• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Sravan Shivratri 2019: শিবের পুজোয় কোন জিনিসগুলি অর্পণ করলে বাধা-বিঘ্ন কাটে! জানুন

২০১৯ সালের শ্রাবণের আরও একটি সোমবার আসন্ন। কথিত রয়েছে শ্রাবণের সোমবারে শিবকে তুষ্ট করতে পারলে জীবনের বিভিন্ন বাধা বিপত্তি কেটে যায়। শাস্ত্র মতে, একাধিক সামগ্রী দিয়ে একাধিক উপায়ে শিবকে তুষ্ট করলেই পাওয়া যেতে পারে প্রচুর সমস্যার সমাধান । একনজরে দেখে নেওয়া যাক, জীবনের বিভিন্ন বাধা বিপত্তি কাটানোর জন্য কোন কোন সামগ্রী ব্যবহার করা হয়।

চিনি

চিনি

জীবনে সমস্যা ও বাধার রাস্তা কাটিয়ে সমৃদ্ধি ও সাফল্য পেতে চাইলে শিবলিঙ্গে চিনি অর্পণ করার পরামর্শ দিচ্ছেন বিভিন্ন জ্যোতিষবিদরা ও শাস্ত্রজ্ঞরা। এছাড়াও চিনি অর্পণ করলে মানুষের জীবনে দারিদ্রতা চলে যায়।

আতর

আতর

শাস্ত্রজ্ঞদের দাবি, শিবকে আতরস্নান করালে জীবনে অন্যায়ের রাস্তায় হাঁটা থেকে রক্ষা করেন স্বয়ং জগদীশ্বর। এই সামগ্রী ব্যবহারে শিবপুজো করলে খারাপের হাত থেকে রক্ষা পাওয়া যায়।

দুধ

দুধ

শিবের পুজোয় আতর ব্যবহার করলে স্বাস্থ্য খুব ভালো থাকে। এতে অসুস্থতা দূর হয়ে যায় গৃহস্থ থেকে। ফলে শ্রাবণের শিবরাত্রিতে শিবের মাথায় দুধ অর্পণ করার পরামর্শ দিয়ে থাকেন বহু শাস্ত্রজ্ঞ।

দই

দই

সংকটজনক পরিস্থিতি থেকে মুক্তি পেতে বিভিন্ন চিন্তা দূর করতে শিবের মাথায় দই অর্পণ করার পরামর্শ দেন শাস্ত্রজ্ঞরা। এতে বাধা বিপত্তি কেটে যায়। ফলে শ্রাবণের সোমবারে শিবের মাথায় দই ঢেলে পুজো করলে, যে সমস্যা আপনাকে জ্বালাচ্ছে, তা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে দাবি করেন বিশেষজ্ঞরা।

English summary
Shivratri 2019 In July, know how to offer Puja with which things
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X