• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফেব্রুয়ারিতে গ্রহচক্রের ব্যাপক পরিবর্তন, এইসব রাশির উপর ফেলতে চলেছে গুরুতর প্রভাব

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে রাশিচক্র পরিবর্তন করতে থাকে এবং এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সমস্ত জাতক জাতিকাদের রাশিফলের ভিত্তিতে তাদের প্রভাবিত করে। ফেব্রুয়ারি মাসে অনেক গ্রহের রাশি পরিবর্তন হবে। এই মাসে সূর্য, মঙ্গল ও শুক্রের রাশিচক্রে পরিবর্তন ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, সূর্য গ্রহকে আত্মা, সম্মান এবং নেতৃত্বের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, মঙ্গলকে সাহস, শক্তি এবং ভূমির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, শুক্রকে জাঁকজমক এবং বিলাসিতা প্রদানকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। ইতিমধ্যেই ১৩ ফেব্রুয়ারি সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। আগামী ২৬ ফেব্রুয়ারি মঙ্গল মকর রাশিতে যাবে এবং শুক্রও আগামী ২৭ ফেব্রুয়ারি মকর রাশিতে যাবে। এছাড়াও আগামী ১৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বৃহস্পতি কুম্ভ রাশিতে অস্তমিত হতে চলেছে। ফেব্রুয়ারি মাসে এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে ৫ রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। জেনে নেওয়া যাক কোন কোন রাশি কেমন প্রভাবিত হতে চলেছে গ্রহচক্রের এই ব্যাপক পরিবর্তনে।


মেষ রাশি

মেষ রাশি

এই রাশিওর জাতক জাতিকাদের ক্ষেত্রে ফেব্রুয়ারি মাসে, শনি এবং বুধ রাশির দশম ঘরে উপস্থিত থাকবে, যা কর্ম এবং কর্মজীবনকে প্রভাবিত করবে। এই রাশির জাতকদের জন্য এই মাসে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে ভালো সময় যাবে। চাকরিতে পদোন্নতি ও ব্যবসায় লাভের লক্ষণ রয়েছে। কাজের ক্ষেত্রে অনেক ভ্রমণের মাধ্যমে, এই মাসটি এই রাশির জন্য সফল হতে চলেছে।

 তুলা রাশি

তুলা রাশি

এই মাসে তুলা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাওয়ার সবরকম সম্ভাবনা রয়েছে। পুরনো কাজে অগ্রগতি আসবে। চাকরিজীবীরা এই মাসে একসঙ্গে অনেক ভালো কাজ করার সুযোগ পাবেন। গত কয়েক মাস ধরে আটকে থাকা ঋণের টাকা পাওয়ার আভাস পাওয়া যাচ্ছে। ব্যবসায়িকদের জন্য এই মাসটি লাভজনক হবে। অনেক ক্ষেত্রেই তুলা রাশির জাতকদের জন্য বন্ধু বা প্রিয়জনের কাছ থেকে নানা রকম ক্ষেত্রে উপকার পাওয়ার লক্ষণ রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে। পারিবারিক অনুষ্ঠানে যোগদান পারস্পরিক সম্প্রীতিকে মজবুত করবে।

 কন্যা রাশি

কন্যা রাশি

ফেব্রুয়ারি মাসে কন্যা রাশির জাতকরা দেবগুরু বৃহস্পতি ও শনিদেবের আশীর্বাদ পাবেন। ব্যবসায় গতি দেখতে কোনো লাভ হবে না। বিনিয়োগ থেকে ভালো রিটার্ন পাবেন। গত কয়েক মাসের লেনদেন থেকে প্রচুর লাভ আর্থিক হওয়ার লক্ষণ রয়েছে। সন্তানের শিক্ষার সঙ্গে সম্পর্কিত বিষয় এই রাশির অভিভাবকদের আনন্দ দিতে চলেছে।

ধনু রাশি

ধনু রাশি

মকর রাশিতে সূর্য, শনি ও মঙ্গল একসঙ্গে আসার কারণে ধনু রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতকরা নতুন পরিকল্পনায় সফল হবেন, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। কাজের ক্ষেত্রে এই মাসে অনেক ভ্রমণ করতে হবে যার কারণে প্রচুর অভিজ্ঞতা এবং অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

মীন রাশি

মীন রাশি

ফেব্রুয়ারির শেষ সপ্তাহে এই রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জন করবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় অনুকূল হবে। অর্থনৈতিক অবস্থার পরিবর্তন হতে চলেছে। চাকরির জন্য ভ্রমণ করতে হতে পারে, যার মধ্যে ভবিষ্যতে বিশেষ সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল)

English summary
position change of planets are going to effect on these zodiacs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X