• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহুর রাশি পরিবর্তন, এক বছর পর্যন্ত শুভ ফল, এই রাশির জাতকরা পাবে অর্থ–সম্মান

Google Oneindia Bengali News

জ্যোতিষের দৃষ্টিভঙ্গী থেকে ২০২২ সালের এপ্রিল মাস খুবই গুরুত্বপূর্ণ মাস ছিল। কারণ এই মাসে সবকটি ৯টি গ্রহের রাশি পরিবর্তন দেখা গিয়েছে। এই ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে প্রবল ও প্রভাবময় গ্রহ বিবেচনা করা হয় যাদের সেই বৃহস্পতি ও রাহু-কেতু নিজের রাশি বদল করে ফেলেছে। যেখানে শনি তার রাশি পরিবর্তন করেছে প্রায় আড়াই বছরে, বৃহস্পতি তার রাশি পরিবর্তন করেছে এক বছরে এবং রাহু-কেতু দেড় বছরে। আজ আমরা এখানে ২০২২ সালে রাহুর রাশি পরিবর্তন নিয়ে আলোচনা করব। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে তার রাশি পরিবর্তন করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তনগুলি প্রত্যেক জাতকের জীবনে খুব গভীর প্রভাব ফেলে। গ্রহ পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের কিছু শুভ ও কিছু অশুভ প্রভাব দেখা যায়। রাহু, একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচিত, ১২ এপ্রিল, ২০২২-এ মেষ রাশিতে প্রবেশ করেছিল। মেষ রাশি মঙ্গলের রাশি।

রাহুর শুভ প্রভাব

রাহুর শুভ প্রভাব

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু গ্রহ সর্বদা বিপরীত দিকে চলে যায় অর্থাৎ বক্রী চালে চলে। জ্যোতিষশাস্ত্রে রাহুর কোনো রাশির মালিকানা নেই। জ্যোতিষশাস্ত্রে, রাহুকে মহামারি, রাজনীতি, বিভ্রান্তি, ভ্রমণ এবং শেয়ার ইত্যাদির কারণ হিসাবে বিবেচনা করা হয়। ১৮ মাস পরে, রাহুর রাশি পরিবর্তন সমস্ত রাশির লোকদের প্রভাবিত করবে, তবে এই রাশিগুলির মধ্যে কয়েকটি এমন রাশি রয়েছে যারা এই পুরো বছর রাহুর শুভ প্রভাব দেখতে পাবে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশিগুলো বছরের শেষে শুভ ফল দেখতে পাবে।

বৃষ রাশি

বৃষ রাশি

রাহুর রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। ধন, সুখ, জাঁকজমক, সম্মান ও ভ্রমণের সুফল পাওয়া যাচ্ছে। রাহুর অবস্থান বৃষ থেকে মেষ রাশিতে পরিবর্তিত হয়েছে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতকরা আগামী বছরে উন্নতির অনেক সুযোগ পাবেন। আপনার অনেক উৎস থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি চাকরিতে সাফল্য পাবেন এবং আপনি অর্থ বাড়ানোর অনেক সুযোগ পাবেন যাতে আপনি অবশ্যই সাফল্য পাবেন। পদোন্নতির সুযোগ আসবে। আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। রাহুর রাশি পরিবর্তন ব্যবসায় কর্মরত ব্যক্তিদের জন্য কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। ব্যবসায় একটি ভাল চুক্তির সাথে আপনি ভাল লাভও পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থনের কারণে আপনি অবশ্যই প্রতিটি কাজে সফল হবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

কর্মজীবন এবং আর্থিক উন্নতির দিক থেকে রাহু আপনার জন্য শুভ প্রমাণ হবে। দিন দিন আপনার সাফল্যের গ্রাফ বাড়তে থাকবে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এছাড়াও সম্মান এবং মান ক্রমাগত বৃদ্ধি পাবে। একটি নির্দিষ্ট প্রকল্পের পরিপ্রেক্ষিতে, আপনি ২০২২ সালের শেষ কয়েক দিনে সাফল্য পাবেন। আপনার আয় এবং জীবনযাত্রায় অসাধারণ বৃদ্ধির সম্ভাবনাও দৃশ্যমান। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের সারা বছর জুড়ে রাহু সদয় থাকবে। কর্কট রাশির জাতক জাতিকাদের উপর রাহুর কোন প্রকার অশুভ প্রভাব পড়বে না। বেতনভোগীরা বছরের মাঝামাঝি কোনও বড় পদ পেতে পারেন। যে ব্যক্তি গত বছর চাকরিতে ভালো সময় কাটাতে পারেননি তারা এ বছর ভালো খবর পেতে পারেন। চাকরি পরিবর্তনের জন্য এটি আপনার জন্য ভালো সময় হবে। পৈতৃক সম্পত্তি বিক্রির মাধ্যমে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। রিয়েল এস্টেটের ক্ষেত্রে অনেক চুক্তি পাওয়ার লক্ষণ রয়েছে। বিনিয়োগের দৃষ্টিকোণ থেকে প্রচুর লাভ করার জন্য এটি আপনার জন্য একটি সেরা বছর হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

এই রাশিরা বছর‌ভর বৃহস্পতির কৃপা পাবেন, জানুন কাদের ভাগ্যের তালা খুলতে চলেছেএই রাশিরা বছর‌ভর বৃহস্পতির কৃপা পাবেন, জানুন কাদের ভাগ্যের তালা খুলতে চলেছে

English summary
After 18 months, these zodiac signs will get the good results of Rahu transit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X