• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শত কঠিন পরিস্থিতির মধ্যেও কখনও হার মানেননা এইসব রাশির জাতকরা

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, প্রতিটি মানুষের চরিত্র তার রাশির উপরে। প্রতিটি রাশির জাতক জাতিকাদের স্বভাব ও চারিত্রিক গঠন নির্দিষ্ট কিন্তু আলাদা আলাদা হয়ে থাকে। অনেক মানুষ আছেন যাঁরা কোনও কাজ না পারলে সহজেই হার মেনে নেন। আবার ঠিক সেই হিসেবেই কিছু কিছু রাশির জাতক জাতিকারা আছেন যাঁরা বহু কঠিন পরিস্থিতির মধ্যেও সহজে হার মানেন না। কারণ সেই সকল মানুষদের কোনও বিষয়ে পরাজিত করা সহজ নয়। তাঁরা সবসময় নিজের প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করতে সক্ষম হন। আশ্চর্যের বিষয় হল যে জয় লাভের এই মানসিকতা তাঁদের মধ্যে সহজাত এবং তাঁরা প্রতিটি সমস্যার সমাধান চতুরভাবে করে থাকেন যে তাঁদের হেরে যাওয়ার সম্ভাবনা নগণ্য। এ কারণেই মানুষ সহজেই সেই সকল মানুষকে নেতা হিসেবে মেনে নেয়। জেনে নেওয়া যাক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোন রাশির এই গুণগুলি রয়েছে।


বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকারা খুবই অদম্য প্রকৃতির হয়ে থাকেন। খুব সহজে তাঁদের নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। পাশাপাশি তাঁরা একগুঁয়ে এবং আবেগপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন। জীবনে এই রাশির জাতক জাতিকারা যা করতে চান তা পূরণ করে তবেই তাঁরা শ্বাস নেন। অন্যদের সামলানোর ক্ষেত্রেও এই রাশির জাতক জাতিকারা খুব দক্ষ হন। দেশ চালনা বা একজন আদর্শ লিডার হিসেবে এই রাশির জুরি মেলা ভার। এঁরা খুবই নির্ভীক এবং সাহসী স্বভাবের হন, তাই তাঁদের আত্মবিশ্বাস দেখেই প্রতিপক্ষের অর্ধেক সাহস শেষ হয়ে যায়, যার ফলে শত্রু দমন করতেও তাঁরা বেশ ওস্তাদ হন।

 কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকারা খুব স্পষ্টবক্তা হয়ে থাকেন। যে কোনও রকমের অন্যায়ের বিরুদ্ধে সকলের আগে এই রাশির জাতক জাতিকারা রুখে দাঁড়ান। নিজের প্রতিপক্ষকে দমনের জন্য তাঁরা সব রকমের পন্থা অবলম্বন করতেও পিছুপা হন না। অত্যন্ত নির্ভীক ও সাহসী স্বভাবের হয়ে থাকেন এই রাশির ব্যক্তিরা, ফলে সকলেই কর্কট রাশির মানুষদের শ্রদ্ধা করে থাকেন। যুদ্ধ যত কঠিনই হোক না কেন এঁদের দমন করা খুব কষ্টের বিষয়, তাই জয়লাভই কর্কট রাশির প্রধান চারিত্রিক গুণ।

 সিংহ রাশি

সিংহ রাশি

নিজের রাশির নামের মতই এই রাশির জাতক জাতিকারা জঙ্গলের রাজা সিংহের মতো খুব নির্ভীক, সাহসী এবং আত্মবিশ্বাসী হয়ে থাকেন। এই রাশির জাতক জাতিকারা কথা বলতে পারদর্শী হন তাই নেতৃত্ব দানের ক্ষমতা এই রাশির মানুষদের জন্মগত গুণ। এঁরা প্রতিপক্ষর সঙ্গে মোকাবিলা করার জন্য সবরকম চেষ্টা করতে পারেন, তাই এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে সহজে সংঘর্ষে না জড়ানোই ভালো।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের চিন্তাভাবনা অনেক দূরবর্তী হয়, তাই তাঁদের দূরদর্শিতার জন্য তাঁরা একজন ভালো নেতা হয়ে উঠতে সক্ষম হন। এই রাশির জাতক জাতিকারা কখনই প্রকাশ্যে লড়াই করেন না। তবে শত্রুকে পিছন থেকে আঘাত করার স্বভাব বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের মধ্যে থাকে। সেই সঙ্গে খারাপ মানুষের খারাপ উদ্দেশ্য বোঝার ক্ষমতা তাঁদের থাকে। তাই তাঁরা সহজেই যে কারও বশীভূত হয়ে যাননা। এই রাশির জাতক জাতিকারা দুর্দান্ত রাজনৈতিক নেতা হিসাবে প্রমাণিত হন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল)

চলতি মাসে বছরের প্রথম সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলবে সব রাশিদের ওপর‌?‌ চলতি মাসে বছরের প্রথম সূর্যগ্রহণ কেমন প্রভাব ফেলবে সব রাশিদের ওপর‌?‌

English summary
people born under these zodiac signs never give up in their lives
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X