• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মনের মতো জীবনসঙ্গী পেতে চলেছেন এইসব রাশির জাতকরা, হবে বিবাহের শুভ যোগ

Google Oneindia Bengali News

যে কোনো রাশিতে চন্দ্রের অবস্থান গণনার ভিত্তিতে সেই রাশির জাতক জাতিকার প্রেম ও বিবাহিত জীবন কেমন হবে তা নির্ধারণ করা হয়। এছাড়াও, একজন ব্যক্তির ভবিষ্যত প্রেম সম্পর্কেও জানা যায় চন্দ্রের গতিবিধি বিশ্লেষণ করলে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কোনও জাতক জাতিকার রাশিচক্রের ভিত্তিতে ভবিষ্যত এবং প্রকৃতি সহজেই গণনা করা যায়। কেউ যদি কাউকে ভালোবাসেন এবং তিনি তাঁর বাবা-মায়ের সঙ্গে বিয়ের কথা বলতে চান, তাহলে আগামী এক সপ্তাহ এইসব ব্যক্তিদের জন্য খুব বিশেষ দিন হতে চলেছে। দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা জীবনে পেতে চলেছেন ভালোবাসার ছোঁয়া।

বৃষ রাশি

বৃষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির জাতক জাতিকারা যদি কারও প্রেমে পড়েন এবং তার সাথে জীবনযাপন করার কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য খুবই অনুকূল। একই সময়ে, কিছু রাশির প্রেম সম্পর্কের একটি নতুন সূচনা হতে পারে। প্রেমীক সঙ্গীর সঙ্গে খুব ভালো সময় কাটাতে পারেন এই সময়। সেই সঙ্গে বিবাহিত ব্যক্তির জীবনেও মধুরতা আসবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের দৃঢ়তা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা যদি নিজের প্রেমকে শেষ পর্যন্ত বিয়ের পরিনতিতে নিয়ে যেতে চান তবে শনিবার তার জন্য খুব শুভ। এই দিনে আপনার সঙ্গীকে পিতামাতা ও পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন। এমন পরিস্থিতিতে শুধুমাত্র ইতিবাচক ফলাফলই সামনে আসার সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ ও ভালোবাসার জন্য শুধু ভাল সময়ের জন্য অপেক্ষা করা উচিত, আর সেই ভালো সময় আগামী এক সপ্তাহে লাভ হচ্ছে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জীবনে হামেশাই নানা সমস্যা দেখা দেয়। যাঁদের প্রেম জীবন চলছে এবং বিয়ের ইচ্ছা রয়েছে কিন্তু সঙ্গীর সঙ্গে অভিভাবকদের পরিচয় করানো হয়নি, এমন অবস্থায় সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই এক সপ্তাহ খুবই ভালো সময়। তাই আর দেরি না করে সঙ্গীকে শীঘ্রই অভিভাবকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পরিকল্পনা করুন। এই রাশির জাতক জাতিকাদের তাঁদের জীবন সঙ্গীর মধ্যে অনেক ভালবাসা থাকবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতক জাতিকাদের অবিবাহিতদের জন্য এই সপ্তাহটি একটি বিশেষ সময় হতে চলেছে। এই দিনে বিয়ের কথা বলা যেতে পারে। যাঁদের বিয়ের জন্য চেষ্টা চালানো হচ্ছে তাঁদের বিয়ের প্রস্তাব আসতে পারে। সিঙ্গলদের পছন্দের ভালোবাসার সঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই তৈরি হয়ে নিন, বাড়িতে যে কোনো সময় বিয়ের সানাই বাজানোর সময় শুরু হতে পারে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল)

English summary
People born in some zodiac signs like Taurus, Gemini, Leo, are going to get love in life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X