• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রাবণ ২০২০: শিবের পুজো কীভাবে করলে সম্পত্তি-সমৃদ্ধি আসবেই! জানুন রাশিফলে

  • |

শ্রাবণের সমাগম হয়েছে। এদিকে, গোটা বিশ্ব প্রবল মহামারী। করোনার দংশনে বহু মানুষ প্রাণ হারিয়েছেন। এখনও আক্রান্ত বহু। এমন সংকটকালে অর্থনীতির পরিস্থিতিও প্রবল সংকটে। জ্যোতিষবিদদের মতে এই শ্বরণের শিবপুজো এমন সংকটের মুহূর্তে অত্য়ন্ত গুরুত্বপূর্ণ। একনজরে দেখে নেওয়া যাক, কোন রাশির জাতক জাতিকারা, শ্রাবণে কীভাবে পুজো করলে, তার ফল পাবেন। কী বলছেন জ্যোতিষবিদরা।

মেষ ও বৃষ

মেষ ও বৃষ

মেষ রাশির জাতক জাতিকারা শিবের সোমনাথের মূর্তি স্মরণ করে পুজো অর্পণ করতে পারেন। সঙ্গে পঞ্চামৃত অর্পণও কার্যকরী হবে। বৃষ রাশির জাতক জাতিকারা মল্লিকার্জুন জ্যোতির্লিঙ্গকে স্মরণ করে পুজো করুন। কাঁচা দুধে পুজো পাঠ প্রয়োজন।বলছেন জ্যোতিষবিদরা।

মিথুন কর্কট

মিথুন কর্কট

মিথুন রাশির জাতক জাতিকারা মহাকালেশ্বর মূর্তিকে স্মরণ করে পুজো পাছ করুন। সঙ্গে রাখুন সবুজ ফল। কর্কট রাশির জাতক জাতিকারা ওঙ্কারেশ্বরকে স্মরণে রেখে পুজো করুন। সঙ্গে থাকতে হবে পঞ্চামৃত।

 সিংহ-কন্যা

সিংহ-কন্যা

সিংহ রাশির জাতক জাতিকারা সম্পত্তি লাভ করতে চাইলে, বৈদ্যনাথের পুজো করুন। দুধ ও দই দিয়ে পুজো পাঠ করুন। অন্যদিকে, কন্যা রাশির জাতক জাতিকারা ভীমাঙ্কেশ্বর জ্যোতির্লিঙ্গকে স্মরণ করে পুজো করুন।

তুলা ও বৃশ্চিক

তুলা ও বৃশ্চিক

তুলা রাশির ব্যক্তিত্বরা সোমেশ্বরের পুজো পাঠে মন দিন। যেকোও কার্য সিদ্ধিতে এই পুজো দুধে বাতাশা দিয়ে করা ভালো। বৃশ্চিক রাশির জাতকরা নাগেশ্বরের পুজো করুন। এই পুজোতেও দুধ আবশ্যিক।

ধনু-মকর

ধনু-মকর

ধনু রাশির জাতক জাতিকারা বিশ্বনাথের কথা মাথায় রেখে, শিবলঙ্গে জল ঢালুন। গঙ্গাজলে কেসর নিয়ে শিবস্নান এই সময় ভালো ফল দেবে। অন্যদিকে, মকর রাশি ত্রম্বকেশ্বরকে স্মরণ করে পুজো পাছ করুন। বলছেন জ্যোতিষবিদরা।

 কুম্ভ-মীন

কুম্ভ-মীন

কুম্ভ রাশির জাত জাতিকারা কেদারনাথের শিবলিঙ্গ স্মরণ করে পুজো পাঠ করুন। ক্রোধমুক্তিতে এই পুজো আবশ্যিক। মীন রাশির জাতক জাতিকারা গিরীশনেশ্বরকে স্মরণ করুন। শিব পুজোয়হলুদ ফুল ব্যবহার করুন।

তৃণমূলকে কটাক্ষ করলেন সুজন চক্রবর্তী

English summary
Sravan 2020, shiva worshiping method according to zodiac
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X