• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুখবর দুই রাশির জন্য, দেড়মাস শনি থেকে স্বস্তি মিলবে, সেরে নিন আটকে থাকা কাজ

Google Oneindia Bengali News

‌মিথুন রাশি ও তুলা রাশির জাতকদের ওপর চলছে শনি রাশির ধাইয়া এখন এটি আড়াই মাসের জন্য অকার্যকর হতে চলেছে। আপনি শনির প্রভাব থেকে মুক্তি পাবেন। ২৯ এপ্রিল ২০২২ তারিখে, কর্মের দাতা শনি তার ঘর থেকে মকর রাশির সীমা অতিক্রম করবে এবং তার নিজের দ্বিতীয় ঘর, কুম্ভ রাশিতে প্রবেশ করবে। প্রবেশের সাথে সাথে মিথুন ও তুলা রাশির জাতকদের মধ্যে সুখের যোগাযোগ তৈরি হবে কারণ কিছু সময়ের জন্য শনির প্রভাব থেকে তারা মুক্তি পাবে।

কেমন করে তৈরি হয় শনি রাশির ধাইয়া

কেমন করে তৈরি হয় শনি রাশির ধাইয়া

শনি আড়াই বছর এক রাশিতে থাকে। শনি যখন কারও রাশির চতুর্থ বা অষ্টম ঘরে বিরাজ করে, তখন সেই অবস্থায় তাকে শনির ধাইয়া বলা হয়। এই সময়ে মিথুন ও তুলা রাশিতে শনির ধাইয়ার প্রভাব থাকে। শনি মকর রাশিতে রয়েছে, তাই এটি মিথুনের জন্য অষ্টম ঘরে এবং তুলা রাশির জন্য চতুর্থ ঘরে পরিণত হয়।

কি করবে মিথুন–তুলা রাশির জাতকরা

কি করবে মিথুন–তুলা রাশির জাতকরা

মিথুন এবং তুলা রাশির জাতকদের এই আড়াই মাসে কঠোর পরিশ্রম করা উচিত। আপনার পুরনো কাজগুলি দ্রুত নিষ্পত্তি করা উচিত কারণ শনির ধাইয়ার কারণে যে লড়াইগুলি ধীর গতিতে চলছিল তা ত্বরান্বিত হবে, তাই সক্রিয় থাকার অনেক সুবিধা রয়েছে। বিগত দিনের ব্যর্থতায় হতাশ হয়ে বসে থাকবেন না। নতুন শক্তি নিয়ে কাজ শুরু করুন। আত্মবিশ্বাস নিয়ে যে কোনও কাজ করুন। শুধু খেয়াল রাখবেন অহংকার যেন না আসে।

মিথুন রাশির জাতকদের প্রসন্ন থাকতে হবে

মিথুন রাশির জাতকদের প্রসন্ন থাকতে হবে

শনির স্বভাবে হাস্যরস, সুখ ও রসিকতা খুবই কম, অর্থাৎ ন্যায়বিচারের মতো ধৈর্যশীল এবং মন-বচন ও কর্মের মাধ্যমে করা কাজকে খুব কাছ থেকে দেখেন এবং সেই কাজের ভিত্তিতে কাউকে শাস্তি দেওয়া হয় এবং কেউ এটা উপভোগ করে। মিথুন রাশির জাতক জাতিকাদের মূল স্বভাব হল খুশি থাকা। ভাল কথা বলার সময় হাস্যরস এবং হাস্যরসে জীবনকে পরিপূর্ণভাবে বাঁচতে চান। যদি তারা অতিরিক্ত চাপ বা সংঘর্ষের পরিস্থিতি পায়, তবে ব্যস্ততার কারণে তাদের মৌলিক প্রকৃতি চাপা পড়ে যায়। অতএব, এখন আড়াই মাস আনন্দে থাকুন, যে কাজই করুন না কেন, আনন্দ ও উদ্দীপনা নিয়ে করতে হবে। আপনার কাজকে কখনই বোঝা মনে করবেন না। অফিসে যে কাজই দেওয়া হোক না কেন, তা করতে হবে আনন্দ ও উৎসাহের সঙ্গে।

তুলা রাশির জাতকরা বাহন বদলাতে পারেন

তুলা রাশির জাতকরা বাহন বদলাতে পারেন

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই সময় পরিবর্তন বা সুখের সম্পদ বাড়তে চলেছে। আপনি যদি দীর্ঘ সময়ের জন্য কিছু পরিবর্তন বা বাড়ি পরিবর্তন করতে চান তবে এই আড়াই মাসে পরিবর্তন করা যেতে পারে। আপনি যদি বাহন বদলানোর কথা ভাবছেন, তবে এই সময়ে গাড়িও নেওয়া যেতে পারে। পরিবারে যাদের সাথে সম্পর্ক তিক্ত হয়েছিল তাদেরও এখন স্বাভাবিক হওয়া উচিত। সবচেয়ে বড় কথা বুঝতে হবে অহং ত্যাগ করে ভালোবাসাকে হৃদয়ে বেশি করে রাখতে হবে। তুলা রাশির লোকেরা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভাগ্যক্রমে এই সময়ে সৌভাগ্যক্রমে পরীক্ষায় সহজ প্রশ্ন পাবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

বছরের প্রথম সূর্যগ্রহণ, কোথা থেকে দেখা যাবে আংশিক গ্রহণ, তালিকায় কি রয়েছে ভারত?‌বছরের প্রথম সূর্যগ্রহণ, কোথা থেকে দেখা যাবে আংশিক গ্রহণ, তালিকায় কি রয়েছে ভারত?‌

English summary
shani dhaiya will remain inactive in these 2 zodiac sign for one and a half month
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X