• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মীন রাশিতে বৈভবের কারক শুক্রের প্রবেশ কোন কোন রাশির জন্য হবে অত্যন্ত শুভ?

Google Oneindia Bengali News

সৃষ্টি ও ঐশ্বর্যের কারক গ্রহ শুক্র কুম্ভ রাশির যাত্রা শেষ করে আগামী ২৭ এপ্রিল অর্থাৎ বুধবার সন্ধ্যা ৬টা ১৬ মিনিটে মীন রাশিতে প্রবেশ করছে। এই রাশিতে আগামী ২৩ মে রাত ৮টা ২৪ মিনিট পর্যন্ত স্থায়ী হবে শুক্র। তারপরে পুনরায় স্থান পরিবর্তন করে এটি মেষ রাশিতে চলে যাবে। মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই শুক্র বৃহস্পতি গ্রহের সঙ্গে মিলিত হবে যার ফলস্বরূপ মীন রাশির মানুষের জীবনে অনেক পরিবর্তন দেখা যাবে। এছাড়াও আর কোন কোন রাশিতে শুভ প্রভাব পড়তে চলেছে দেখে নেওয়া যাক।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির দ্বাদশ ঘরে শুক্রের গমন এই রাশির জাতক জাতিকাদের জন্য আনন্দদায়ক অনুভূতি প্রদান করবে। শুক্রের এই অবস্থান শুভ ফল দেবে। এই সময় বিলাসবহুল সামগ্রী ক্রয় ও ভ্রমণে বেশি ব্যয় হবে। এই সময় যদি বাড়ি বা যানবাহন বিক্রি করতে চান তবে তা অনুকূল হবে। বিদেশী সংস্থায় পরিষেবা বা নাগরিকত্বের জন্য করা প্রচেষ্টা সফল হবে। গোপন শত্রুদের এড়িয়ে চলাই মঙ্গল।

 বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির একাদশ শুভ ঘরে শুক্রের গমন অত্যন্ত শুভ ফল দান করতে চলেছে। আয়ের উৎস বাড়বে, ব্যবসায়ও অগ্রগতি হবে। কাজের ক্ষেত্রে সাফল্য আসবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা উদ্ধার হবে। যে কোনও ক্ষেত্রে পরিবারের সিনিয়র সদস্য এবং বড় ভাইদের কাছ থেকে সহযোগিতার সম্ভাবনা রয়েছে। সদ্য বিবাহিত দম্পতির সন্তান লাভের সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি

মিথুন রাশি

দশম কার্মিক ঘরে গমন করার ফলে শুক্র এবং বৃহস্পতির সংমিশ্রণ জীবনে কিছু দুর্দান্ত সাফল্যের ইঙ্গিত দিচ্ছে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারী ক্ষেত্রে প্রতীক্ষিত কাজগুলি সম্পূর্ণ হতে পারে। চাকরিতে পদোন্নতি ও সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক দায়িত্ব ও পদ মর্যাদাও বৃদ্ধি পাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। যদি কোনও বাড়ি বা যানবাহন কেনার চেষ্টা করছেন তবে এই সময় অনুকূল হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে।

 কন্যা রাশি

কন্যা রাশি

সপ্তম ঘরে গমনের ফলে শুক্র প্রতিটি উপায়ে লাভের নতুন সুযোগ প্রদান করবে। পরিবারে শুভ কাজের সুযোগ আসবে। বিবাহ সংক্রান্ত পদক্ষেপ সফল হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সহযোগিতার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন ভালো হবে। যদি প্রেমের বিয়ে করতে চান তবে এই সময় অনুকূল হবে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারের বিভাগগুলিতে কোনও ধরণের ব্যবসার টেন্ডারের জন্য আবেদন করতে চান, তবে তা ভাল ফলাফল দেবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

নিয়মিতভাবে এই উপায় করলে মা লক্ষ্মীর কৃপা থাকবে সর্বদা, থাকবে না অর্থ সঙ্কটনিয়মিতভাবে এই উপায় করলে মা লক্ষ্মীর কৃপা থাকবে সর্বদা, থাকবে না অর্থ সঙ্কট


English summary
the entry of venus in pisces in april will be very auspicious for some zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X