Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহিলাদের নাকের আকার দেখে এইভাবে চেনা যায় তাঁদের মানসিকতা

  • Posted By:
Subscribe to Oneindia News

মুখশ্রী ভালো হোক বা মন্দ , তাতে বড় একটা বিষয় হল নাক। নাক কতটা লম্বা বা নাক কতটা সুন্দর তা অনেক ক্ষেত্রেই মুখের আদলে প্রভাব ফেলে দেয়। তবে শুধু সৌন্দর্য নয়, নাক দিয়ে চেনা যাবে মানুষও। হ্যাঁ! নাকের আদল দিয়ে মানুষটি কেমন হবে, খুবই ভালো বোঝা যায়। এক নজরে দেখে নেওয়া যাক, নাক দিয়ে কীভাবে বোঝা যায় বিভিন্ন ধরনের মহিলাদের মানসিকতা ।

[আরওপড়ুন:মহিলাদের গাল দেখে এইভাবে চেনা যায় তিনি কেমন প্রকৃতির মানুষ]

ঘ্রাণ শক্তি

ঘ্রাণ শক্তি

অনেক মানুষেরই ঘ্রাণ শক্তি প্রবল। কথায় বলে তাঁরা শুঁকেই বলে দিতে পারেন, কোন জিনিসটি গ্রহণযোগ্য কোনটি নয়। তাই নাককে অন্কসময় সামুহিক জ্যোতিষবিদ্যায় গুরুত্ব দেওয়া হয়। শুঁকে মানুষ চিনে নেওয়ার ক্ষএত্রে অনেক মহিলাই পুরুষদের থেকে এগিয়ে থাকেন।

লম্বা নাক

লম্বা নাক

জ্যোতিষশাস্ত্র মতে যে মহিলাদের নাক লম্বা হয়, তাঁরা বহু সন্তানের জননী হন। এই ধরণের মহিলারা কুবই অভিনমানী তথা রাগী মানুষ হন।

 মোটা নাক

মোটা নাক

মোটা নাকের অধিকারি মহিলারা খুবই মিশুকে গোছের হন। এঁরা সবাইয়ের সঙ্গে সহজে বন্ধুত্ব করে ফেলেন। পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি এংদের আগাধ আস্থা থাকে।

চ্যাপ্টা নাক

চ্যাপ্টা নাক

চ্যাপ্টা নাক কারোর হলে , তাঁকে অনেক সময়ই কটাক্ষ করা হয়। এই ধরণের মহিলারা খুবই উচ্চ শিক্ষিত হন ও বুদ্ধিমতী হন বলে জ্যোতিষবিদরা বলেন।

নাক লাল হওয়া

নাক লাল হওয়া

কোনও মহিলার যদি নাক ক্রমাগত লাল হওয়ার সম্ভাবনা থাকে তাহলে সেই মহিলা শারীরিকভাবে অস্বস্তিতে রয়েছেন বলে জানা যায়। তবে এঁরা খুবই মিষ্টভাষী মানুষ হন।

নাকে তিল

নাকে তিল

যে মহিলার নাকের বাঁদিকে তিল রয়েছে তিনি সে ঘরোয়া গোছের মানুষ হন। অন্যদিকে যে মহিলার নাকের ডানদিকে তিল রয়েছে তিনি সুশ্রী হন, পাশপাশি তাঁর পিতা মাতার প্রতি অগাধ টান থাকে। নাকের সামনে তিন থাকলে সেই মহিলা ধনী হন।

নাকের ছিদ্র বড় হলে সেই মানুষ কেমন হন ?

নাকের ছিদ্র বড় হলে সেই মানুষ কেমন হন ?

যাঁদের নাক সুগঠিত হয় তাঁরা অথচ নাকের ছিদ্র বড় হয়, তাঁদের বিবাহিত জীবন সুখের হয়। এঁরা খুবই পরোপকারী মানুষ হন।

English summary
nose tells personality of woman.
Please Wait while comments are loading...