• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহু-কেতুর আসন্ন স্থানান্তর জীবনে আমূল পরিবর্তন আনতে চলেছে! শাস্ত্র মতে কোন প্রভাব পড়তে পারে

  • |

বহু বছর পর আবার রাহু ও কেতু তুঙ্গস্থ হতে চলেছে। এর ফলে একাধিক রাশির ক্ষেত্রে প্রবল প্রভাব পড়তে পারে। বিশেষত মকর রাশি ও বৃষ রাশিতে আমূল কিছু পরিবর্তন ঘটে যেতে পারে। এক নজরে দেখে নেওয়া যাক, রাহু-কেতুর স্থানান্তর সম্পর্কীয় কিছু তথ্য।

রাহু-কেতুর স্থানান্তর কবে?

রাহু-কেতুর স্থানান্তর কবে?

২০২০ সালের ২৩ সেপ্টেম্বর রাহু ও কেতুর স্থানান্তর হতে চলেছে। এই আসন্ন ঘটনা ঘিরে জ্যোতিষ গণনায় একাধিক বিষয় উঠে আসছে। এই স্থানান্তরে বৃহস্পতির অধিনে থাকা বৃষ রাশিতে রাহু প্রবেশ করবে। যা ২০২২ সালের ১২ এপ্রিল পর্যন্ত সেখানেই রাহুকে রেখে দেবে।

 কী প্রভাব?

কী প্রভাব?

মূলক রাহু ও কেতু পূর্ব জন্মের কর্মফল দিয়ে থাকে বলে বহু জ্যোতিষশাস্ত্র বিদের দাবি। এদিকে, এই স্থানান্ত রের ফলে রাহু ও বৃহস্পতির একটা যোগ লক্ষ্য করা যাচ্ছে। সম্পত্তি নির্মাণের পথে এই স্থানান্তর বিবিধ প্রভাব পেলতে পারে।

 কেতুর স্থানান্তর ও প্রভাব

কেতুর স্থানান্তর ও প্রভাব

এদিকে কেতু প্রবেশ করতে চলেছে মঙ্গলের অধীনে থাকা বৃশ্চিকে। যার ফলে কোনও জ্ঞান অর্জনের রাস্তায় থাকা সংকট মুক্তির আশা করা যেতে পারে। এর ফলে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আধ্যাত্মিক সম্পদ লাভ করতে পারেন। কোনও গভীর বিষয়ে তাঁরা জ্ঞান অর্জন করতে পারেন।

রাহুর প্রভাব বৃষতে

রাহুর প্রভাব বৃষতে

এদিকে রাহুর স্থানান্তরের ফলে বৃষ রাশিতে সম্পত্তির বৃদ্ধি হতে পারে উত্তোরোত্তর। পরিবার , অর্থ, সম্পত্তি ,সমস্ত দিক থেকেই এবার এই রাশির উন্নতি পরিলক্ষিত হবে।

নভেম্বর পর্যন্ত কোভিড স্বাস্থ্যবিমার মেয়াদ বাড়ালেন মমতা

English summary
Rahu Ketu Transit 2020 on september, know time , date and effect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X