• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রীর 'পায়ে' লুকিয়ে স্বামীর ভাগ্য! সহজ উপায়ে জেনে নিন সৌভাগ্য ফেরার রাস্তা

কথায় বলে, স্বামীর উত্থানের নেপথ্যে থাকে স্ত্রীর স্বার্থত্যাগ। আর সামুদ্রিক শাস্ত্র বলছে, স্ত্রীয়ের হাতে নয় .. পায়ে লুকিয়ে রয়েছে স্বামীর সৌভাগ্যের চাবিকাঠি! ফলে স্ত্রীকে যত্নে রাখলেই স্বামীর উত্থান অবিশ্যম্ভাবী। শাস্ত্র অনুযায়ী স্ত্রীয়ের পায়ের পাতায় থাকা একাধিক লক্ষণই বলে দিতে পারে তাঁর স্বামী নিজের পরিশ্রমের দ্বারা কতটা উন্নতি করতে পারবেন। দেখে নেওয়া যাক ,স্ত্রীয়ের পায়ের পাতায় কোন রহস্য লুকিয়ে রয়েছে।

পায়ের আঙুল

পায়ের আঙুল

পায়ের পাতার দ্বিতীয় আঙুল যদি একটু লম্বা হয় তাহলে সেই মহিলা অত্যন্ত যুক্তিবাদী হন। যা অনেক ক্ষেত্রে হয়তো স্বামীর ক্ষেত্রে তা সমস্যার কারণ হয়ে দাঁড়ায় প্রাথমিকভাবে , কিন্তু পরে এই যুক্তিবোধের জেরে স্বামীর পাশে দাঁড়ান এই মহিলারা।

 চূড়ার মত আঙুলের আকার

চূড়ার মত আঙুলের আকার

স্ত্রীর পায়ের পাতার আঙুল যদি পাহাড়ের চূড়ার মত হন এক নাগাড়ে উঠে যায় সবচেয়ে উঁচু আঙুলের দিকে, তাহলে জেনে রাখতে হবে, সেই মহিলা স্বামীর জন্য খুবই শুভ। পায়ের পাতার এরকম আকার স্বামীর জন্য খুবই ভালো।

চলন

চলন

স্ত্রীয়ের চলার সময় যদি পায়ের পাতার কনিষ্ঠা ও অনামিকা মাটি না ছোঁয় , তাহলে সেই মহিলাকে নিয়ে খানিকটা অস্বস্তিতে পড়তে পারেন তাঁর স্বামী।

গোড়ালি কেমন হবে?

গোড়ালি কেমন হবে?

পায়ের গোড়ালি যদি গোলাকার হয় স্ত্রীর , তাহলে স্বামীর জন্য অপেক্ষা করে রয়েছে বিলাসবহুল জীবন। আর সেজন্য স্ত্রীর পায়ের যত্ন নিন! যাতে তাঁর পায়ের গোড়ালি সুন্দর থাকে।

পায়ের প্রথম দুটি আঙুলের মধ্যে ফাঁক

পায়ের প্রথম দুটি আঙুলের মধ্যে ফাঁক

পায়ের প্রথম দুটি আঙুলের মধ্যে ফাঁক যদি কম থাকে, তাহলে সেই স্ত্রীয়ের গড়নের জোরে স্বামীর ভাগ্য উজ্জ্বল হবে। এমনই দাবি বাস্তুশাস্ত্রবিদদের।

English summary
Samudrika Shastra- Woman's feet hold the secret to her husband's fate.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X