• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুম্ভ রাশিতে শনি-মঙ্গল মিলনে কী বিপদ ডেকে আনছে জাতক জাতিকাদের জীবনে?

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে, শনি এবং মঙ্গল এই দুই গ্রহকেই অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। একদিকে কর্মের ফলদাতা শনির অশুভ অবস্থান যে কোনও মানুষের জীবনে আর্থিক, মানসিক, শারীরিক কষ্টের কারণ হয়, অন্যদিকে সেখানে গ্রহদের সেনাপতি মঙ্গলের অশুভ অবস্থান যে কোনও রাশির ব্যক্তির বিবাহিত জীবনকে ধ্বংস করতে পারে। এই মাস অর্থাৎ মে ২০২২-এ শনির রাশি পরিবর্তন করার জন্য এই গ্রহের সঙ্গে মঙ্গল গ্রহের সংযোগ শুরু হচ্ছে, যা জ্যোতিষ শাস্ত্র অনুসারে একটি বিপজ্জনক ঘটনা। এই দুটি গ্রহই কুম্ভ রাশিতে যুক্ত হচ্ছে, যার কারণে কয়েকটি রাশির জাতক জাতিকাদের জীবনে নানা রকম ক্ষেত্রে ভোগান্তি পোহাতে হতে পারে। জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের আগামী ১৫ দিন খুব সাবধানে থাকতে হবে।


শনি-মঙ্গলে অমঙ্গল

শনি-মঙ্গলে অমঙ্গল

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মহাজগতে শনি এবং মঙ্গল উভয় গ্রহই প্রভাবশালী গ্রহ হিসেবে বিবেচিত হয়। সেই সঙ্গে তারা একে অপরের শত্রুও বটে। এমন পরিস্থিতিতে একই রাশিতে এই দুটি গ্রহের উপস্থিতি দ্বৈত সংঘাতের পরিস্থিতি তৈরি করবে। তাই তাদের এই সংমিশ্রণকে 'দ্বন্দ যোগ' বলা হয়। এই যোগ কিছু রাশির উপর খারাপ প্রভাব ফেলতে চলেছে। সেইসব রাশির জাতক জাতিকাদের এই সময়ে সাবধানতা অবলম্বন করা উচিত। এছাড়াও, এই যোগের প্রভাব কাটানোর জন্য সেইসব নির্দিষ্ট রাশির জাতক জাতিকাদের মঙ্গলবার এবং শনিবার বজরংবলীর পুজো করা, হনুমান চালিসা পাঠ এবং প্রতি শনিবার অশ্বত্থ গাছের তলায় সর্ষের তেলের প্রদীপ জ্বালিয়ে শনিদেবের পূজা করা ও 'ওম সং শনেশ্চরায় নমঃ' এই মন্ত্র অন্তত ১০৮ বার জপ করা শুভ হবে।

 কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শনি-মঙ্গলের এই দ্বন্দ্ব যোগ মোটেই শুভ নয়। এর ফলে এই রাশির জাতক জাতিকাদের জীবনে নানা রকমের সমস্যা হতে পারে। এমনকি এই রাশির ব্যক্তিরা দুর্ঘটনা, চোট আঘাতের শিকারও হতে পারেন। এছাড়াও এই সময় কর্মক্ষেত্রে কোনও ঝুঁকি না নিয়ে ধৈর্য ধরে সবকিছু মেনে নেওয়াই ভালো।

 কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য শনি-মঙ্গলের এই দ্বৈত যোগ স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। তাই এই রাশির জাতক জাতিকাদের নিজেদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। পুষ্টিকর জিনিস খাওয়া ও এই সময় যথা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলা উচিত। এই সময় জীবনে কাজ ও মানসিক চাপের ফলে ক্লান্তিও বিরাজ করতে পারে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি সবচেয়ে বেশি সমস্যা তৈরি করতে চলেছে কারণ এই রাশিতেই মঙ্গল-শনির যোগ তৈরি হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের এই সময় অতিরিক্ত আবেগ, কাউকে কটু কথা বলা এবং নিজের অহংকারী মনোভাব এড়িয়ে চলা উচিত। তা না হলে নানা রকম ক্ষেত্রে তাঁদের ক্ষতি হতে পারে। যাঁরা সরকারী কাজ করেন তাঁরা সাবধান হন। ভুল করেও এই সময় কোনও বিতর্কে জড়ান উচিত নয়।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

অক্ষয় তৃতীয়ায় তিন মহাযোগ খুলে দেবে সমৃদ্ধি লাভের দরজা, জানুন কেনাকাটার শুভ সময় অক্ষয় তৃতীয়ায় তিন মহাযোগ খুলে দেবে সমৃদ্ধি লাভের দরজা, জানুন কেনাকাটার শুভ সময়

English summary
saturn mars union on aquarius in may will give negative impact to some zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion