India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শনিদেবের বক্রী চাল, এই রাশিদের জীবনে আসবে বিপদ, করুন এই সহজ উপায়

Google Oneindia Bengali News

শনিদেব অত্যন্ত বিশেষ দেবতা। তিনি যেমন গ্রহ তেমনি দেবতা। তাঁর মহিমা এমন যে, তিনি যখন রাগান্বিত হন তখন তিনি একজন রাজাকে ফকির করে দেন এবং যখন তিনি খুশি হন তখন তিনি ভিখারিকেও রাজা করেন। এই শনিদেব ৫ জুন ২০২২ থেকে বক্রী হয়েছেন।

১৪১ দিন পর্যন্ত বক্রী থাকবে

১৪১ দিন পর্যন্ত বক্রী থাকবে

তীর্থরাজ প্রয়াগরাজের একজন সুপরিচিত জ্যোতিষী এবং বাস্তু বিশেষজ্ঞ প্রণব ওঝা জানিয়ে ছিলেন যে শনিদেব পুরো ১৪১ দিন ধরে বক্র থাকবেন। ১১ জুলাই পর্যন্ত, এটি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে এবং ১২ জুলাই, ২০২২ তারিখে এটি কুম্ভ রাশি থেকে মকর রাশিতে প্রবেশ করবে। কোন রাশির জন্য শনিদেবের এই বক্রী সময় ব্যর্থতা বা অশান্তির কারণ হতে চলেছে আসুন জেনে নিই।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য শনির বক্রী গতি সমস্যা ডেকে আনতে পারে। শনিদেব আপনাকে একটু কষ্ট দেবেন এই সময়, পারস্পরিক সম্পর্কে ঝামেলা হবে, উত্তেজনা বাড়বে। প্রেমের সম্পর্কে তিক্ততা, কাজের অবনতি, বন্ধুরা আপনার সঙ্গে প্রতারণা করবে, যাদের আপনি বিশ্বাস করেছিলেন তাদের দ্বারা আপনি প্রতারিত হবেন, নিরর্থক ভ্রমণ এবং সেই ভ্রমণটিও ঝামেলার হবে, ভ্রমণেও অনেক সমস্যা দেখা দেবে। অর্থাৎ, সামগ্রিকভাবে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

উপায়:‌ মেষ রাশির জাতকদের হনুমানজির শরণাগত হলে সব সমস্যা থেকে মুক্তি পাবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির মানুষদের সমস্যা বাড়বে এই সময়। শনিদেবের এই বক্রী চলাফেরা আপনার কাজে বাধা দেবে, আপনার কাজ যেমন নষ্ট হয়ে যাবে, যেমন আপনার জয়েনিং লেটার আসার কথা ছিল, তা আসবে না। এই সময়টা আসছে জীবনে কষ্ট বাড়াতে। রোগ বাড়বে, পুরনো রোগ ফিরে আসবে। যদিও এটি আপনার রাশিতে শনিদেব কোন অবস্থানে রয়েছে তার উপরও অনেক কিছু নির্ভর করে, তবুও এই সময়টি আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে।

উপায়:‌ নিত্য হনুমানজির মন্দিরে গিয়ে দর্শন করুন ও তাঁর চরণের সিঁদুর দিয়ে তিলক পরুন।

সিংহ রাশি

সিংহ রাশি

শনিদেবের বক্রী হওয়ার জন্য দাম্পত্য জীবনে অসুবিধা হবে, স্বাস্থ্য সমস্যা হবে, কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা বন্ধ হয়ে যাবে, যেখানে মতপার্থক্য থাকবে সেখানে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, জেনে রাখুন যে এই গোচর বেদনাদায়ক হবে। শনিদেব যদি আপনার কুণ্ডলীতে বক্রী থাকেন তাহলে এই গোচর খুব ভালো হবে। আপনি আপনার রাশিফল ​​দেখে নিন যে শনিদেব বিপরীতমুখী নাকি। তা না হলে শনিদেব আপনাকে অনেক কষ্ট দিতে পারেন।

উপায়:‌ প্রতি শনিবার শনিদেবের মন্দিরে সরিষার তেলের চারমুখী প্রদীপ জ্বালান।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
In June, Saturn's curved move will have an effect on these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X