India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শনিদেবের স্থান পরিবর্তনের সঙ্গেই সাড়ে সাতী মুক্ত হবে এইসব রাশি, হবে উন্নতি

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কোনও গ্রহ যখনই কোনও অবস্থান পরিবর্তন করে, তখন সকল রাশির জাতক জাতিকাদের জীবনে এর সরাসরি প্রভাব পড়ে। চলতি বছর অর্থাৎ ২০২২ সালে ১২টি গ্রহই কম বেশি নিজেদের অবস্থান পরিবর্তন করছেন। ঠিক তেমনই কর্মফল দাতা শনিদেব ইতিমধ্যেই গত ২৯ এপ্রিল তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন। শনিদেব সকল ব্যক্তিকে নিজের নজের কর্ম অনুসারে ফল দেন। তাই জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব যখনই স্থান পরিবর্তন করেন, তখন কোনও রাশিতে সাড়ে সাতীর প্রভাব শুরু হয়। আবার শনিদেবের অন্য রাশিতে গমনের সঙ্গে সঙ্গে সেই সাড়ে সাতী থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু এই বছর একবার নিজের স্থান পরিবর্তনের পর আবার শনিদেব ১২ই জুলাই বিপরীতমুখী অবস্থানে যেতে চলেছেন, যার কারণে এই রাশিগুলি সাড়ে সাতী থেকে মুক্তি পেতে চলেছে। দেখে নেওয়া যাক কোন কোন রাশির ক্ষেত্রে শনির এই স্থান পরিবর্তনের ফলে জীবন বদলাতে চলেছে।

শনিদেব স্থানান্তরের প্রভাব

শনিদেব স্থানান্তরের প্রভাব

জ্যোতিষশাস্ত্র অনুসারে,চলতি বছর, অর্থাৎ ২০২২ সালের ১৯ এপ্রিল, শনি গ্রহ তাঁর নিজস্ব রাশি কুম্ভ রাশিতে স্থান পরিবর্তন করেছিলেন। আর এর পর মীন রাশির জাতক জাতিকাদের জীবনে শুরু হয়েছে সাড়ে সাতীর প্রথম পর্ব। সেই সঙ্গেই ধনু রাশির জাতক জাতিকারা সাড়ে সাতী থেকে মুক্তি পেয়েছেন। অন্যদিকে, মকর রাশির ব্যক্তিদের উপর সাড়ে সাতীর শেষ পর্ব শুরু হয়েছে, যা সবচেয়ে বেদনাদায়ক এবং ঝামেলায় পরিপূর্ণ বলে মনে করা হয়। এই চক্রে, শনি পায়ে অবস্থান করেন এবং হাঁটু এবং পায়ের সমস্যা দিয়ে থাকেন। এছাড়াও সকল কাজে বিঘ্ন ঘটে। একই সঙ্গে কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপরেও সাড়ে সাতীর দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। তাই এই মানুষদের কিছু শারীরিক কষ্ট ও আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

সাড়ে সাতী থেকে মুক্তি

সাড়ে সাতী থেকে মুক্তি

জ্যোতিষশাস্ত্র অনুসারে আগামী ১২ জুলাই শনিদেব একঘর পিছিয়ে এসে মকর রাশিতে পুনরায় প্রবেশ করবেন। এর পরে মীন রাশির জাতক জাতিকারা কয়েকদিনের জন্য সাড়ে সাতী থেকে মুক্তি পাবেন। যার কারণে মীন রাশির জাতক জাতিকারা এই সময় বিপুল অর্থ উপার্জন করতে পারবেন। সেই সঙ্গে খুলে যেতে পারে অগ্রগতির নতুন পথ। অন্যদিকে, ধনু রাশিতে আবার সাড়ে সাতী শুরু হবে। যার কারণে ধনু রাশির জাতক জাতিকারা কাজে বাধা দেখতে পারেন। ব্যবসায় কিছু অর্থের ক্ষতি হতে পারে।

সাড়ে সাতীর গুরুত্ব

সাড়ে সাতীর গুরুত্ব

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনির মহাদশা সবথেকে বেশি সময় পর্যন্ত থাকে। আর সেই সময় কাল সাড়ে সাত বছর হয় বলে একে সাড়ে সাতী বলা হয়ে থাকে। অন্যদিকে, শনির স্থান পরিবর্তনের সময়কাল হয় আড়াই বছর। তাই একে ঢাইয়া বলা হয়ে থাকে। এই সময় যদি শনিদেব কোনও জাতক জাতিকার জন্মছকে শুভ অবস্থানে বসে থাকেন তবে শনির এই অবস্থায় সেই মানুষকে কম কষ্ট পেতে হয়। অন্যদিকে, যদি শনি কোনও রাশিতে নেতিবাচক বা দুর্বল স্থানে থাকেন তাহলে একজন ব্যক্তিকে অনেক ঝামেলার সম্মুখীন হতে হয়। কাজে নানা রকমের বাধা আছে। পরিশ্রমের পূর্ণ ফলও পাওয়া যায় না। তাই জ্যোতিষ মতে যে কোনও মানুষের জীবনে সাড়ে সাতীর গুরুত্ব অনেক বেশি।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

আগামী দেড় মাসে মহা সমস্যা আসবে এইসব রাশির জীবনে, সাবধান হয়ে যান এখনই! আগামী দেড় মাসে মহা সমস্যা আসবে এইসব রাশির জীবনে, সাবধান হয়ে যান এখনই!


English summary
the effects of sade sati due to the position change of saturn in july 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X