• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বসের চোখে ভালো থাকতে চান, তাহলে সূর্যদেবের পুজো করুন

  • |
Google Oneindia Bengali News

এপ্রিল মাস খুব গুরুত্বপূর্ণ মাস সকলের কাছেই। কারণ সারা বছর পরিশ্রমের পর পদোন্নতিও ইনক্রিমেন্টের মাস এটি। অনেকেই রয়েছেন যারা অনেক পরিশ্রম করার পরেও আশাতীত ফল লাভ করতে পারেন না। তার জন্য তারা মানসিক চাপে পড়ে যান এবং সেইসঙ্গে ক্রমশ হতাশ হতে থাকেন। কিছু গ্রহের অশুভ প্রভাবের ফলে এমন প্রভাব পরে কিছু রাশির ব্যক্তির উপর। তবে আমাদের জানা দরকার, কীভাবে এই গ্রহ গুলিকে শক্তিশালী করা যায় যার। জেরে আমরা খুব অফিসের বসের চোখে ভালো থাকতে পারি এবং আমাদের ইনক্রিমেন্ট বাড়তে পারে। তাহলে জেনে নেওয়া যাক কী কী করলে সমস্যা থেকে বেরোনো যায়।

বসকে খুশি করতে কী করা দরকার

বসকে খুশি করতে কী করা দরকার

জ্যোতিষশাস্ত্রে বসকে খুশি রাখতে কন্যা, মীন, মকর রাশির জন্য সূর্যকে খুব শুভ বলে মনে করা হয়। কন্যা রাশির জাতক-জাতিকারা জীবনে অনেক উন্নতি সাধন করতে পারেন যদি তাঁদের সূর্য পূর্ণ দেয়। কারণ তাদের ওপর ওপর যথেষ্ট সন্তুষ্ট থাকেন দেবতা সূর্য। মকর রাশির জাতকরা তাদের মনিবকে সম্মান করা উচিত। তাহলে তারা খুশি হন। মীন রাশির জাতকদের মালিকের সঙ্গে সদ্ব্যবহার করা উচিত। তাহলে তারা বসের থেকে অনেক কিছু শিখতে পারেন এবং জীবনে অনেক উঁচু পদেও বসতে পারেন।

সূর্যকে শক্তিশালী করতে কী করবেন

সূর্যকে শক্তিশালী করতে কী করবেন

দ্রুত অগ্রগতি পেতে এবং মালিকের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্য তিনটি গ্রহ প্রতিটি রাশির ব্যক্তির জীবনে শুভ প্রভাব থাকা খুব প্রয়োজন। এই গ্রহ গুলি হল সূর্য এবং রাহু কেতু। সূর্য বৃহস্পতির পিতার স্বাস্থ্য ভূমিকায় তিনি অবতীর্ণ হন। যদি কোন ব্যক্তির জীবনে সূর্য গ্রহ খুব শক্তিশালী হন তাহলে বসের সঙ্গে খুব ভাল সম্পর্ক থাকে। তাছাড়া আপনি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারেন এবং অনেক দূর এগিয়ে যেতে পারেন। অন্যদিকে, রাহু কেতু এমন একটি গ্রহ যেগুলো অসুবিধা ফেলে সব সময়। তবে তারা বসের সঙ্গে তাদের সম্পর্ক নষ্ট হতে পারে। যদি তাদের পক্ষে এই গ্রহ গুলি শুভ হয়, যদি তারা কখনও কোন রাশির ক্ষেত্রে শুভ হয় তাহলে তাদের অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে পারেন এবং জীবনে অনেক সাফল্য আসে।

প্রতি রবিবার সূর্যদেবকে জল দিন

প্রতি রবিবার সূর্যদেবকে জল দিন

সূর্যকে শক্তিশালী করার জন্য প্রতি রবিবার সূর্যদেবকে জল দেওয়া খুব দরকার। বয়স্কদের সম্মান দেওয়া দরকার। সেইসঙ্গে আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করা খুব দরকার। রাহু কেতুকে শক্তিশালী করার দরকার। আর তার জন্য নেশা থেকে দূরে থাকুন। যেকোনোও ধরনের নেশা জুয়া খেলা থেকে দূরে থাকুন। না হলে রাহু কেতু দুর্বল হয়ে পড়ে। এই পরিস্থিতিতে জীবন ধ্বংস হয়ে যায়। আর এটি শক্তিশালী করতে মানুষকে সাহায্য করুন। কুকুরকে খাদ্য খাওয়ান। তাহলে রাহু কেতুর দোষ কেটে যায়। তাহলে জীবনে আপনি অনেক দুর এগোতে পারবেন। পরিবারও আপনার সঙ্গে সুখে থাকবে। পারিবারিক ও দাম্পত্য জীবনের সুখ আসবে। আর চাকরিক্ষেত্রে বা ব্যবসাক্ষেত্রে আপনি জীবনে সাফল্য লাভ করতে পারবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

চলতি মাসে বছরের প্রথম সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলবে সব রাশিদের ওপর‌?‌ চলতি মাসে বছরের প্রথম সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলবে সব রাশিদের ওপর‌?‌

English summary
suns worship can be good in the eyes of boss say astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X