• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শনিদেবের অবস্থান তৈরি করছে বিশেষ রাজ যোগ, ভাগ্য বদলাবে এইসব রাশির

Google Oneindia Bengali News

যে কোনও রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রেই সরাসরি প্রভাব ফেলে গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি। যে কোনও গ্রহের অবস্থান পরিবর্তনের ফলেই প্রভাবিত হয় সকল জাতক জাতিকাদের জীবন। আর সেক্ষেত্রে সকল গ্রহদের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়ে থাকে শনিদেবকে। কর্মের ফলদাতা শনি যে কোনও প্রাণীকে তাদের নিজেদের নির্দিষ্ট কাজের উপর ভিত্তি করে তার ভাল বা খারাপ ফল প্রদান করে থাকেন। আর সেই হিসেবে দেখতে গেলে এই কারণেই শনিদেবকে সকলেই ভয় পেয়ে চলে। আর এবার স্থান পরিবর্তন করতে চলেছেন শনিদেব। আর এর ফলে তৈরি হচ্ছে বিশেষ যোগ। আর যার প্রভাবে শুভ হতে চলেছে বেশ কিছু রাশির জীবন। দেখে নেওয়া যাক শনিদেবের আশীর্বাদে কোন কোন রাশির ভাগ্য ভালো হবে আগামী দিনে।

মেষ রাশি

মেষ রাশি

শনিদেবের আগামী স্থান পরিবর্তনের ফলে অখণ্ড রাজ যোগ তৈরি হচ্ছে। এই সময় এটি মেষ রাশিতে বেশি প্রভাব ফেলতে চলেছে। এই সময়ে মেষ রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। এ ছাড়া শেয়ারবাজারে বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এই রাশির জাতক জাতিকারা। যাঁরা কোনও নতুন চাকরি খুঁজছেন তাঁদের জন্য এই সময় খুবই ভালো হতে চলেছে। পারিবারিক জীবনে সুখবর পেতে পারেন। এই সময়ে ব্যবসায় ভাল অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে সমস্ত কাজ এবং লক্ষ্যগুলিও অর্জন করতে সক্ষম হবেন এই রাশির ব্যক্তিরা। এই সময় নীলা ধারণ করতে পারেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

শনিদেবের অবস্থান পরিবর্তনের ফলে সৃষ্টি হচ্ছে অখণ্ড রাজ যোগ। আর এর ফলে বেশ ভাল প্রভাব পড়বে এই রাশির জাতক জাতিকাদের উপর। এই সময় এই রাশির জাতক জাতিকারা চাকরিতে খুব ভাল সুযোগ পেতে পারেন। সেই সঙ্গে কাজের ক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনাও রয়েছে এই সময়। ব্যবসার ক্ষেত্রে খুব ভাল মুনাফা অর্জন করা যাবে। সেই সঙ্গে যাঁরা শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান তাঁদের জন্য এটি সবথেকে ভাল সময়।

 ধনু রাশি

ধনু রাশি

শনিদেবের এই অবস্থান ধনু রাশির জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে ধনু রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে তার ফেরত আসার সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। এই রাশির জাতক জাতিকাদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকবে। এই সময় রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা এই সময়ে ভাল সাফল্য পেতে পারেন।

 মীন রাশি

মীন রাশি

এই রাশির জন্মছকে শনিদেব একাদশে অবস্থান করতে চলেছেন। মীন রাশির জাতক জাতিকারা এই সময় কাজের ক্ষেত্রে বেশি আয় এবং সুবিধা পাবেন। ব্যবসার ক্ষেত্রেও এই রাশির জাতক জাতিকাদের আয় বাড়বে। আয়ের অনেক নতুন নতুন উৎসও খুলবে। আর্থিক বিনিয়োগের জন্য এই সময়টি খুবই শুভ। যদি নতুন ব্যবসা বা শেয়ার বাজারে বিনিয়োগ করেন তবে ভবিষ্যতে তা থেকে ভাল লাভ পাবেন। এই সময় পোখরাজ পরতে পারেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

দিওয়ালির পর এই রাশিদের জীবন বদলাতে চলেছে, বৃহস্পতির কৃপা থাকবে এঁদের ওপরদিওয়ালির পর এই রাশিদের জীবন বদলাতে চলেছে, বৃহস্পতির কৃপা থাকবে এঁদের ওপর

English summary
raj yoga will be make during the position change of saturn in this october 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X