• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে আপনার দাম্পত্য জীবন কতটা রোমান্টিক হবে? জেনে নিন

Google Oneindia Bengali News

নতুন বছর অর্থাৎ ২০২২ সাল শুরুতে প্রেমের গ্রহ শুক্র, ও রোমান্সের গ্রহ ধনু রাশির অগ্নি রাশিতে স্থাপন, অর্থাৎ এটি বিপরীতমুখী গতিতে থাকবে এবং সূর্যের সাথে মিলিত হবে। এই রাশির জাতক -জাতিকাদের নতুন বছর দম্পতিদের প্রেমের বছর। আসুন দেখেনি কোন কোন রাশির প্রেমের বছর কেমন যাবে…

মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের বছর।নতুন বছরে আপনি আপনার সঙ্গীর সাথে সুসম্পর্ক বজায় থাকবে। দম্পতিদের মধ্যে কামুকতা বৃদ্ধি পাবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বিশ্বাস তার শীর্ষে থাকবে। অবিবাহিতরা তাদের পছন্দের সঙ্গীকে বিয়ে করার পরিকল্পনা করতে পারবেন।

বৃষ রাশি

বৃষ রাশি

এবছর আপনি আপনার সঙ্গীকে ভুলের দিক থেকে ভালো পথে ফিরিয়ে আনতে পারবেন। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে শক্তিশালী করার দিকে মনোনিবেশ করা উচিত। বিজ্ঞতার সাথে আপনার শব্দ চয়ন করুন। একবার যদি আপনার সঙ্গীর বিশ্বাস পেয়ে যান তাহলে আপনি আপনার সঙ্গীর পূর্ণসমর্থন আন্তরিকভাবে পাবেন যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে।

 মিথুন রাশি

মিথুন রাশি

আসন্ন বছরটি আপনার প্রেম জীবনের জন্য একটি আশীর্বাদ হিসাবে প্রমাণিত হবে। কারণ আপনি আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করতে পারবেন। আপনি একে অপরের সঙ্গকে বেশি পছন্দ করবেন।

 কর্কট রাশি

কর্কট রাশি

নতুন বছরে আপনাকে আপনার প্রিয়জনকে নিশ্চয়তা ও নিরাপত্তা দিতে হবে। সম্পর্কের প্রতি আপনার আন্তরিকতা এবং প্রতিশ্রুতি সম্পর্কে তাদের বোঝাতে হবে। একে অপরের সাথে সময় কাটাতে হবে। আপনার সঙ্গীকে মানসিকভাবে সমর্থন করতে হবে। এর জেরে আপনার সঙ্গীকে অনেক দূর নিয়ে যেতে পারে।

সিংহ রাশি

সিংহ রাশি

সমবেদনার সাথে আপনার সম্পর্কের দিকে তাকান। একবার আপনি এটি করলে, আপনার প্রেমের জীবন প্রস্ফুটিত হবে এবং আনন্দ ও সুখের উত্স হবে। আপনার সঙ্গী আপনাকে কঠিন সময়ে সমর্থন করবে যা আপনার দুজনের মধ্যে উষ্ণতা বাড়াবে।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনি আপনার সম্পর্কের মধ্যে একটি আনন্দদায়ক সময় অনুভব করবেন। আপনারা যারা বর্তমানে অবিবাহিত তারা একটি নতুন রোমান্টিক সম্পর্কের মধ্যে পড়বেন যা জীবনে শান্তি ও স্থিতিশীলতা আনবে। আপনার সঙ্গীর প্রতি আপনার যত্নশীল মনোভাব থাকবে যা অনেক প্রশংসিত হবে।

 তুলা রাশি

তুলা রাশি

যে দম্পতিরা একটি দৃঢ় বন্ধন ভাগ করে নেয় তারা স্থায়ী হওয়ার পরিকল্পনা করতে পারেন। বিবাহিত দম্পতিদের মধ্যেও প্রেম ও শান্তি অটুট থাকবে। আপনার সঙ্গীর প্রতি কঠোর তর্ক এবং খারাপ আচরণ এড়িয়ে চলুন। প্রতিশ্রুতিবদ্ধ স্থানীয়রা তাদের প্রেমের জীবন উপভোগ করবে কোনো হ্যাং-আপ ছাড়াই।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি আপনার সম্পর্কের জন্য সন্তুষ্ট থাকবেন। আপনার অন্তরঙ্গ জীবন গতিশীলতায় পূর্ণ হবে এবং আপনি প্রতিটি মুহূর্তকে উপভোগ করবেন। যারা প্রতিশ্রুতিহীন তারা এই বছর ভালবাসা খুঁজে পাবে যা তাদের তাদের জীবনকে আরও ভালভাবে ভারসাম্য করতে সাহায্য করবে।

ধনু রাশি

ধনু রাশি


আপনি আপনার সঙ্গীর সাথে অর্ধেক সময় ব্যয় করবেন, যা পারস্পরিক বন্ধনকে উন্নত করবে। আপনারা যারা একটি দীর্ঘ সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ তারা গাঁটছড়া বাঁধতে পারেন। আপনার সঙ্গীকে পুরোপুরি বিশ্বাস করুন।

 মকর রাশি

মকর রাশি

বছরের শুরুতে আপনার প্রেমের জীবনে কিছু সমস্যা আসতে পারে। কিন্তু বছর যত এগোবে, তত সম্পর্ক মসৃণ হবে। আপনার আত্মবিশ্বাসের উন্নতি ঘটবে এবং আপনি প্রেমের বিষয়ে শান্ত এবং সংযত থাকবেন। আপনার শব্দ চয়নে মনোযোগ দিন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় কাটাতে থাকুন। আপনি আপনার সঙ্গীর সাথে বোঝাপড়া বাড়ান। যা আপনার বন্ধনকে আরও শক্তিশালী এবং প্রগতিশীল করে তুলবে। আপনার পরিকল্পনার উপর স্থির থাকুন। আপনার সঙ্গীর সাথে মাঝে মাঝে ছুটিতে ঘুরে আসুন, দেখবেন তাতে আপনার সম্পর্কে অনেক উন্নতি হবে।

মীন রাশি

মীন রাশি

আপনি যদি এখনও অবিবাহিত থাকেন তবে কেউ আপনার প্রেম জীবনের দরজায় কড়া নাড়ছে। তাতে আপনি রাজি হয়ে যান। যারা প্রতিশ্রুতিবদ্ধ তারা প্রেমের জীবনে সুখ এবং পরিপূর্ণতা আশা করতে পারে। আপনার সঙ্গীর সাথে সুসম্পর্ক বজায় রাখুন।

English summary
new year 2022 is the year of love
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X