• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে রাহু, ছায়া গ্রহের আশীর্বাদ পেতে করুন এই উপায়

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহের আলাদা আলাদা গুরুত্ব রয়েছে। সনাতন ধর্ম এবং সেই সঙ্গে জ্যোতিষ শাস্ত্র মতে রাহু এবং কেতু, এই দুই গ্রহকে ছায়া গ্রহ হিসেবে ধরা হয়ে থাকে। রাহু ১৪ জুন ২০২২ তারিখে নিজের নক্ষত্র পরিবর্তন করে ভরণী নক্ষত্রে প্রবেশ করেছে। এর আগে ২০২২ সালের ১২ এপ্রিল রাহু নিজের অবস্থান পরিবর্তন করার পর ১৪ জুন রাহু রাশি পরিবর্তন করছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু এই নক্ষত্র পরিবর্তন একটি বড় ঘটনা। রাহু যে সকল রাশির জাতক জাতিকাদের জন্মছকে ভালো অবস্থানে থাকবে তাঁরা এই সময়ে প্রচুর উপকার পাবেন। অন্যদিকে, যাঁদের জন্য এই পরিবর্তন শুভ নয়, তাঁরাও কিছু উপায় অবলম্বন করা উচিত। দেখে নেওয়া যাক কোন কোন উপায় করে কেউ রাহুর আশীর্বাদ পেতে পারেন।

রাহুর আশীর্বাদে প্রতিকার

রাহুর আশীর্বাদে প্রতিকার

অধিকাংশ মানুষ আছেন যাঁরা মনে করে থাকেন যে রাহু সবসময় অশুভ ফল প্রদান করে থাকেন। কিন্তু এই ঘটনা কখনওই ঠিক নয়। রাহুর কৃপায় অনেক সময় অনেক কাজে সাফল্যও আসে। রাহুর আশীর্বাদে পরিবারে সুখ-শান্তি আসে, জীবনে সুখ-সমৃদ্ধি বাড়ে। তাই রাহু থেকে শুভ ফল পেতে কিছু ব্যবস্থা নেওয়া উচিত। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুর অশুভ দৃষ্টি এড়াতে প্রতিদিন রাহু মন্ত্র 'ওম কায়ানাশ্চিত্রা অভুবদুতিসদা বৃদ্ধঃ সখা কায়াশ্চিষ্ঠায় বৃতা' জপ করা খুব শুভ বলে মনে করা হয়। যে কোনও শনিবার রাত থেকে এই মন্ত্রটি জপ শুরু করে এটি নিয়মিত জপ করলেই রাহুর আশীর্বাদ লাভ করা সম্ভব হয়। জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস করা হয় যে এই কাজ করলে কিছু দিনের মধ্যেই রাহুর কৃপা জীবনে স্পষ্টভাবে দেখা যাবে।

 পায়রাকে শস্য খাওয়ানো

পায়রাকে শস্য খাওয়ানো

রাহুর আশীর্বাদ পাওয়ার একটি ভালো উপায় হল পায়রাকে শস্য খাওয়ানো। লোকালয়ে অনেক পায়রা দেখা যায়। মনে করা হয় যে পায়রাকে গম বা যেকোনও দানা শস্য খাওয়ালে অনেক পুণ্য লাভ হয়। সেই সঙ্গে রাহুর শুভ ফলও লাভ করা যায়। জ্যোতিষ শাস্ত্র মতে, এতে রাহুর আশীর্বাদে জীবনে সুখ-সমৃদ্ধি আসে এবং সকল দুঃখ-বেদনা দূর হয়।

রাহুর আশীর্বাদ লাভের উপায়

রাহুর আশীর্বাদ লাভের উপায়

প্রতিদিন ঘরে চন্দনের ধূপ জ্বালানো খুব শুভ বলে মনে করা হয়। সেইসঙ্গে মনে করা হয় যে বাড়িতে কিংবা মানি ব্যাগে ময়ূরের পালক রাখলে রাহুর অশুভ প্রভাব থেকে মুক্তি পাওয়া যায়। এছাড়াও শোবার ঘরে ময়ূরের পালক রাখলেও ভালো ফল পাওয়া যাবে। রাহুর দোষ দূর করতে রাহু সম্পর্কিত জিনিস দান করা খুব শুভ বলে মনে করা হয়। এছাড়াও কোনও অনাথ আশ্রমে দান করা কিংবা সমাজের দুঃস্থ রোগীদের সেবা করলেও রাহুর আশীর্বাদ পাওয়া যায়। মনে করা হয় যে এইসব কাজ করলে বাড়িতে এবং জীবনে সব সময় সুখ শান্তি বিরাজ করে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

অকালে চুল ঝরছে বা চোখে কম দেখছেন?‌ শনিদেব ক্রুদ্ধ আপনার ওপর, করুন এই সহজ প্রতিকারঅকালে চুল ঝরছে বা চোখে কম দেখছেন?‌ শনিদেব ক্রুদ্ধ আপনার ওপর, করুন এই সহজ প্রতিকার

English summary
some special astro tips to get the blessings of rahu in june 2022 during star transit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X