• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুপারমুন ২০২০:করোনার সংকটে কাদের ওপর বড় প্রভাব ফেলবে মহাজাগতিক ঘটনা!শাস্ত্র যা বলছে

মঙ্গলবারের মধ্যরাতের কিছু আগে থেকেই ২০২০ সালের সুপারমুন বড়সড় প্রভাব বিস্তার করতে শুরু করবে। এমন দাবি জ্যোতিষবিদদের। আজ রাত থেকেই পৃথিবীর সবচেয়ে কাছে আসতে চলেছে চাঁদ। ফলে এপ্রিলের প্রথম সপ্তাহের এই পূর্ণিমা অত্যন্ত গুরিত্বপূর্ণ। কারণ এর ফলে একটি বিরল দৃশ্য সামনে আসবে। এদিকে, এই ঘটনার প্রভাব ৪ টি বিশেষ রাশিতে পড়বে বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা।

চিন্তা বাড়বে কাদের?

চিন্তা বাড়বে কাদের?

জ্যোতিষশাস্ত্র বলছে, এপ্রিলের এই সুপার মুনের জেরে সবচেয়ে বেশি প্রভাব পড়বে মেষ রাশির তাক জাতিকাদের মধ্যে। এঁরা এই সময় সিদ্ধান্তহীনতায় ভুগে অযথা টেনশন নিয়ে ফেলবেন। এঁদের সম্পর্কের ক্ষেত্রেও বড় প্রভাব পড়বে। এই সময়ই মানুষ চিনতে পারবেন এই রাশির ব্যক্তিত্বরা।

চিন্তা ধারায় পরিবর্তন!

চিন্তা ধারায় পরিবর্তন!

জ্যোতিষবিদরা বলছেন গোলাপী চাঁদের প্রভাব পড়বে কর্কট রাশির জাতক জাতিকাদের ওপর। এঁরা এই সময় নিজেদের চিন্তা ধারার পরিবর্তন করবেন। যত বেশি নিজেকে ঠান্ডা রাখবেন, তত বেশি এঁরা নতুন পন্থা আবিষ্কার করতে পারবেন জীবনে চলার পথে।

নিজকে নিয়ে ভাবুন!

নিজকে নিয়ে ভাবুন!

জীবনে চলার পথে কোনটি বেশি প্রয়োজন তার শিক্ষা এই সময় দিয়ে দেবে। এমন ভবিষ্যদ্বাণী উঠছে তুলা রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে। এই সময় এঁদের নিজের দিকে নজর দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

জীবনের পরবর্তী পর্যায় নিয়ে ভাবুন!

জীবনের পরবর্তী পর্যায় নিয়ে ভাবুন!

বিভিন্ন সময় একটা কাজ শেষ হলে তার পরবর্তী পর্যায় নিয়ে ভাবনা বেড়ে যায়। এই পরিস্থিতিতে এবার পড়তে পারেন তুলা রাশির জাতক জাতিকারা। জীবনের পরবর্তী ধাপ চিনে নেওয়ার জন্য এই সময় পরামর্শ দিচ্ছেন জ্যোতিষবিদরা।

English summary
Supermoon 2020 astrology, 4 zodiacs will be affected .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X