India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২০২৫ সাল পর্যন্ত এই রাশির ওপর কুদৃষ্টি পড়বে শনির! কীভাবে তা এড়িয়ে চলবেন, জেনে নিন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে শনিকে ধীরগতি গ্রহ বলা হয়। আর তাছাড়া এই গ্রহের নাম শুনলেই অনেকেই ভয় পাযন, কারণ শনির কুদৃষ্টি যদি কোন ব্যক্তির ওপর পড়ে তাহলে সে রাজা থেকে ফকির পর্যন্ত হতে পারে। শুধু তাই নয় শনির শুভদৃষ্টি অনেক মানুষের জীবনে পরিবর্তন এনে দেয়। শনি এপ্রিল মাসে ঘর পরিবর্তন করে নিজ রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এই সময়ে মীন রাশির সাড়েসাতি শুরু হয়েছে। আর এই সময়ের ধনু রাশির লোকেরা সাড়েসাতি থেকে মুক্তি পাবে, কুম্ভ রাশিতে শনি ২০২৫ সাল পর্যন্ত থাকবে। এই রাশির ব্যক্তিদের এই সময়ে অনেক অসুবিধার মধ্যে পড়তে হবে।

কঠিন পর্যায় কাকে বলে?

কঠিন পর্যায় কাকে বলে?

যে সকল ব্যক্তির সাড়ে সাত বছর ধরে সাড়েসাতির দশা চলছে শনি তাদের অনেক কষ্ট দেবে। আর এই সময় তিন রাশির ওপর খারাপ প্রভাব পড়বে। অনেক রাশির সাড়েসাতির পর্ব শুরু হবে। সাড়েসাতির প্রথম পর্বে শনি গ্রহ তিন রাশির আর্থিক সমস্যা দেবে। অর্থাৎ অর্থের ক্ষতি, আয়ে বাধা মতো সমস্যায় পড়তে হতে পারে। আর যারা সাড়েসাতির দ্বিতীয় পর্বের মধ্যে পড়ছেন তাদের জীবনে বড় উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। নানা রকম দুর্ভোগের সম্মুখীন হতে হয়। এটিকে সাড়েসাতির সবচেয়ে কঠিন পর্যায় বলে মনে করা হয়। আর যেসকল ব্যক্তি সাড়েসাতির তৃতীয় ও শেষ পর্যায়ের মধ্যে পরবেন তারা বস্তুগত সুখ থেকে বঞ্চিত হবেন।

কারা আর্থিক সঙ্কটের মধ্যে পড়বেন

কারা আর্থিক সঙ্কটের মধ্যে পড়বেন

বর্তমানে কুম্ভ রাশির জাতক ও জাতিকাদের সাড়েসাতির দ্বিতীয় পর্ব চলছে। শনি কুম্ভ রাশিতে রয়েছে। অনেক সমস্যার মধ্যে দিয়ে তাদের যেতে হচ্ছে। তাদের অর্থহানি, সম্মানহানির সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্য, দাম্পত্য, পারিবারিক সমস্যার সম্মুখীনও হতে হতে পারে। আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যেতে হবে। কুম্ভ রাশিতে এই পর্বটি ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত থাকবে। এই সময়ে এই লোকদের খুব সতর্ক থাকা দরকার। কুম্ভ রাশির লোকেদের এই সময়ে খুব সাবধানে থাকা দরকার।

কুম্ভ রাশির ব্যক্তিরা এই সময় কোন কোন কাজ করবেন না

কুম্ভ রাশির ব্যক্তিরা এই সময় কোন কোন কাজ করবেন না

কুম্ভ রাশির ব্যক্তিরা এই সময়ে একদমই ঝুঁকিপূর্ণ কাজ করা উচিত নয়। কারোর সঙ্গে অযথা তর্ক করবেন না। এই সময়ে খারাপ বা অনৈতিক কাজ করবেন না। আইনি ঝামেলা থেকে দূরে থাকবেন। দূরে কোথাও ভ্রমণে গেলে খুব সাবধানে যাবেন। এই সময় কোনও রকম নেশা করবেন না। যদিও নেশা করেন তাহলে শনিবার ও মঙ্গলবার মদ একদমই খাবেন না।

 কীভাবে সাড়েসাতি থেকে মুক্তি পাবেন

কীভাবে সাড়েসাতি থেকে মুক্তি পাবেন

  • সাড়েসাতি থেকে মুক্তি পেতে শনিবার শনিদেবের পুজো করুন। সেই সঙ্গে হনুমান চালিসা পাঠ করুন।
  • শনিবার করে সরিষার তেলে প্রদীপ জ্বালান।
  • সাড়েসাতি থেকে মুক্তি পেতে প্রতিদিন পিপল গাছের নিচে প্রদীপ জ্বালিয়ে রাখুন।
  • আপনি আপনার সাধ্যমত দারিদ্র, অসহায় মানুষকে সাহায্য করুন।
  • প্রতি মঙ্গলবার হনুমানজির পুজো করুন। লাড্ডু দিয়ে পুজো করুন।
  • যদি সম্ভব হয় তাহলে কাককে সকালে করে খেতে দিন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করবে! কোন কোন রাশির জীবনে শুভ সময় শুরু, জানেনমঙ্গল মেষ রাশিতে প্রবেশ করবে! কোন কোন রাশির জীবনে শুভ সময় শুরু, জানেন

English summary
saturn will have an evil eye on aquarius till 2025 this zodiac signs people have to be very careful at this time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X