• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছর মোটেও ভালো যাবে না এই রাশিদের জাতকদের জন্য, সমস্যা ছাড়বে না পিছু

Google Oneindia Bengali News

২০২১ সালের পুরনো স্মৃতিকে বিদায় জানিয়ে আর কিছুদিনের মধ্যেই হাজির হবে ২০২২ সাল। এই নতুন বছর সকলের জন্য কেমন হবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী। ভালো–মন্দ মিশিয়ে ২০২২ সাল হলেও এই রাশিদের ক্ষেত্রে নতুন বছর শুভ সংবাদ বহন করে আনছে না। এই রাশিদের অধিপতি গ্রহ নতুন বছরে তাদের বেশ কিছু সমস্যার সম্মুখীন করাবে। জ্যোতিষ মতে, শুক্র প্রেম ও অর্থকে শাসন করে, বুধ যোগাযোগের ক্ষেত্রকে পাকাপোক্ত করে এবং নেপচুন স্বপ্নের জগতে নিয়ে যায় রাশিদের। এছাড়াও অন্যান্য গ্রহদেরও কিছু না কিছু ভূমিকা থাকে রাশিদের ওপর। তাই নতুন বছর কোন গ্রহ রাশির কোন ঘরে থাকবে তার ওপর নির্ভর করবে ২০২২ সাল কেমন যাবে। জ্যোতিষ বিশেষজ্ঞরা জানিয়েছেন যে কিছু রাশির ক্ষেত্রে ২০২২ সাল ভালো যাবে না।

তুলা রাশি

তুলা রাশি

২০২২ তুলা রাশির জন্য '‌সত্যের বছর'‌। একাকীত্ব ও বুদ্ধিমত্তার আড়ালে আপনি আপনার অনুভূতিগুলিকে আড়াল করে রাখলেও ২০২১ সালের শেষের দিকে শুক্র মকর রাশিতে গমন করবে এবং তা ২৯ জানুয়ারি পর্যন্ত থাকবে। বছরের শুরুতে আপনার সঙ্গে অতীতের মানুষদের সঙ্গে মুখোমুখি হওয়াআ ছাড়া আর কিছুই করতে পারবেন না। ছলনা কোনওভাবেই আপনার সঙ্গ দেবে না। এ বছর আপনর রাশিতে বুধ খুব খারাপভাবে রয়েছে, যার জন্য গোটা বছর আপনি ভুল যোগাযোগের শিকার হবেন। সত্য কথা বলতে শিখুন কারণ আপনার শব্দগুলি সহজেই অন্যের কাছে ভুলভাবে ব্যাখা হতে পারে। ২৯ এপ্রিল থেকে ৮ অক্টোবর পর্যন্ত আপনার রাশিতে প্লুটোর প্রবেশের কারণে আপনি অশান্তি বোধ করতে পারেন। কন্যার জাতক/জাতিকাদের এই ২০২২ সালে প্রধান কাজ হল তাদের স্বাস্থ্যর প্রতি নজর দেওয়া নতুবা রোগাক্রান্ত হয়ে পড়া অসম্ভব নয়। পেটের রোগে ভুগতে হয় এমন ব্যক্তিরা একটু বুঝেশুনে থাকবেন। সন্তান হঠাৎ বিরোধ সৃষ্টি করতে পারে। শত্রু বৃদ্ধি পাবে অথবা পুরনো শত্রুরাই কুটিল চাল চালবে। জাতকের নিজেরও মাথা ঠান্ডা করে চলা উচিত। অসামাজিক কার্যকলাপ করে জাতক নিজেই নিজের ক্ষতি করবে এবং সন্মান হারাতে বসবে, অপমানিত হবে। ছলনা বা ষড়যন্ত্রর শিকার হয়ে আর্থিক ক্ষতির ভয় উড়িয়ে দেওয়া যায় না এ বছর।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা '‌অস্বস্তির বছর'‌-এর জন্য প্রস্তুত হন। ২০২২ আপনার জীবনের মোড় ঘুরিয়ে দেবে, আপনার গোটা বিশ্বকে নাড়িয়ে দেবে এবং আপনাকে শেখাবে যে আপনি যা ভাবেন তার চেয়েও বেশি অস্বস্তি সহ্য করতে পারেন নতুন বছরে। ২০২২ সাল আপনার জন্য নিঃসন্দেহে কঠিন হবে, কিন্তু অপ্রয়োজনীয় নয়। মহাজাগতিক আপনার পথ নিক্ষেপ করে এমন বিরক্তিগুলি থেকে শেখা আপনার কাজ। বছরের এই চারটি গ্রহণ (‌৩০ এপ্রিল, ১৬ মে, ২৫ অক্টোবর ও ৮ নভেম্বর)‌ আপনার রাশিকে আরও ভারী করে তুলবে। যখন গ্রহগুলি তাদের স্বাভাবিক অবস্থায়র চেয়ে বর্গক্ষেত্রে থাকে, তখন এটি স্থবিরতা এবং অস্বস্তির সংকেত দেয়। এই বর্গক্ষেত্রকে গ্রহন শক্তির সঙ্গে একত্রিত করুন এবং আপনি বিশাল পরিবর্তন এবং অস্থিরতার জন্য একটি মহাজাগতিক অনুঘটক তৈরি করেছেন। এই সময় মানসিক শান্তি ভঙ্গ হবে। কোন কোন ব্যক্তির কর্ম বদল হবে। কোন কারণে জাতককে হতাশা গ্রাস করতে পারে। ২০২২ সালের প্রথম গ্রহণের পর আপনার দুর্ভাগ্য শুরু হবে, কারণ ২২ মে থেকে ৩ জুন বুধ আপনার রাশিতে থাকবে। এই সময়টা নিজেকে নিয়ে কাজ করার সময়। নিজের আত্মদর্শন করুন। উপরন্তু ২৪ অগাস্ট থেকে ২০২৩ সাল পর্যন্ত আপনার রাশিতে ইউরেনাসের প্রবেশ করার কারণে আপনি কোথায় আটকে রয়েছেন তা সনাক্ত করতে সহায়তা করবে এবং আপনাকে পরিবর্তন করতে বাধ্য করবে। আপনি এমন ব্যক্তি নন যে আপনার ট্র‌্যাকে থামানো পছন্দ করেন, তবে ২০২২ সালে, আপনাকে এটিতে অভ্যস্ত হতে হবে। এই সময় কোন সম্পত্তি নিয়ে অসুবিধেজনক পরিস্থিতি তৈরি হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

