• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চন্দ্রগ্রহণ ৩০ নভেম্বর: রাশিফলে কোন প্রভাব ফেলতে চলেছে এই মহাজাগতিক ঘটনা

বছরের শেষ চন্দ্রগ্রহণ আসন্ন। ২০২০ সালের অভিশপ্ত বছরে একের পর এক অঘটন দেখেছে দুনিয়া। দেখেছে অতিমারী, দেখেছে ক্রমাগত মৃত্যু মিছিল আর দুঃসময়। এমন পরিস্থিতিতে বছরের শেষ চন্দ্রগ্রহণ (Lunar Eclipse)রাশিফলে (Zodiac) কোন প্রভাব ফেলতে পারে দেখে নেওয়া যাক।

মেষ

মেষ

আসন্ন ৩০ নভেম্বরের চন্দ্রগ্রহণের ফলে মেষ রাশির জাতক জাতিকারা যাতে ঝামেলা বা ঝগড়ায় বেশি না জড়িয়ে পড়েন , সেদিকে নজর রাখতে হবে। সামনেই বড়সড় আর্থিক ক্ষতি আসন্ন।

বৃষ

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকারা আযাচিত রোগভোগের সমস্যায় জড়িয়ে যেতে পারেন। শারীরিক ক্ষমতা কমে যেতে পারে। দুর্বল লাগতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন।

 মিথুন

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে মানসিক সমস্যা দেখা দিতে পারে এই সময়। খরচের আধিক্য দেকা দিতে পারে সংসারে, স্বাস্থ্য ও বেড়ানোর খাতে খরচ বাড়তে পারে।

 কর্কট

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকারা আসন্ন সময়ে পেশাগত জীবনে ব্য়াপক উত্থান দেখবেন। পরিবারের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হতে পারে এই সময়ে।

 সিংহ

সিংহ

সিংস রাশির জাতক জাতিকারা কাজের ক্ষেত্রে নতুন উদ্যম পাবেন আসন্ন সময়ে। বাবার স্বাস্থ্যের উন্নতি হবে। খুব উচ্চ পদস্থ কোনও ব্যক্তিত্বের সঙ্গে এই সময়ে আলাপ হতে পারে আপনাদের।

 কন্যা

কন্যা

এই চন্দ্রগ্রহণের সময় কন্যা রাশির জাতক জাতিকারা একাধিক চ্যালেঞ্জের মুখে পড়বেন। বিবাহিত জীবনে বড়সড় চাপ আসন্ন। কোনও তীর্থ যাত্রা হতে পারে এই সময়। কাজের দিক থেকে পাবেন সদর্থক ফল।

 তুলা

তুলা

আর্থিক দিক থেকে ও ব্যক্তিগত দিক থেকে সমস্যায় পড়তে পারেন আপনি। এমনকি কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও আপনাকে বিপাকে ফেলতে পারে। ফলে সাবধানে চলাফেরা করুন।

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে স্বাস্থ্য় সংক্রান্ত একাধিক বিষয়ে খেয়াল রাখুন। কোনও স্বাস্থ্যের সমস্যা থাকলে নজর রাখুন। পারিবারের সঙ্গে সংঘাত এই সময়ে হতে পারে।

ধনু

ধনু

ধনু রাশির জাতক জতিকারা এই সময় প্রবল কাজের মধ্যে দিয়ে যাবেন। কাজের চাপ আপনাদের এই সময় বাড়বে।

মকর

মকর

পেশাগত জীবনে এই সময় উত্থান আসন্ন। আপনার যোগাযোগের মানুষ আর আপনার আর্থিক দাপট আপনাকে বড়সড় সমস্যা থেকে বাঁচাতে পারে।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা চন্দ্রগ্রহণের সময় মায়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখবেন। সম্পত্তি বিষয়ক সমস্যা আপনাদের বাড়বে। জীবনে বহুমুখী জটিলতা এই সময় বাড়তে পারে।

 মীন

মীন

মীন রাশির জাতক জাতিকাদের এই সময় কোনও কারণে বাড়তি দায়িত্ব আসবে। কোন পুরনো সংঘাত এই সময় মিটে যেতে পারে। বহু পুরনো প্রজেক্টে এই সময় হাত দিলে তাতে কাঙ্খিত সাফল্য পেতে পারেন আপনি.।

কলকাতাঃ কালীঘাটে দুস্থদের ভাইফোঁটা দিলেন ভারতী ঘোষ

English summary
November 30 lunar eclipse astrology, know its effect on Zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X