• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুম্ভ রাশিতে শনি–মঙ্গলের সংযোগ, ১৫ দিন সাবধানে থাকুন এই রাশির জাতকরা

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে, শনি এবং মঙ্গল উভয়কেই অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির অশুভ অবস্থান আর্থিক, মানসিক, শারীরিক কষ্টের কারণ হয়, অন্যদিকে মঙ্গলের অশুভ অবস্থান ব্যক্তির বিবাহিত জীবনকে ধ্বংস করে। এই মাস অর্থাৎ মে ২০২২ সালে শনি এবং মঙ্গল গ্রহের সংযোগ দিয়ে শুরু হচ্ছে, যা একটি অত্যন্ত বিপজ্জনক পরিস্থিতি। এই দুটি গ্রহই কুম্ভ রাশিতে যুক্ত, যার কারণে এই রাশির জাতক–জাতিকাদের ভোগান্তি পোহাতে হতে পারে। জেনে নিন কোন রাশির মানুষদের আগামী ১৫ দিন খুব সাবধানে থাকতে হবে‌।

একে–অপরের শত্রু শনি–মঙ্গল

একে–অপরের শত্রু শনি–মঙ্গল

শনি এবং মঙ্গল শুধুমাত্র প্রভাবশালী গ্রহ নয়, তারা একে অপরের শত্রুও বটে। এমন পরিস্থিতিতে একই রাশিতে এই দুটি গ্রহের উপস্থিতি তাদের মধ্যে দ্বৈত যুদ্ধের মতো পরিস্থিতি তৈরি করে। তাই তাদের সংমিশ্রণকে দ্বন্দ যোগ বলা হয়। এই যোগ ৩টি রাশির উপর খারাপ প্রভাব ফেলবে। এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে সাবধানতা অবলম্বন করা ভালো হবে। এছাড়াও সঙ্কটমোচন হনুমান, মঙ্গলবার এবং শনিবার শনিদেবের পুজো করুন, মন্ত্র উচ্চারণ করুন।

 এই ৩টি রাশি থাকবেন সাবধানে

এই ৩টি রাশি থাকবেন সাবধানে

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শনি-মঙ্গলের এই যোগ শুভ নয়। তাদের সঙ্গে খারাপ কিছু ঘটতে পারে। আপনি দুর্ঘটনা, আঘাত এবং আঘাতের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে কোনো ঝুঁকি না নিয়ে এই সময়টা ধৈর্য ধরে নেওয়াই ভালো।

 কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য শনি-মঙ্গলের এই দ্বৈত যোগ স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। তাই দেশবাসীকে তার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পুষ্টিকর জিনিস খান। বাইরের খাবার এড়িয়ে চলুন। ক্লান্তিও বিরাজ করতে পারে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময়টি সবচেয়ে বেশি সমস্যা তৈরি করতে চলেছে কারণ এই রাশিতে মঙ্গল-শনি গ্রহ যোগ তৈরি হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের আবেগ, কটু কথা বলা এবং অহংকারী হওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় তাদের ক্ষতি হতে পারে। যারা কাজ করেন, তারা সাবধান হন। ভুল করেও কোনো বিতর্কে জড়াবেন না।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

আর কিছুদিন পর বছরের প্রথম চন্দ্রগ্রহণ, ভারতে এর কি প্রভাব পড়বে জেনে নিনআর কিছুদিন পর বছরের প্রথম চন্দ্রগ্রহণ, ভারতে এর কি প্রভাব পড়বে জেনে নিন

English summary
shani mangal yog in aquarius these zodiac sign people be careful for 15 days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X