২০১৮-তে আপনার যৌনজীবন কেমন কাটবে, জেনেনিন এক সহজ উপায়ে

  • Posted By:
Subscribe to Oneindia News

নতুন বছর মানেই নতুন উদ্দমে এগিয়ে যাওয়ার আহ্বান। এই নতুন বছরে কেরিয়ার থেকে আর্থিকভাগ্য কেমন যাবে তা নিয়ে যেমন রয়েছে উৎকন্ঠা তেমনই যৌনতার প্রেক্ষিতে এই বছরটি কেমন কাটতে পারে, তা নিয়েও অনেকেরই মনে রয়েছে কৌতূহল। সেই কৌতূহল কাটিয়ে নিজের রাশি অনুযাযী জেনেনিন আপনার এবছরের যৌনজীবন কেমন কাটবে।

মেষ

মেষ

আপনি যদি মেষ রাশির জাতক হন, তাহলে ২০১৮ সালে চরম যৌন উদ্দম উপভোগ করতে চলেছেন আপনি। তবে একটু সাবধানে পা পেলতে হবে, নতুবা পিছলে যাওয়ার সম্ভাবনা বিষম!

[আরও পড়ুন:২০১৮ সালে আপনার ' লাকি নাম্বার' কোনটি জেনেনিন, বাড়বে সৌভাগ্য]

বৃষ

বৃষ

এবছরে আরও বেশি রোম্য়ান্টিক হয়ে উঠতে চলেছেন বৃষ রাশির জাতক জতিকারা। ফলে প্রেম আর যৌনতা এবছরে পুরো মিলেমিশে একাকার হয়ে উঠবে।

[আরও পড়ুন:কেমন কাটবে ২০১৮ সাল! জেনে নিন আপনার বার্ষিক রাশিফল কী বলছে]

মিথুন

মিথুন

২০১৮ সালে মিথুন রাশির জাতক বা জাতিকারা এক অন্যপর্যায়ের যৌনতায় মশগুল হতে পারেন। প্রেমের সঙ্গে যৌনতাকে অন্যভাবে আবিষ্কার করতে পারবেন এঁরা।

[আরও পড়ুন:২০১৮-এ আপনার আর্থিক উন্নতি কতটা হবে, তা জেনে নিন রাশিফল থেকে]

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতক জতিকাদেরও এবছরটি যৌনতার নিরিখে দারুন ভালো কাটবে। সঙ্গীর সঙ্গে বেশ কিছু উপভোগ্য যৌনতার আমেজ আপনারা পেতে পারেন এই বছরে।

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতক বা জাতিকা যাঁরা এতদিন শারীরিক প্রেমের প্রতিই আকর্ষিত হতেন ,এবছরে আন্তরিক প্রেমের সঙ্গে মিশবে যৌনতা। ফলে যৌনতাকে ছাপিয়ে এবছর প্রেমই আপনাকে বেশি সুখ দেবে। অবিবাহিতদের এবছর প্রেম করে বিয়ের সম্ভাবনা বেশি।

[আরও পড়ুন:এই রাশিগুলির পুরুষদের প্রতি সবচেয়ে বেশি যৌনভাবে আকৃষ্ট হন মহিলারা]

কন্যা

কন্যা

আপনি যদি কন্যা রাশির জাতক হন, তাহলে ২০১৮ সালে প্রেম আপনাকে এতটাই মশগুল করে দেবে যা যৌনতাও ততটা জায়গা করে নিতে পারবে না এপনার জীবনে।

তুলা

তুলা

সম্পর্কের বিচারে তুলা রাশির জাতক বা জাতিকারা হয়তো নিজেদের চাওয়া পাওয়ার হিসাব পাল্টেছেন, তবে ২০১৮ আপনাকে যৌনতার থেকেও প্রেমে ভরিয়ে রাখবে বেশি। ফেব্রুয়ারির দিক থেকে আপনার যৌন ও প্রেম জীবনে নতুনত্ব কিছু আসতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক

২০১৮ সালে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অন্য পর্যায়ের যৌনতা উপভোগ করবেন। তাই ২০১৮ সাল আপনাদের যৌনজীবন এক্কেবারে অন্য মাত্রায় উঠে যেতে পারে!

ধনু

ধনু

২০১৮ সাল ধনু রাশির জাতক বা জাতিকাদের পক্ষে নতুনত্ব নিয়ে আসতে পারে। যৌনতাকে আরও উন্মাদনায় উপভোগ করার সুযোগ রয়েছে এবছরে।

মকর

মকর

মকর রাশির জাতক বা জাতিকারা যাঁরা সম্পর্কের দিকে সেভাবে এগোতে চান না , তাঁরা এবছরে সম্পর্কে জড়িয়ে অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে পারেন। কোনও কিছুই আপনাকে আনন্দ উপভোগ থেকে রুখতে পারেব না।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতক বা জাতিকাদের য়ৌন জীবন ২০১৮ তে উল্লেখযোগ্যভাবে নতুন কিছু দেবে না। তবে প্রেমের প্রতি আপনার আরও বেশি টান অনুভব হতে বাধ্য এবছরে।

মীন

মীন

২০১৮ সালে মীন রাশির জাতক জাতিকাদের যৌনজীবন আরও আকর্ষণীয় হয়ে উঠতে চলেছে। যৌনতার সঙ্গে রোম্যান্টিকতা মিলিয়ে এক আনন্দ অনুভূতি দেবে এই বছর আপনাকে।

English summary
it’s time for beginnings and opening your heart in newer ways. Whether you are dating or married, connecting with a previous spark, confused if you can love more than one at a time or just single, 2018 will open new doors for you! So, we look at how the secret happiness element of all relationships – sex – will affect you and your relationships in the coming year. After all, the quickest recipe to health is a happy body.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.