• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নববর্ষের প্রথম দিন থেকেই অর্থভাগ্য তুঙ্গে রাখতে কিছু বাস্তুশাস্ত্র টিপস

বেঁচে থাকার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় অর্থের সঞ্চয়। বাস্তুশাস্ত্র মতে কথিত রয়েছে যে পঞ্চভূতের সমস্ত উপাদান যদি কারোর ভাগ্যে সঠিক ভারসাম্যে না থাকে, তা হলে ভারসাম্যের অভাবে অর্থের প্রচুর সমস্যা দেখা যায়। এই পয়লা বৈশাখে অর্থভাগ্য তুঙ্গে রাখতে কয়েকটি বাস্তুশাস্ত্র টিপস দেখা যাক।

কেমন কাটবে নববর্ষ ? কী বলছে জ্যোতিষশাস্ত্র ? জানুন বিস্তারিত
 ক্যাশবাক্সের টাকা

ক্যাশবাক্সের টাকা

বাড়িতে ক্যাশবাক্সে যে টাকা রয়েছে,তা যেন কোনও মতেই কোনও অতিথি দেখতে না পান তার বন্দোবস্ত করতে হবে। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন বাড়ির প্রধান দরজার সামনে একটি বাঁশি রাখলে তা ভালো ফল দেবে।

 লকার কোনদিকে থাকবে?

লকার কোনদিকে থাকবে?

পয়লা বৈশাখ ,অর্থাৎ বছরের প্রথম দিন থেকেই যেখানে টাকা সঞ্চিত হয়, সেই জায়গাটি বাড়ির দক্ষিণ ও পশ্চিমপ্রান্তে রাখতে হবে। কোনও মতেই লকার খোলা রাখা যাবে না। যেখানে টাকা রাখা হবে , তা যেন নির্দিষ্ট কোনও পদ্ধতিতে ঢাকা থাকে।

নোংরা রাখা যাবে না

নোংরা রাখা যাবে না

বাড়ির ভিতর নোংরা রাখা যাবে না। অযথা অনাবশ্যক জিনিসে বাড়ির ভিতরের অংশে ভিড় করা যাবে না। দরজা ও জানালা খোলা রাখতে হবে। স্টোরেজ পরিষ্কার রাখতে হবে।

বাড়ির সদর দরজা নিয়ে বার্তা

বাড়ির সদর দরজা নিয়ে বার্তা

বাড়ির যেখানে সদর দরজা রয়েছে বাস্তুশাস্ত্র মেনে সেখানে কয়েকটি দিক লক্ষ্য রাখতে হবে। দেখতে হবে সেখানে যেন অযথা ভাঙাচোরা না থাকে। কোনও কিছু বিকল হলেও, তা সারিয়ে ফেলতে হবে।

জলের জায়গা বাড়িতে

জলের জায়গা বাড়িতে

বাড়িতে অ্যাকোয়ারিয়াম থাকলে তা উত্তর পূর্ব মুখ করে রাখার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। এছাড়াও জল ভর্তি যদি কোনও পাত্র থাকে, তাহলে তা উত্তরপূর্ব দিকে রাখলে ধন-ঐশ্বর্যের মাত্রা বাড়িয়ে দেয়।

জল গড়িয়ে যাওয়া

জল গড়িয়ে যাওয়া

বাড়ির কোনও অংশ দিয়ে যদি জল অযথা বেরিয়ে অপচয় হয়, তাহলে তা রুখতে হবে। সেক্ষেত্রে জলের কল খারাপ থাকলে , তা সারাই করে নিতে হবে। দক্ষিণ পশ্চিম কোণে যেন কোনও মতেই বাড়ির বাথরুম না থাকে।

পয়লা বৈশাখের আগে চৈত্র সংক্রান্তি থেকেই ভাগ্য তুঙ্গে থাকছে এই রাশির জাতকদের পয়লা বৈশাখের আগে চৈত্র সংক্রান্তি থেকেই ভাগ্য তুঙ্গে থাকছে এই রাশির জাতকদের

English summary
Polia Baisakh Vastu tips, know what to do to get rich according to Vastu Shastra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X