• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুম্ভ রাশিতে শনির প্রবেশে তৈরি করবে পঞ্চ মহাপুরুষ যোগ, কোন কোন রাশিতে পড়বে ব্যাপক প্রভাব?

Google Oneindia Bengali News

৩০ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন শনিদেব। কুম্ভ রাশির অধিপতিও হোলেণ শনিদেব নিজে। আর কুম্ভ রাশিতেই শনির অবস্থান পরিবর্তনের কারণে একদিকে যেখানে কয়েকটি রাশির জাতক জাতিকারা সাড়ে সাতি থেকে স্বস্তি পেয়েছে, আবার সেই একই সময়ে কয়েকটি রাশির জাতক জাতিকাদের জীবনে শুরু হয়েছে সাড়ে সাতির প্রভাব। কর্মের ফল দাতা শনিদেব যে কোনও মানুষের কর্ম অনুসারে ফল দান করেন। শনির এই অবস্থান পরিবর্তনের জন্য পঞ্চ মহাপুরুষ যোগ গঠিত হতে চলেছে। আর এই মহাযোগের প্রভাব কম বেশি প্রতিটি রাশির জাতক জাতিকাদের উপরই পড়তে চলেছে। তবে তারই মধ্যে কিছু রাশির উপর এর প্রভাব অত্যন্ত শুভ হতে চলেছে আবার কিছু রাশিতে তা ভালো হবে না। জেনে নেওয়া যাক এই যোগের ফলে সবথেকে বেশি প্রভাবিত হতে চলেছে কোন কোন রাশি।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে এমনিতেই শনির অবস্থান পরিবর্তন বেশ শুভ ফল প্রদান করবে। আর তার উপরে গঠিত হতে চলেছে পঞ্চ মহাপুরুষ যোগ। আর এই যোগের কারণে বৃষ রাশির জাতক জাতিকারা এই সম্ময় খুবই উপকৃত হবেন। আর সেক্ষেত্রে সবথেকে বেশি উন্নতি হবে এই রাশির কর্মক্ষেত্রে। কাজের ক্ষেত্রে সব দিক থেকে সফলতা অর্জন করবেন এই রাশির জাতক জাতিকারা। সেই সঙ্গে বাড়বে ব্যবসায়ে লাভ। যারা নতুন চাকরি খুজছেন তাঁদের ক্ষেত্রে এই সময়টা খুবই উপযুক্ত হবে। পরীক্ষার্থীরা সফল হবে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেব রাশির অধিপতি হওয়ায় পঞ্চ মহাপুরুষ যোগ শুভ প্রমাণিত হবে। কুম্ভ রাশিতে শনির গমনের কারণেই পঞ্চ মহাপুরুষ যোগ তৈরি হচ্ছে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এটি বিশেষ ফলদায়ক হতে চলেছে। কর্মক্ষেত্রে ভালো পরিবর্তন আসতে পারে। এই সময়ে কাজের ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন চাকরি ও ব্যবসার সুযোগ তৈরি হবে। রোজ শনির প্রতিকারগুলি করলে এই সময়ে তা শুভ প্রমাণিত হবে। নিয়ম করে বজরংবলীর পূজা করলে শুভ ফল পাওয়া যাবে।

মীন রাশি

মীন রাশি

শনিদেবের অবস্থান পরিবর্তন একদিকে যেখানে কিছু রাশির জন্য শুভ ফল দিতে চলেছে, আবার অন্যদিকে তা কয়েকটি রাশির জন্য বিশেষ ভালোও হবে না। তারই মধ্যে একটি হল মীন রাশি। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেবের এই পরিবর্তন মীন রাশির জাতক জাতিকাদের ব্যয়ের ঘরে ঘটেছে। এবং আগামী পঞ্চ মহাপুরুষ যোগ আয় ও ব্যয়ের কারক ঘরে হওয়ায় মীন রাশির আয়ের তুলনায় খরচ হবে বেশি। মীন রাশির জন্য শনি গ্রহ খুব একটা শুভ নয়। তাই এই সময় ব্যবসায়িক কাজেও খরচ অনেক বেশি হতে পারে।

 পঞ্চ মহাপুরুষ যোগ কী?

পঞ্চ মহাপুরুষ যোগ কী?

পঞ্চ মহাপুরুষ যোগ হল পাঁচটি গ্রহ বৃহস্পতি, মঙ্গল, শুক্র, শনি এবং বুধ দ্বারা গঠিত। যখন কোনো ব্যক্তির জন্মছকে এই যোগ তৈরি হয়, তখন সেই ব্যক্তি মহাপুরুষের মতই কাজ করেন। এই সময়ে, গ্রহের গুণাবলী সেই ব্যক্তির মধ্যে আরও সক্রিয় হয়ে ওঠে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির জন্মছকে পঞ্চ মহাপুরুষ যোগ তৈরি হয়, এবং একই গ্রহগুলি জন্মছকে সক্রিয় অবস্থানে থাকে, তাহলে এই যোগটি সেই ব্যক্তির জীবনে অনেক প্রভাব ফেলে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

বেশকিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে আগামী চন্দ্রগ্রহণ, সাবধান হয়ে যান এখনই বেশকিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে আগামী চন্দ্রগ্রহণ, সাবধান হয়ে যান এখনই

English summary
panch mahapurush yoga is going to formed during the saturn transit know the effects on zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X