• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জুলাই মাসে এই ৪ রাশির ট্রানজিট, রাশিফলে তৈরি হচ্ছে রাজযোগ

Google Oneindia Bengali News

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে, যখনই গ্রহের গতিবিধিতে পরিবর্তন আসে, তার সরাসরি প্রভাব পড়ে মানবজীবনে। জুলাই মাসে অনেক গ্রহের গতিবিধিই বদলে যাচ্ছে। সাতটি পঞ্চমপুরুষ রাজ যোগও তৈরি করা হচ্ছে। পঞ্চাঙ্গের তরফে জানানো হয়েছে, ব্যবসার প্রথম দাতা বুধদেব আগামী ২ জুলাই অঙ্ক বদলাতে চলেছেন। তিনি মিথুন রাশিতে প্রবেশ করবেন। যা থেকে ভাদ্র ও বুধাদিত্য রাজ যোগ তৈরি হবে। এর পর ১২ জুলাই শনি দেব মকর রাশিতে প্রবেশ করবেন। সেই সঙ্গে ১৩ জুলাই শুক্র রাশি পরিবর্তন করবে। ১৬ জুলাই সূর্যদেব রাশিচক্র পরিবর্তন করবেন। একই সঙ্গে ২৯ জুলাই বৃহস্পতির অবস্থান বাঁকা হবে। যা সব রাশির উপর প্রভাব ফেলবে, কিন্তু ৪টি রাশিচক্র দ্বৈত রাজযোগ তৈরি হবে এবং তাদের আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক এই লক্ষণগুলি সম্পর্কে।

মীন রাশি

মীন রাশি

জুলাই মাসটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ হতে চলেছে। কারণ রাশির ট্রানজিট রাশিফলে হান্স নামের রাজযোগ তৈরি হবে। এটি আপনাকে সমাজে সম্মান এবং মর্যাদা দিতে পারে। কর্মক্ষেত্রে পদন্নতি হতে পারে। কর্মস্থলে আপনার কাজের জন্য় আপনি প্রশংসিত হবেন। অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হতে পারে। ব্যবসায় লখী লাভের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে বুধের চিহ্ন বদলের সঙ্গে সঙ্গেই বুধাদিত্য রাজ যোগও তৈরি হবে। এই সময়ে আপনি সম্পত্তি এবং যানবাহন ক্রয় করতে পারেন। একই সময়ে, শনি রাশিচক্রে ১১ তম ঘরে অবস্থান করবে। এই কারণেই যারা বড় কোম্পানি পরিচালনা করার সুযোগ আসতে পারে। সেই সঙ্গে যারা সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় যুক্ত তাদের এই সময়টা দারুণ কাটতে চলেছে। জ্য়োতিষবিদের পরামর্শ নিয়ে আপনি একটি পান্না এবং একটি পোখরাজ ধারন করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশি

জুলাই মাসে মিথুন রাশিতে ভাদ্র ও হংস নামে একটি রাজযোগ তৈরি হবে। আপনার কর্মজীবনে সুবর্ণ সুযোগ আসতে চলেছে। সেই সঙ্গে যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন। স্বামী স্ত্রীর মধ্য়ে কোন জটিলতা থাকলে এই সময়ে সম্পর্ক ভাল হতে পারে। যারা আমদানি-রপ্তানির কাজ করেন, তাদের খেত্রে আর্থিক সমৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। তবে শনি দেব আপনার অষ্টম ঘরে ট্রানজিট করবেন। তাই কিছু রোগ সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। সেই সঙ্গে গর্ভবতী মহিলাদের এই সময় একটু সাবধান থাকা উচিত। এই সময় আপনি একটি পান্না এবং একটি পোখরাজ ধারন করতে পারেন। এই সময় গর্ভবতী মহিলাদের লাল এবং কালো পোশাক পড়া উচিৎ নয় বলে, জানিয়েছেন জ্যোতিষবিদরা।

 কন্যা রাশি

কন্যা রাশি

জুলাই মাসটি আপনার জন্য উপকারী হতে চলেছে। কারণ আপনার রাশিচক্রের কেন্দ্রে থাকা ত্রিভুজটির জন্য় রাজযোগের সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনি স্টক মার্কেট থেকে ভাল রিটার্ন এবং লটারি পেতে পারেন। পাশাপাশি ২রা জুলাই বুধের গোচরে রাশিফলে ভাদ্র এবং বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। আপনি যদি মিডিয়ার সঙ্গে যুক্ত থাকেন বা শিক্ষক হন তাহলে আপনার কাছে বড় সুযোগ আসতে চলেছে। একই সময়ে, আপনি আপনার স্ত্রীর মাধ্যমে ভাল অর্থ পেতে পারেন। তবে স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যা হতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে ঢাইয়ার প্রভাব বজায় থাকবে। তবে আপনার রাশির অধিপতি গুরু বৃহস্পতি হংস নামে একটি রাজযোগ তৈরি করছেন। সেই সঙ্গে অবিবাহিত হলে এই সময় বিয়ের প্রস্তাব পেতে পারেন। সেই সঙ্গে পঞ্চম ঘরে তৈরি হচ্ছে রাহু ও মঙ্গল যোগ। তাই যারা গর্ভবতী মহিলা, তাদের একটু সাবধান হওয়া দরকার। ২ জুলাই থেকে বুধ রাশি বদলের সঙ্গে সঙ্গেই বুধাদিত্য হয়ে উঠবে রাজযোগ। সম্পর্ক ভেঙে গেলে আবার নতুন করে সম্পর্ক গড়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে ব্যবসায় লক্ষী লাভ হতে পারে। এই সময়ে, আপনার পিতার স্বাস্থ্যের বিষয়ে আপনার যত্নবান হওয়া উচিৎ।

আজ রথযাত্রার পুণ্যতিথিতে জেনে নিন এই উৎসব সম্পর্কে অজানা ১০টি তথ্যআজ রথযাত্রার পুণ্যতিথিতে জেনে নিন এই উৎসব সম্পর্কে অজানা ১০টি তথ্য

English summary
raj yoga is being made in the transit horoscope of 4 zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X