• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শারদ পূর্ণিমায় এই রাশিগুলির জাতক-জাতিকারা উদ্বেগে থাকতে চলেছেন! বলছে জ্যোতিষ মত

শারদ পূর্ণিমায় এই রাশিগুলির জাতক-জাতিকারা উদ্বেগে থাকতে চলেছেন! বলছে জ্যোতিষ মত
  • |
Google Oneindia Bengali News

১৯ অক্টোবর পড়ছে শারদ পূর্ণিমা। উল্লেখ্য, অক্টোবর মাসের এই পূর্ণিমাতেই পুজো সম্পন্ন হয় মা লক্ষ্মীদেবীর। শারদ পূর্ণিমার আলোতে এই সময় ধনদেবী লক্ষ্মীর আরাধরনা করা হয় বাংলার ঘরে ঘরে। এদিকে, কোজাগরী লক্ষ্মীপুজোর রাতের চাঁদ বহু শারীরিক থেকে আর্থিক কষ্ট দূর করতে পারে বলে জানা যায়। তবে জ্যোতিষশাস্ত্র বলছে, এই সময়ে বিভিন্ন ক্ষেত্রে তিন রাশির জাতক জাতিকাদের মধ্যে সমস্যা তৈরি হতে পারে।

মেষ

মেষ

শারদ পূর্ণিমায় যে তিন রাশির জাতক জাতিকারা খানিকটা উদ্বেগে রয়েছেন, তাঁদের মধ্যে মেষ রাশির জাতক জাতিকারা অন্যতম। এই রাশির জাতক রা নিজেদের স্বাধীনতার ওপর অনেকটাই আত্মবিশ্বাসী। তবে সেই স্বাধীনতা যদি কোনও কারণে খর্ব হয়ে যায়, তাহলে তা কোনও মতেই মেনে নেন না তাঁরা। তবে শারদ পূর্ণিমার সময় এই রাশির জাতক জাতিকাদের স্বাধীনতা খর্ব হওয়ার দিকে যেতে পারে। আর সেই কারণেই সমস্যা ও উদ্বেগ বাড়তে পারে। তৈরি হতে পারে ঝগড়া, ঝাঁটির আবহ।

 তুলা

তুলা

তুলা রাশির জাতক জাতিকারা এমনিতেই একটু উদ্বেগে থাকেন। তারওপর এই মাসে তাঁদের বহু ধরনের লড়াই রয়েছে। নিজের মধ্যে বহু ধরনের সমস্যা তৈরি হতেই এঁদের জীবনে নানান প্রকারের যন্ত্রণা ও উদ্বেগ তরি হতে পারে। নিজের সঙ্গে নিদের লড়াইয়ের মাঝে পড়ে সমস্যা বেড়ে যেতে পারে এই অক্টোবরের পূর্ণিমায়।

মকর

মকর

মকর রাশির জাতক জাতিকাদের পরিবারগত সমস্যার জন্য অস্বস্তি বেড়ে যেতে পারে। পারিবারিক জীবনে এই রাশির জাতক জাতিকারা সুখীী না হওয়ার আশঙ্কা প্রবল। এই পরিস্থিতিতে নিজের জীবনের বাহ্যিক দিক ও ব্যক্তিগত দিক দুই দিক থেকেই জীবনে ভারসাম্যের অভাব হচ্ছে। আর সই ভারসাম্যের অভাবের জেরেই সমস্যা ফের বেড়ে যেতে পারে। সমস্যা থেকে মুক্তি পেতে নিজের মতো সময় বের করে আলাদাভাবে হালকা মেজাজে সময় কাটান।

শারদ পূর্ণিমার শুভ মুহূর্ত

শারদ পূর্ণিমার শুভ মুহূর্ত

১৯ অক্টোবর বিকেল ৫ টা ২৭ মিনিট থেকে পড়ে গিয়েছে শারদ পূর্ণিমা। এই সময়ে বিকেলে চাল দিয়ে পায়েস বানিয়ে তা চাঁদের আলোয় রেখে দিলে, তা ভালো ফল দিয়ে থাকে। মনে করা হয় , শারদ পূর্ণিমার চাঁদের আলোর শারীরিক কষ্ট কাটিয়ে দেয়। এই শারদ পূর্ণিমা ২০ অক্টোবর ৮ টা ২০ মিনিট নাগাদ সময়ে শেষ হবে এই পূর্ণিমা তিথি।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Sharad Purnima 2021, During October full moon these Zodiacs to get tense.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X