• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পিছু হটছে শনি! কোন রাশি শনির ধাইয়ার কবলে পরছে, জানেন আপনি

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে যখন কোন গ্রহ তার ঘর পরিবর্তন করে তখন মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। কারোর নেতিবাচক প্রভাব তো কারোর ইতিবাচক প্রভাব। শনিদেব ২৩ এপ্রিল তার প্রিয় রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি গ্রহ যখন অন্য রাশিতে যাত্রা করে তখন কোন রাশির শনির ধাইয়া শুরু হয়। আবার কোন রাশি ধাইয়া থেকে মুক্ত পায়। ১২ জুলাই শনি একটু পিছিয়ে যাবে। আর এই কারণে অনেক রাশি শনির ধাইয়া কবলে পড়বে। জেনে নিন তারা কারা।

কারা শনির ধাইয়া থেকে মুক্তি পাচ্ছেন

কারা শনির ধাইয়া থেকে মুক্তি পাচ্ছেন

২৯ এপ্রিল শনি নিজ রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। ঘর পরিবর্তনের সঙ্গে সঙ্গে মিথুন রাশির জাতক-জাতিকারা শনির ধাইয়া থেকে মুক্তি পেয়েছেন। কিন্তু অপরদিকে মিথুন ও তুলা রাশির জাতক-জাতিকার শনির ধাইয়ার কবলে পড়েছেন। আড়াই বছর পর পর শনি গ্রহণ ঘর পরিবর্তন করে থেকে। এই গ্রহ কিন্তু শারীরিক ও মানসিক কষ্ট দেয়। উনিই একমাত্র গ্রহ যিনি ব্যক্তির কর্মফল নির্ধারণ করে থাকে।

শনি জুলাই মাসে কোন রাশিতে প্রবেশ করবে

শনি জুলাই মাসে কোন রাশিতে প্রবেশ করবে

১২ই জুলাই শনি মকর রাশিতে প্রবেশ করবে এবং তার নিজস্ব কাজ শুরু করবে। মকর রাশিতে শনি ঘর পরিবর্তনের ফলে মিথুন রাশির লোকেরা ধাইয়ার কবলে পড়বে। ২০২৩ সালের ১৭ জানুয়ারি শনির দশা সম্মুখীন হবে তারা। এই সময় ব্যক্তিগত, দাম্পত্য জীবনে, ব্যবসায় ব্যর্থতার সম্মুখীন হবে। কোনও কাজেই সাফল্য পাবেন না। কোনোও গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। ব্যবসায়ে ভালো লাভ হবে না। যে কাছে আশা করছেন সেই কাজে আশাতীত ফল পাবেন না। এই সময়ে শুভকাজ এড়িয়ে চলাই শ্রেয়।

 শনিবার কোন জিনিস দান করা শুভ

শনিবার কোন জিনিস দান করা শুভ

শনিবার যে কোনোও শুভ কাজ না করাই ভালো। কোন দরিদ্র ব্যক্তিদের কালো কাপড়, কালো তিল, ডাল দান করলে শনি দেবতা খুশি হন এবং আপনার ওপর কৃপা করবেন। এই দিনে নিজে কিন্তু কোনও কালো জিনিস ব্যবহার করবেন না। শনি খুশী হলে ঘরের সুখ আসবে তবে খানিকটা হলেও শনির ধাইয়ে সাড়ে সাতি থেকে মুক্তি পাওয়া যায়।

চারমুখী প্রদীপ

চারমুখী প্রদীপ

শনিবার সন্ধ্যায় পিপল গাছের নিচে চারমুখী প্রদীপ জ্বালান। শনিবার পিপল গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালালে জীবনে আর্থিক সমস্যা কেটে যায়। অর্থের অভাব অনেকটাই মিটে যায়।

হনুমানজির পুজো

হনুমানজির পুজো

শনিবার শনি দেবের পাশাপাশি বজরংবলীর পুজো করা উচিত। হনুমানজি ভক্তের ওপর সর্বদা আশীর্বাদ করে থাকেন। শনিবার অবশ্যই হনুমান চল্লিশা পাঠ করুন। তাহলে সকল বাধা দূর হয়ে যায়।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

রাহুর অবস্থান পরিবর্তনের প্রভাবে বদলে যাবে ভাগ্য, কোন কোন রাশিতে পড়বে ব্যাপক প্রভাব? রাহুর অবস্থান পরিবর্তনের প্রভাবে বদলে যাবে ভাগ্য, কোন কোন রাশিতে পড়বে ব্যাপক প্রভাব?

English summary
saturn is retreating gemini and libra zodiac sign will start saturns dhaiya in astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X