• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অক্টোবরে শনির অবস্থান বদল, লাভবান হবেন এই রাশির জাতকরা, আপনি কি সেই তালিকায় আছেন

Google Oneindia Bengali News

শনিদেবের প্রকোপ জীবনে অনেক ধরনের সঙ্কট নিয়ে আসে আর এ জন্য মানুষ শনির দশা বদলানোর অপেক্ষা করে থাকেন। আগামী মাসে অক্টোবরে শনি গ্রহের অবস্থানে এক গুরুত্বপূর্ণ বদল হতে যাচ্ছে। জ্যোতিষ মতে, এখন যে শনি বক্রপথে হাঁটছে ১১ অক্টোবর থেকে তা সোজা পথে যেতে উরু করবে। এতে শনির প্রকোপ সহ্য করছে এমন রাশিদের একটু হলেও স্বস্তি মিলবে। জেনে নিন যে শনির সরাসরি চলাফেরা কোন রাশির জাতকদের অশুভ ও নেতিবাচকতা দূর করে জীবনে সুখ বয়ে আনবে।

তুলা রাশি

তুলা রাশি

এই সময় তুলা রাশির ওপর শনি দেবের ঢাইয়া চলছে যার কারণে এই রাশির জাতকদের জীবনে নানান ধরনের সমস্যা দেখা দিয়েছে। ১১ অক্টোবর থেকে শনির সোজা গতিবিধি এদের জীবনের সব সমস্যা দূর করবে। কেরিয়ারে ভালো সময় আসবে, বেকাররা চাকরি পাবে এবং ব্যবসায় লাভ হবে। সেপ্টেম্বর মাসে এই রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থের দিক থেকে লাভবান হবে। তবে, এই সময় তর্ক এড়িয়ে চলাই ভালো। মাসের শেষ সপ্তাহে আর্থিক ক্ষতি হতে পারে, সাবধান।

মিথুন

মিথুন

মিথুন রাশির ওপরও শনিদেবের ঢাইয়া দৃষ্টি রয়েছে। এই কারণে অশান্তি, মানসিক অশান্তি থেকে ১১ অক্টোবরের পর এরা শান্তি পাবে। ধন লাভ হওয়ারও যোগ রয়েছে। তবে এই মাসে শনিদেব আপনার মঙ্গল করবে। যার কারণে ব্যক্তির আর্থিক সমস্যা দূর হবে। সঠিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে। এই সময়কালে ব্যবসায় লাভ হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারে। এই সময়ে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত।

ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য শনির সাড়েসাতি চলছে এখন। ধনু রাশির জাতকদেরও শনির এই সোজা চাল অনেকভাবে লাভবান করবে। শনির কারণে জীবনে আসা সব সমস্যা দূর হয়ে যাবে। থেমে থাকা কাজ আবার শুরু হয়ে যাবে। সম্পত্তি সংক্রান্ত লাভ হতে পারে। তবে সেপ্টেম্বর মাস এই ব্যক্তির জন্য সুখ বয়ে আনবে। শনিদেব আপনার জন্ম পঞ্জিকার ধন-সম্পদের ঘরে বিরাজমান। যার ফলে এই ব্যক্তি অর্থ সাশ্রয় করতে পারবে। এছাড়া ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসায় সাফল্য পেতে পারে।

 মকর রাশি

মকর রাশি

মকর রাশির মানুষের জন্য শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলছে। এই সময়ে এদের নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। গাড়ি চালানোর সময় খেয়াল রাখতে হবে। শনির অবস্থান ঠিক না থাকলে আর্থিক ক্ষতি হওয়ারও যোগ থাকে। তবে ১১ অক্টোবর থেকে এই সব সমস্যা দূর হয়ে যাবে। সাফল্য আসবে জীবনে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Due to the change of position of Shani dev, this zodiac sign people will have an effect,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X