন সঙ্গী বা ব্যবসায়িক অংশীদারের সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। আর্থিক স্তরে বিশেষ সুবিধা পাবেন। সপ্তাহের মাঝামাঝি কিছু রোমাঞ্চকর খবর পাওয়া যাবে। ভ্রমণ উপকারী প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

দ্য ম্যাজিশিয়ান কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহটি মনের ব্যায়াম এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার জন্য উপযুক্ত। আর্থিক অবস্থা ভালো হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। মাতৃপক্ষ থেকে সহযোগিতা পাওয়া যাবে। একটি পুরানো ক্ষত পুনরুত্থিত হবে এবং মানসিক কষ্টের কারণ হবে। পেটের সমস্যা হবে।

 ধনু রাশি

ধনু রাশি

সিক্স অফ পেন্টাকলস কার্ড নির্দেশ করে যে, এই সপ্তাহে আপনি ধর্মীয় কার্যকলাপ এবং দাতব্য কাজে আগ্রহ দেখাবেন। কর্মক্ষেত্রে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে সম্পর্ক মধুর হবে এবং আপনি বিবাহিত জীবনে উত্তেজনা এবং রোমাঞ্চ অনুভব করবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

 মকর রাশি

মকর রাশি

থ্রি অফ কাপস কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে এবং পরিবারে উৎসব বোধ করবেন। প্রতিপত্তি বৃদ্ধির পাশাপাশি অর্থনৈতিক ক্ষেত্রেও উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে এবং দাম্পত্য জীবন সুখের হবে। সন্তানের দিক থেকে কিছু ঝামেলা হতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

জাস্টিস কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে আপনি পুরানো বিবাদে জয়লাভ করবেন। স্থান পরিবর্তন বা ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। ব্যয় বৃদ্ধি মনকে অস্থির করবে। আপনি এই সপ্তাহে আপনার স্ত্রীর কাছ থেকে একটি উপহার পাবেন।

মীন রাশি

মীন রাশি

দ্য সন কার্ড ইঙ্গিত দেয় যে, এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বেশি থাকবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবেন। ব্যয় বৃদ্ধির কারণে কিছু কাজ বন্ধ হয়ে যাবে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

সারাজীবন কৃপাদৃষ্টি বজায় থাকে শনিদেবের প্রিয় এই রাশিদের ওপর, আপনিও কি সেই তালিকায়সারাজীবন কৃপাদৃষ্টি বজায় থাকে শনিদেবের প্রিয় এই রাশিদের ওপর, আপনিও কি সেই তালিকায়

English summary
the fortunes of these four signs will be bright this week
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X