• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চন্দ্রগ্রহণের সময় এই রাশির ব্যক্তিরা সাবধানে থাকুন, না হলেই বিপদ

Google Oneindia Bengali News

বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে চলতি মাসের ১৬ তারিখ। বৈশাখ পূর্ণিমা দিনে এই বছর, ২০২২ সালের চন্দ্রগ্রহণ হবে। একটি মে মাসে ও অন্যটি নভেম্বর মাসে হবে। এই চন্দ্রগ্রহণের সময় সূতক বৈধ হবে না। পৃথিবী সূর্য ও চাঁদের মাঝখানে যখন আসে এবং পৃথিবীর ছায়া চাঁদের ওপর যখন পরে তাকে চন্দ্রগ্রহণ বলে। প্রথম চন্দ্রগ্রহণ শুরু হবে ৮ টা ৫৯ মিনিটে তা শেষ হবে ১০ টা ২৩ মিনিটে । বছরের প্রথম চন্দ্রগ্রহণে কোন কোন রাশির সাবধানে থাকা উচিত জেনে নিন।


মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের অর্থের খেতে খুব সতর্ক থাকা দরকার। সঠিক লাভ হবে না কোন কাজেই। বিবাহিত জীবন সুখের হয়। তবে পারিবারিক জীবনে অশান্তি লেগেই থাকবে।

 বৃষ রাশি

বৃষ রাশি

এই সময় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। নেতিবাচক চিন্তা ভাবনা বন্ধ করুন। মানসিক চাপ থেকে দূরে থাকুন। আপনার মনে ইতিবাচক প্রভাব ফেলুন। না হলে আপনি ক্রমশই অসুস্থ হতে থাকবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

কঠোর পরিশ্রমের সঠিক ফল আপনি পাবেন। তবে পুরস্কারের আশা করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। এখন মাথা ঠান্ডা রেখে কাজ করুন না হলে কাজে সাফল্য পাবেন না। দূরে কোথাও যেতে চাইলে যানবাহনে খুব সাবধানে চলাফেরা করবেন। তবে এই সময়ে যাত্রা অশুভ বলে প্রমাণিত।

কর্কট রাশি

কর্কট রাশি

এই রাশির ব্যক্তিরা এখন সন্তানদের জন্য একদম চিন্তা করবেন না। তবে এই সময় কোনও পরীক্ষা থেকে বিরত থাকুন। এই রাশির জাতক-জাতিকাদের কম খরচ করা উচিত। কারণ অতিরিক্ত দুশ্চিন্তা করবেন না। তাহলে আপনাদের মাথায় সামান্য সমস্যা দেখা দিতে পারে।

 সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের একটু সমস্যার সম্মুখীন হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষা যা আশা করছেন সেটা পাবেন না। তবে, মন খারাপ করবেন না।

তুলা রাশি

তুলা রাশি

এই রাশির জাতক-জাতিকাদের যেকোনো কাজেই সতর্ক থাকা উচিত। তাদের ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। বড় ভাইদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। নিজেকে নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। না হলে পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক-জাতিকাদের নেতিবাচক চিন্তা মাথায় আসতে পারে। তবে, কাজে সঠিক সিদ্ধান্ত নিন। অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। না হলে আপনার জীবনে সমস্যা দেখা দিতে পারে।

ধনু রাশি

ধনু রাশি

এই রাশির জাতক-জাতিকারা এই সময় খারাপ পথ থেকে দূরে থাকুন। আপনাদের পাশে আপনার পরিবার থাকবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। তবে আর্থিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। তবে অবশ্যই খুব মাথা ঠাণ্ডা করে রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির লোকেরা এখন প্রচন্ড রেগে যাবেন না। মাথা ঠাণ্ডা রাখুন। তাহলেই জীবনে সাফল্য আসবে। এই সময় শুভ কাজ আপনার এড়িয়ে চলাই শ্রেয়।

 মীন রাশি

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে। নিজেকে নিয়ে বেশী গর্ব বোধ করবেন না। অভাবী মানুষদের সাহায্য করুন। জীবনে ভারসাম্য বজায় রেখে চলার চেষ্টা করেন। তাহলে জীবনে সাফল্য আসবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

কিছুদিন পরই বছরের প্রথম চন্দ্রগ্রহণ, এই সময় কী করবেন আর কী করবেন না জেনে নিনকিছুদিন পরই বছরের প্রথম চন্দ্রগ্রহণ, এই সময় কী করবেন আর কী করবেন না জেনে নিন

English summary
people of which zodiac sign should be careful during lunar eclipse in astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X