• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চার গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যাপক প্রভাব পড়বে ভাগ্যচক্রে, জেনে নিন আপনার রাশিফল

Google Oneindia Bengali News

২০২২ সালের মে মাসে ৪টি গুরুত্বপূর্ণ গ্রহ নিজেদের অবস্থান পরিবর্তন করতে চলেছে। এদের মধ্যে গ্রহ রাজকুমার বুধ বিপরীতমুখী যাত্রা করতে চলেছে। এছাড়াও মাত্র কয়েক দিনের মধ্যেই অবস্থান পরিবর্তন করতে চলেছে সূর্য, মঙ্গল ও শুক্র। আর এই পরিবর্তন সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে বড় প্রভাব ফেলবে। প্রথমেই আগামী ১০ মে, বুধ বৃষ রাশিতে বিপরীতমুখী যাত্রা করবে। এর পরে আগামী ১৫ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে মঙ্গল ১৭ মে মীন রাশিতে প্রবেশ করবে এবং শুক্র মে মাসের শেষ সপ্তাহে ২৩ মে মেষ রাশিতে প্রবেশ করবে। জেনে নেওয়া যাক গ্রহদের এই পরিবর্তন কোন কোন রাশির জাতক জাতিকাদের উপর কেমন প্রভাব ফেলতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করছেন, তাঁরা নতুন কোনো কাজ শুরু করতে পারেন বা কাজে বড় পরিবর্তন আনতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো যাবে। কিন্তু স্বাস্থ্য খারাপ হয়ে যেতে পারে তাই শরীরের যত্ন নিন।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য চার গ্রহের অবস্থান পরিবর্তন খুবই শুভ বলে প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা নতুন চাকরি পাবেন। এই সময় আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে। ব্যবসায়ীরা তাঁদের কোনও প্রিয়জনের সাহায্যে উপকৃত হবেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি কর্মজীবনে পরিবর্তন আনতে পারে। এই সময়ে তাঁদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বাকবিতণ্ডা এড়িয়ে চলা উচিত। এই সময় পারিবারিক ভ্রমণে যেতে হতে পারে।

 কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আয় বাড়তে পারে। সরকার এবং প্রশাসন সংক্রান্ত কোনও কাযে উন্নতি হতে পারে। বাসস্থান ও কর্মস্থলে পরিবর্তন হতে পারে।

 সিংহ রাশি

সিংহ রাশি

গ্রহর অবস্থান পরিবর্তনের এই সময়টি সিংহ রাশির জাতক জাতিকাদের অনেক সুখ দিতে চলেছে। এই সময় সিংহ রাশির ব্যক্তিরা নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। এই সময় পারিবারিক জীবন ভালো যাবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে আয় বাড়বে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে অর্থ লাভ করবেন। ব্যবসায়ীদের ব্যবসার সুনাম ছড়িয়ে পড়বে বহুদূর। পরিবারের সঙ্গে ভালো কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। তবে এই সময় বাড়ির বড়দের স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা এই সময়ে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চার গ্রহের এই পরিবর্তন এই রাশির জাতক জাতিকাদের জীবনের জন্য একটি সুবর্ণ সুযোগ প্রমাণিত হবে। চাকরির ক্ষেত্রে এই সময়টা খুবই ভালো হবে। ব্যবসার ক্ষেত্রে আয় বাড়বে। ভালো কোনও জায়গার আর্থিক বিনিয়োগ করলে ভালো লাভ হবে। বা পুরানো ঋণ পরিত্রাণের চেষ্টা করার জন্য এখন একটি ভাল সময়।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বাড়িতে কিছু ধর্মীয় কাজ হতে পারে। যারা নতুন চাকরি খুজছেন তাঁরা কোনও পরিচিতের সাহায্যে নতুন চাকরি পেতে পারেন। বাবার স্বাস্থ্য ভালো থাকবে।

 ধনু রাশি

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে নতুন কিছু দায়িত্ব পেতে পারেন। চাকরিতে কাজের ব্যস্ততা বাড়বে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে। ব্যবসায় অর্থ লাভ হবে।

 মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য এই সময়টা চাকরি-ব্যবসায় ভালো যাবে। আয় বাড়বে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারে কিছু সমস্যা হতে পারে, ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে তা সমাধান করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সামান্য সতর্কতা অবলম্বন করতে হবে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে এই সময় তাঁদের উন্নতি নিশ্চিত। কাজের ক্ষেত্রে বেতনও বাড়বে। পুরানো বন্ধুর সঙ্গে অনেকদিন পর দেখা হতে পারে, যা আনন্দে ভরিয়ে দেবে।

 মীন রাশি

মীন রাশি

এই সময়টি মীন রাশির জাতক জাতিকাদের উন্নতি লাভ করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তবে একই সঙ্গে এটি ব্যবসার ক্ষেত্রে ভাল ফলাফল দেবে। কাজের সুনাম বাড়বে। পরিবারে অর্থ লাভ হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

গতি পরিবর্তন করছে বুধ, জেনে নিন কোন কোন রাশির জাতকদের জীবনে আসবে আর্থিক সুখ ও উন্নতি গতি পরিবর্তন করছে বুধ, জেনে নিন কোন কোন রাশির জাতকদের জীবনে আসবে আর্থিক সুখ ও উন্নতি

English summary
planet transit in may 2022 will give job money wealth here is the horoscope
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X