২০২২ সাল কুম্ভ রাশির ক্ষেত্রে '‌বোঝার বছর'‌। এই বছর আপনাকে ভেবেচিন্তে কাজ করতে হবে। তবে আপনি কিছুটা হলেও লাকি কারণ আপনার রাশিতে শনি রয়েছে যার প্রভাব পড়বে। যেহেতু প্রাচীন জ্যোতিষীরা বিশ্বাস করতেন যে আপনার রাশি হল শনি গ্রহের আবাসস্থান বা প্রাকৃতিক উদ্যমী বাড়ি, তাই এই রিংযুক্ত গ্রহটি আজীবন উৎপাদনশীলতার সঙ্গে সম্পর্কিত সমস্ত প্রচেষ্টার জন্য একটি নোঙ্গর হিসাবে কাজ করবে ( ঘর তৈরি করা, পরিবার শুরু করা, কর্মক্ষেত্র পরিবর্তন করা)। কুম্ভ রাশির শক্তি হল মকর রাশির চালন শক্তি এবং মীন রাশির অন্তর্দৃষ্টির একটি চমৎকার সংমিশ্রণ, তাই যখন আপনাকে আপনার লক্ষ্যগুলি অর্জন করা থেকে বিরত রাখা হয়, আপনি আক্রমনাত্মক এবং আবেগগতভাবে প্রতিক্রিয়া দেখান। অন্যদের সংগ্রাম সম্পর্কে আরও ভালোভাবে বোঝার জন্য এই বছর আপনার অভিজ্ঞতাগুলিকে ব্যবহার করুন এবং সেই গভীর অনুভূতিগুলিকে ভালোর জন্য কাজে পরিণত করুন ৷

English summary
new year 2022 wrost new year of these zodiac sign people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X